Samsung Galaxy F23: মার্চের দ্বিতীয় সপ্তাহেই ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২৩, দাম হতে পারে ২০,০০০ টাকারও কম

Smartphone Under Rs 20,000: শীঘ্রই ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটি লঞ্চ হতে চলেছে। ২০,০০০ টাকার কম দামের এই ফোনে কী কী ফিচার্স থাকতে পারে, দেখে নিন।

Samsung Galaxy F23: মার্চের দ্বিতীয় সপ্তাহেই ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ২৩, দাম হতে পারে ২০,০০০ টাকারও কম
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 5:03 PM

জনপ্রিয় গ্যালাক্সি এফ সিরিজ়ে (Galaxy F Series) একটি নতুন স্মার্টফোন যোগ করতে চলেছে স্যামসাং (Samsung)। সেই ফোনটির নাম স্যামসাং গ্যালাক্সি এফ২৩ (Samsung Galaxy F23)। সম্প্রতি এই ফোনটি দেখা গিয়েছে ভারতে স্যামসাংয়ের নিজস্ব ওয়েবসাইটে। আর সেখান থেকেই মনে করা হচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটি ভারতে শীঘ্রই লঞ্চ করে যেতে পারে। প্রসঙ্গত, বিগত বেশ কিছু দিন ধরেই স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটি নিয়ে একাধিক জল্পনা শোনা গিয়েছে। ফোনটির দাম কত হতে পারে, কী কী ফিচার্স ও স্পেসিফিকেশনস থাকতে পারে এই গ্যালাক্সি এফ২৩ মডেলে, সেই সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

একটি অনলাইন রিপোর্ট থেকে জানা গিয়েছে, মার্চের দ্বিতীয় সপ্তাহেই ভারতে লঞ্চ করতে পারে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটি। পারফর্ম্যান্সের দিক থেকে এই স্মার্টফোনে দেওয়া হতে পারে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭০০ প্রসেসর। স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনে ৫জি সাপোর্ট থাকতে পারে বলেও জানা গিয়েছে। তবে শুধু এই সব গুরুত্বপূর্ণ ফিচার্সই নয়। সেই সঙ্গেই প্রকাশ্যে এসেছে এই ফোনের দামও। জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটি একটি মিড-রেঞ্জ ফোন হতে চলেছে। ফোনটির দাম হতে পারে ২০,০০০ টাকারও কম।

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ স্পেসিফিকেশনস (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটি আসলে গ্যালাক্সি এফ২২-এর সাকসেসর মডেল হতে চলেছে। পারফর্ম্যান্সের জন্য এই স্মার্টফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকছে। গিকবেঞ্চ লিস্টিং থেকে জানা গিয়েছে, ফোনটিতে ৬জিবি পর্যন্ত র‌্যাম থাকতে পারে।

গ্যালাক্সি এফ২৩ ফোনে একটি ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে যা ১২০ হার্ৎজ় রিফ্রেশ রেট সাপোর্ট করবে। শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারিও দেওয়া হচ্ছে। যদিও গ্যালাক্সি এফ২২ ফোনে একটি ৬০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল, যা আকারে অনেকটাই বড় ছিল এবং শক্তিশালীও ছিল যথেষ্ট।

স্যামসাংয়ের আসন্ন গ্যালাক্সি এফ২৩ মডেলে থাকতে পারে একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে একটি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হচ্ছে। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ভিত্তিক স্যামসাং ওয়ান ইউআই দ্বারা চালিত হবে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই গ্যালাক্সি মডেলে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর থাকছে।

আরও পড়ুন: গ্যালাক্সি নোট সিরিজ় বন্ধ করে দিল স্যামসাং, কারণটা বড়ই অদ্ভুত!

আরও পড়ুন: মার্চ মাসে ভারতে আসছে ওয়ানপ্লাস ১০ প্রো, সবচেয়ে সস্তা ৫জি ফোনও এবছরই লঞ্চ করবে ওয়ানপ্লাস

আরও পড়ুন: এপ্রিল মাসে ভারতে লঞ্চ হতে পারে ভিভো এক্স৮০ সিরিজের তিনটি স্মার্টফোন, তার আগে লঞ্চের সম্ভাবনা চিনে