Samsung Galaxy S21 FE: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোন, দাম কত?

গ্র্যাফাইট, ল্যাভেন্ডার বা হাল্কা বেগুনি শেড, অলিভ বা জলপাই এবং হোয়াইট বা সাদা--- এই চার রঙে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন ৫জি ফোন ভারতে লঞ্চ হয়েছে।

Samsung Galaxy S21 FE: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোন, দাম কত?
দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 8:01 PM

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোন লঞ্চ হয়েছে ভারতে। ১০ জানুয়ারি এই ফোন দেশে লঞ্চ হয়েছে। ১১ জানুয়ারি থেকে বিক্রি শুরু হবে। স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনের সাকসেসর মডেল হল স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোন। স্যামসাংয়ের এই নতুন ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে এবং ফোনের পিছনের অংশ বা ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে Exynos ২১০০ প্রসেসর। চারটি রঙে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোন।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের দাম এবং লঞ্চ অফার

ভারতে এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৪,৯৯৯ টাকা। আর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৮,৯৯৯ টাকা। গ্র্যাফাইট, ল্যাভেন্ডার বা হাল্কা বেগুনি শেড, অলিভ বা জলপাই এবং হোয়াইট বা সাদা— এই চার রঙে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন ৫জি ফোন ভারতে লঞ্চ হয়েছে। স্যামসাংয়ের অফিশিয়াল ওয়েবসাইট Samsung.com এবং ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইট থেকে এই ফোন কেনা যাবে। এছাড়া অন্যান্য বড় রিটেল আউটলেটেও এই ফোন পাওয়া যাবে।

এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোন কেনার সময় টাকার লেনদেন হলে ৫০০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। ফলে দাম কমে হবে ৪৯,৯৯৯ টাকা। আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত এই অফার বজায় রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনের স্পেসিফিকেশন

  • অ্যানড্রয়েড ১২- র সাহায্যে পরিচালিত হবে এই ফোন। এখানে রয়েছে ৬.৪ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লের উপর সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস প্রোটেক্টর।
  • স্যামসাংয়ের এই ফোনে রয়েছে একটি Exynos 2100 প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে ৮ জিবি LPDDR5 র‍্যাম।
  • এই ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো শুটার। এছ্রাও ফোনের ডিসপ্লেতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ, জিপিএস/এ-জিপিএস এবং টাইপ- সি ইউএসবি পোর্ট।
  • স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি একটি IP68-certified ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ফোন। ৪৫০০এমএএইচ ব্যাটারি এবং ২৫ ওয়াটের সুপার ফাস্ট ওয়্যারড ও ১৫ ওয়াটের ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ফোনে। এছাড়াও থাকছে রিভার্স চার্জিং ফিচার।
  • ১২৮ জিবি এবং ২৫৬ জিবি, এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন ৫জি স্মার্টফোন।

আরও পড়ুন- Xiaomi 11T Pro: ভারতে লঞ্চ হতে চলেছে শাওমি ১১টি প্রো ৫জি স্মার্টফোন, কবে লঞ্চ?