Redmi Note 10S: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, দাম কত?

এর আগে চলতি বছর মে মাসেই ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ নিয়ে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০এস ফোন।

Redmi Note 10S: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট, দাম কত?
আগামী ৩ ডিসেম্বর ভারতীয় সময় দুপুর ১২টায় প্রথম এই ফোনের বিক্রি শুরু হবে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 6:16 PM

রেডমি নোট ১০এস ফোনের নতুন ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছে ভারতে। এর আগে ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ নিয়ে ভারতে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০এস ফোন। গত মে মাস ভারতে লঞ্চ হয়েছিল এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর এবং কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও রয়েছে ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। রেডমি নোট ১০এস ফোনে ৬.৪৩ ইঞ্চর একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে।

ভারতে রেডমি নোট ১০এস ফোনের নতুন ভ্যারিয়েন্টের দাম কত?

রেডমি নোট ১০এস ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ভারতে ১৭,৪৯৯ টাকা, অ্যামাজন ইন্ডিয়ার পাশাপাশি Mi.com এবং এমআই হোমস থেকেও এই ফোন কেনা যাবে। আগামী ৩ ডিসেম্বর ভারতীয় সময় দুপুর ১২টায় প্রথম এই ফোনের বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসেবে এক হাজার টাকা ছাড় থাকবে তাঁদের জন্য, যাঁরা আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডে কিংবা ইএমআই ট্র্যানজাকশনের মাধ্যমে ফোন কিনবেন।

ভারতে এর আগে লঞ্চ হওয়া রেডমি নোট ১০এস ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪,৪৯৯ টাকা। অন্যদিকে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ছিল ১৬,৪৯৯ টাকা। ডিপ সি ব্লু, ফ্রস্ট হোয়াইট এবং শ্যাডো ব্ল্যাক রঙে লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০এস ফোন।

রেডমি নোট ১০এস ফোনের (৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট) স্পেসিফিকেশন

  • এই ফোনে রয়েছে ডুয়াল সিমের (ন্যানো) স্লট। অ্যানড্রয়েড ১১ এবং MIUI ১২.৫- এর সাহায্যে পরিচালিত হয় রেডমি নোট ১০এস ফোন।
  • এই ফোনে ৬.৪৩ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। তার উপর সুরক্ষার খাতিরে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন। এছাড়াও এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর রয়েছে। এর সঙ্গে ৮ জিবি LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত UFS ২.২ স্টোরেজ রয়েছে এখন।
  • রেডমি নোট ১০এস ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ৮ মেগাপিক্সেলের একটি সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও ফোনের ডিসপ্লেতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
  • এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।