Samsung Galaxy M33 5G: ভারতে লঞ্চের পর অ্যামাজন থেকে কেনা যেতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন, কী কী ফিচার থাকতে পারে দেখে নিন

Samsung Galaxy M33 5G: আন্তর্জাতিক বাজারে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের সঙ্গে ভারতীয় মডেলের মিল থাকতে পারে। আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি 'এম' সিরিজের এই ফোন।

Samsung Galaxy M33 5G: ভারতে লঞ্চের পর অ্যামাজন থেকে কেনা যেতে পারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন, কী কী ফিচার থাকতে পারে দেখে নিন
৬০০০ এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 6:50 AM

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি (Samsung Galaxy M33 5G) ফোন আসতে চলেছে ভারতে। যদিও স্যামসাং গ্যালাক্সি ‘এম’ সিরিজের (Samsung Galaxy M Series) এই ফোন কবে ভারতে লঞ্চ হবে সেই প্রসঙ্গে নির্দিষ্ট কোনও দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে এক টিপস্টারের দাবি আগামী সপ্তাহে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন (Samsung Galaxy M33 5G Phone) ভারতে লঞ্চ হতে পারে। দুটো রঙে সম্ভব ভারতে এই ফোন লঞ্চ হতে পারে। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার সাইটে কয়েকদিন আগেই এই ফোনের টিজার প্রকাশিত হয়েছিল। অর্থাৎ এটা বোঝা যাচ্ছে যে ভারতে লঞ্চের পর স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোন অ্যামাজন থেকে কেনা যাবে। এই মডেল চলতি মাসেই আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়েছে। এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকতে পারে। তার রিফ্রেশ রেট আবার ১২০ হার্টজ হতে পারে। এই ফোনে একটি Exynos ১২৮০ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ৮ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত থাকতে পারে। এছাড়াও এই স্মার্টফোনে একটি ৫০ মেগাপিক্সেলের কোয়াড রেয়ার ক্যামেরা প্রাইমারি সেনসর থাকতে পারে। আর এই ফোনে থাকতে পারে একটি ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াটের চার্জিং সাপোর্ট।

টিপস্টার যোগেশ বরার আসন্ন স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে কিছু আভাস দিয়েছেন। সেখানে দেখা গিয়েছে আন্তর্জাতিক বাজারে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের সঙ্গে ভারতীয় মডেলের মিল থাকতে পারে। এই টিপস্টারের মতেই আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি ‘এম’ সিরিজের এই ফোন। তবে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের ভারতে লঞ্চ প্রসঙ্গে স্যামসাং কর্তৃপক্ষ এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি।

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনগুলো একনজরে দেখে নিন

  • অ্যানড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই ৪.১- এর সাহায্যে পরিচালিত হতে পারে এই স্মার্টফোন।
  • এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকতে পারে। তার রিফ্রেশ রেট আবার ১২০ হার্টজ হতে পারে।
  • এছাড়াও থাকতে পারে একটি অক্টা-কোর Exynos ১২৮০ প্রসেসর। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ জিবি পর্যন্ত র‍্যাম।
  • এই ফোনের অনবোর্ড স্টোরেজের পরিমাণ হতে পারে ১২৮ জিবি।
  • কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে ফোনের পিছনের অংশে।
  • সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ৫ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং দুটো ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ডেপথ ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • ফোনের সামনের ডিসপ্লেতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • এই ফোনে একটি ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

আরও পড়ুন- Oppo A15S Price Cut: দাম কমেছে ওপ্পো এ১৫এস ফোনের, অ্যামাজনে পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকারও কমে