6,499 টাকার JioPhone Next এবার মাত্র 4,499 টাকায়, Reliance Jio-র সীমিত সময়ের অফার, জলদি করুন…

Reliance Retail Exchange Upgrade offer: রিলায়েন্স জিও-র সস্তার 4G স্মার্টফোন JioPhone Next এবার 2,000 টাকা ছাড়ে কিনতে পারবেন। আর তাতে ফোনটির দাম 6,499 টাকা থেকে কমে গিয়ে এক্কেবারে 4,499 টাকা হয়ে গিয়েছে। কীভাবে অফারটি পাবেন, এখনই জেনে নিন।

6,499 টাকার JioPhone Next এবার মাত্র 4,499 টাকায়, Reliance Jio-র সীমিত সময়ের অফার, জলদি করুন...
জিওফোন নেক্সট।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 7:10 AM

গত নভেম্বরে Reliance Jio ভারতে তাদের প্রথম 4G স্মার্টফোন লঞ্চ করে। সেই JioPhone Next-এর দাম ভারতে মাত্র 6,499 টাকা। খুব অল্প সময়ের মধ্যেই ফোনটি ব্যাপক জনপ্রিয় হয়। কম দাম এবং তাতে কিছু অনবদ্য ফিচার্স, যেগুলি উপলব্ধ করতে অনেক টাকাই খরচ হয়ে যায়। সেই জিওফোন নেক্সট-এর জন্য এবার দুর্ধর্ষ এক্সচেঞ্জ অফার নিয়ে হাজির হল মুম্বইয়ের টেলিকম সংস্থাটি। সীমিত সময়ের এই অফারে 2,000 টাকা ছাড়ে বিক্রি করা হচ্ছে JioPhone Next। ফলে এখন এই ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র 4,499 টাকা। এই মুহূর্তে যদি একটা স্মার্টফোন কেনার টিন্তাভাবনা থাকে, আর আপনার বাজেটও যদি কম হয়, তাহলে রিলায়েন্স জিও-র এই অফারে JioPhone Next কিনে নেওয়ার থেকে ভাল অপশন আর কিছু হতে পারে না। যদিও এই অফার উপলব্ধ করার জন্য রয়েছে কিছু শর্তাবলী। আপনাকে শুধু সেটাই মানতে হবে।

মাত্র 4,499 টাকায় JioPhone Next

অফারটি মন্দ নয়, কী বলেন! কারণ, 5,000 টাকারও কম দামে আপনাকে স্মার্টফোন কে দেবে। তাও এবার একটা নতুন ফোন। তবে Reliance Jio এত কম দামের JioPhone Next উপলব্ধ করতে একটা শর্ত রেখেছে। তা হল, একটা পুরনো ফোন এক্সচেঞ্জ করতেই হবে। কাজ চলে যায় এমন একটা ফোন, তা সে স্মার্টফোন হোক বা ফিচার ফোন, কম দামের হোক বা বেশি দামের, অনেক পুরনো বা হোক কয়েক মাস বয়স। সেই ফোনটা বদলেই আপনাকে 2,000 টাকা ছাড়ে একটা জিওফোন নেক্সট দেওয়া হবে।

তবে JioPhone Next যখন লঞ্চ করা হয়েছিল, তখন থেকেই ফাইন্যান্সিং অপশনে ফোনটির কেনার সুযোগ দিচ্ছিল Reliance Jio। যা এখনও রয়েছে। ফাইন্যান্সিংয়ে এই জিও 4G ফোনটি ক্রয় করতে গেলে আপনাকে প্রথমে 2,500 দিতে হবে। আর বাকিটা আপনাকে কয়েক ধাপে মিটিয়ে ফেলতে হবে এবং তার জন্য বেছে নিতে হবে একটি প্ল্যান। এই উপায়ে ফোনটি ক্রয় করার জন্য একটি প্রসেসিং ফি-ও চার্জ করে মুম্বইয়ের কোম্পানিটি।

JioPhone Next স্পেসিফিকেশনস, ফিচার্স

এই সস্তার 4G স্মার্টফোনে রয়েছে একটি 5.45 ইঞ্চির মাল্টিটাচ HD+ ডিসপ্লে, যার পিক্সেল রেজ়োলিউশন 720 X 1440। কর্নিং গোরিলা গ্লাস 3 দ্বারা সুরক্ষিত এই ডিসপ্লে। ডুয়াল-SIM সাপোর্টেড এই ফোনটিতে অত্যন্ত শক্তিশালী একটি 3500mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনের পিছনে রয়েছে একটিই মাত্র 13MP ক্যামেরা। সামনে রয়েছে একটি 8MP ক্যামেরা, যার মাধ্যমে আপনি সেলফি তুলে পারবেন, ভিডিয়ো কলও করতে পারবেন।

JioPhone Next-এর সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, তার অপারেটিং সিস্টেম। প্রগতি OS বা প্রগতি অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই ফোন। কম দামি ফোনে ব্যবহারের জন্য যৌথ ভাবে এই অপারেটিং সিস্টেম তৈরি করেছে Jio এবং Google। পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি Qualcomm Snapdragon 215 প্রসেসর, যা পেয়ার করা রয়েছে 2GB পর্যন্ত RAM এবং 32GB পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজের সঙ্গে। রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোSD কার্ড স্লটও, যার মাধ্যমে ফোনের স্টোরেজ 512GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।