Samsung Galaxy S21 FE: ফাঁস হয়েছে এই ফোনের লাইভ ইমেজ! ডিজাইনের ক্ষেত্রে কী কী বৈশিষ্ট্য থাকতে পারে?

এর আগে বলা হয়েছিল যে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে। তার সঙ্গে একটি আলট্রা ওয়াইড সেনসর এবং একটি ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে বলেও শোনা গিয়েছিল।

Samsung Galaxy S21 FE: ফাঁস হয়েছে এই ফোনের লাইভ ইমেজ! ডিজাইনের ক্ষেত্রে কী কী বৈশিষ্ট্য থাকতে পারে?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 8:21 AM

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনের লাইভ ইমেজ ছড়িয়ে পড়েছে টুইটারে। সেখান থেকে ফোনের ডিজাইন সম্পর্কে আন্দাজ করা গিয়েছে। আগামী বছর লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোন। ইতিমধ্যেই এই ফোন নিয়ে জোরদার আলোচনা শুরু হয়েছে। সম্প্রতি যে ছবি টুইটারে ছড়িয়ে পড়েছে সেখান থেকে বোঝা গিয়েছে এই ফোনের ডিজাইনের সঙ্গে জনসাধারণের পরিচয় রয়েছে। কারণ এর আগেও বিভিন্ন ফোনে এ জাতীয় ডিজাইন দেখা গিয়েছে। অতএব এই ফোনের ডিজাইন নতুন কিছু নয়। স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে বেশ পরিচিত ডিজাইন এবং প্লাস্টিক-বিল্ট ফিচার দেখা যাবে।

প্রথমে শোনা গিয়েছিল যে চলতি বছরই স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোন লঞ্চ হবে। পরে তা পিছিয়ে যায়। এখন শোনা গিয়েছে, ২০২২ সালে অর্থাৎ আগামী বছর জানুয়ারি মাসের Consumer Electronics Show (CES) ইভেন্টে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোন। স্যামসাংয়ের নিজস্ব Exynos ২১০০ প্রসেসর কিংবা Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। GSMArena টুইটারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনের ছবি প্রকাশ করেছে। সেখানেই দেখা গিয়েছে যে এই ফোন প্লাস্টিক বিল্ট হতে পারে। স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজের অন্যান্য ফোনের মতো ডিজাইন দেখা গিয়েছে এই ফোনে। রয়েছে রেয়ার ক্যামেরা মডিউল। টুইটারে শেয়ার হওয়া ছবিতে এই ফোনে কালো রঙের মডেল এবং ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেখা গিয়েছে।

এর আগে বলা হয়েছিল যে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে। তার সঙ্গে একটি আলট্রা ওয়াইড সেনসর এবং একটি ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে বলেও শোনা গিয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনের নাম দেখা গিয়েছিল Geekbench ওয়েবসাইটে। এই বেঞ্চমার্কিন লিস্টিং সাইটের রিপোর্ট অনুসারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে Exynos ২১০০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। সাদা, ল্যাভেন্ডার, ক্রিম এবং কালো রঙে এই ফোন লঞ্চ হতে পারে। অন্যদিকে আবার শোনা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ফোনের মতো পাঞ্চ হোল ক্যামেরার ডিজাইন সমেত একটি ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। এই পাঞ্চ হোল ডিজাইনে সেলফি ক্যামেরা সেনসর সেট করা থাকতে পারে। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফোনে রিভার্স চার্জিং ফিচারও থাকতে পারে। সেই সঙ্গে ৪৫০০mAh ব্যাটারিও এই ফোনে থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- Samsung Galaxy A73: প্রকাশ্যে এই ফোনের সম্ভাব্য ডিজাইন ও স্পেসিফিকেশন, থাকতে পারে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা

আরও পড়ুন- iPhone 14: এবার অ্যান্ড্রয়েড ফোনের চার্জার দিয়েই চার্জ করা যাবে আইফোন