Flipkart Refurbished Smartphone Sale: ফ্লিপকার্টে শুরু হল রিফারবিশড স্মার্টফোন সেল, মাত্র ৯,৯৯৯ টাকায় আইফোন

Refurbished Smartphones On Flipkart: ফ্লিপকার্টে খুবই কম দামে পাওয়া যাচ্ছে অ্যাপল আইফোন, গুগল পিক্সেল-সহ আরও একাধিক ব্র্যান্ডের রিফারবিশড স্মার্টফোন। কত কম দামে পাওয়া যেতে পারে সেই সব ফোন, একবার দেখে নিন।

Flipkart Refurbished Smartphone Sale: ফ্লিপকার্টে শুরু হল রিফারবিশড স্মার্টফোন সেল, মাত্র ৯,৯৯৯ টাকায় আইফোন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 1:46 PM

ফ্লিপকার্টের রিফারবিশড স্মার্টফোন সেল (Flipkart Refurbished Smartphone Sale) শুরু হয়ে গেল। ই-কমার্স প্ল্যাটফর্মের এই বিশেষ সেলে ব্যাপক ছাড়ে পাওয়া যাচ্ছে একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন। অ্যাপল আইফোন (Apple iPhone) থেকে শুরু করে স্যামসাং, গুগল (Google), রেডমি-সহ আরও একাধিক জনপ্রিয় সংস্থার স্মার্টফোন খুব কম দামে পাওয়া যাবে ফ্লিপকার্ট রিফারবিশড স্মার্টফোন সেলে। তবে এই সেলের সবথেকে আকর্ষণীয় বিষয়টি হল, বিভিন্ন রেঞ্জের প্রিমিয়াম স্মার্টফোনও এক্কেবারে অবাক করা দামে পাওয়া যাবে এই সেলে। এ বিষয়ে মনে রাখতে হবে যে, ফ্লিপকার্টে একটি রিফারবিশড স্মার্টফোন বিক্রি হওয়ার আগে মোট ৪৭টি কোয়ালিটি চেকের মধ্যে দিয়ে যায়। এক নজরে দেখে নেওয়া যাক, কোন কোন স্মার্টফোন কত দামে পাওয়া যায়।

রিফারবিশড স্মার্টফোন কী?

সচরাচর কোনও নতুন স্মার্টফোনে কিছু একটা সমস্যা বা ত্রুটি থাকার ফলে সেটিকে আপনার কোম্পানির কাছে পাঠিয়ে দেওয়া দেন কাস্টমাররা। কোম্পানি সেই কাস্টমারের কাছে আর একটি নতুন ফোন পাঠিয়ে দিয়ে, ত্রুটিপূর্ণ সেই ফোনটি ঠিক করে এবং পুনরায় সেটিকে কম দামে মার্কেটে বিক্রি করা হয়। এই ধরনের স্মার্টফোনকেই রিফারবিশড বলা হয়। আর ফ্লিপকার্ট সেই ধরনের একাধিক রিফারবিশড স্মার্টফোন নিয়ে সেলেরও আয়জোন করে থাকে।

অ্যাপল আইফোন ৬এস

অ্যাপল আইফোন ৬এস মডেলে রয়েছে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও তার সঙ্গে একটি ৫ মেগাপিক্সেল সেলফি লেন্স। একটি ৪.৭ ইঞ্চির রেটিনা ডিসপ্লে ও তার সঙ্গে টাচ আইডি দেওয়া হয়েছে ফোনটিতে। এই ফোনের ৬৪জিবি স্টোরেজ মডেলের রিফারবিশড গোল্ড কালার অপশনটি মাত্র ১০,৮৯৯ টাকায় পাওয়া যাবে ফ্লিপকার্টের বিশেষ এই সেলে।

অন্য দিকে ১৬জিবি স্টোরেজ মডেলের আইফোন ৬এস ফ্লিপকার্টের এই সেলে মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। সিলভার, স্পেস গ্রে ইত্যাদি একাধিক কালার অপশন রয়েছে এই ফোনের। এই প্রতিটি আইফোন ৬এস মডেল রিফারবিশড মডেল হিসেবে ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন ক্রেতারা।

অ্যাপল আইফোন ৭

ফ্লিপকার্টে অ্যাপল আইফোন ৭ মডেলটি মাত্র ১৪,৫২৯ টাকায় পাওয়া যাবে। এই আইফোন ৭-এ রয়েছে একই ক্যামেরা ও স্ক্রিন সাইজ়, যা আইফোন ৮ মডেলেও রয়েছে। তবে এই ফোনটিতে রয়েছে এ১০ ফিউসন প্রসেসর।

অ্যাপল আইফোন ৮

ফ্লিপকার্ট রিফারবিশড সেলে আইফোন ৮ গোল্ড ৬৪জিবি স্টোরেজ মডেলটি মাত্র ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই আইফোনে রয়েছে একটি ৪.৭ ইঞ্চির ডিসপ্লে ও তার সঙ্গে একটি ১২ মেগাপিক্সেল রিয়ার ও ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পারফর্ম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি এ১১ বায়োনিক চিপসেট। আইফোন ৮-এর সবথেকে গুরুত্বপূর্ণ ফিচার হল, সিকিওরিটির জন্য তার সার্কুলার টাচ আইডি।

গুগল পিক্সেল ৩ এক্সএল

রিফারবিশড গুগল পিক্সেল ৩ এক্সএল ফোনের ৬৪জিবি স্টোরেজ মডেলটি ফ্লিপকার্টের এই সেলে মাত্র ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ফোনে রয়েছে একটি ৬.৩ ইঞ্চির কিউএইচডি প্লাস ডিসপ্লে ও ১২.২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর। পারফর্ম্যান্সের জন্য এই পিক্সেল স্মার্টফোনে একটি স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর রয়েছে। অত্যন্ত শক্তিশালী একটি ৩,৪৩০ এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে ফোনটিতে।

গুগল পিক্সেল ৩এ

এই পিক্সেল স্মার্টফোনের ৬৪জিবি স্টোরেজ মডেলটি মাত্র ১০,৭৮৯ টাকায় পাওয়া যাবে ফ্লিপকার্ট রিফারবিশড সেলে। ফোনটিতে রয়েছে একটি ৫.৬ ইঞ্চির এফএইচডি প্লাস ডিসপ্লে, আগের ফোনের মতো একই রিয়ার ক্যামেরা ও একটি ৮ মেগাপিক্সেল সেলফি সেন্সর। ৩০০০এমএএইচ ব্যাটারির এই পিক্সেল ফোনটি পারফর্ম্যান্সের দিক থেকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭০ প্রসেসর দ্বারা চালিত হবে।

আরও পড়ুন: অ্যামাজনের বিশেষ সেল, ৪০% ছাড়ে হরেক ব্র্যান্ডের স্মার্টফোন, নামীদামি সংস্থার স্মার্টটিভিতে ৫৫% ছাড়

আরও পড়ুন: ইন্টারনেট ছাড়াও হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যায়, যদি জানা থাকে এই ট্রিকস

আরও পড়ুন: স্মার্টফোন কিনলেই ২,৪০০ টাকা ছাড়, ৩১ মার্চ পর্যন্ত ভোডাফোন আইডিয়ার বিশেষ অফার!