Samsung Galaxy S22 Series: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি ফোন, দেখে নিন দাম

কবে থেকে এবং কোথা থেকে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের এই তিনটি ফোন অর্থাৎ গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২+ এবং গ্যালাক্সি এস২২ আলট্রা কেনা যাবে সে ব্যাপারে বিশদে কিছু জানা যায়নি এখনও।

Samsung Galaxy S22 Series: ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি ফোন, দেখে নিন দাম
ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের মোট তিনটি ফোন লঞ্চ হয়েছে। Photo Credit: 91Mobiles
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 3:10 PM

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের (Samsung Galaxy S22 Series Smartphones) তিনটি স্মার্টফোন। গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজের (Samsung Galaxy S21 Series Smartphones) ফোনগুলির আপগ্রেডেড ভার্সান রয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনে। জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজে তিনটি ফোন লঞ্চ হয়েছে। সেগুলি হল স্যামসাং গ্যালাক্সি এস২২, স্যামসাং গ্যালাক্সি এস২২+ এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা (Samsung Galaxy S22, Galaxy S22+, and the Galaxy S22 Ultra)। এদের মধ্যে এই আলট্রা মডেল হল প্রিমিয়াম ফোন। এই ফোনে রয়েছে এস পেনের সাপোর্ট। এর ফলে ইউজাররা গ্যালাক্সি নোট (Galaxy Note) ব্যবহারের মতো অভিজ্ঞতা পাবেন গ্যালাক্সি এস সিরিজের ফোনেই। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি ফোনেই রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর (Qualcomm’s Snapdragon 8 Gen 1 SoC)

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের তিনটি স্মার্টফোনের দাম এবং উপলব্ধতা ও রঙের অপশন 

স্যামসাং গ্যালাক্সি এস২২- এই ফোনের বেস ভ্যারিয়েন্ট ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৭২,৯৯৯ টাকা। এই ফোনেরই ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৬,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২২+ – এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৪,৯৯৯ টাকা। আর এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৮৮,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা- স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের এই প্রিমিয়াম ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০৯,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি মডেলের দাম ১,১৮,৯৯৯ টাকা। গ্লোবাল মার্কেটে এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম ও ১ টিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলও লঞ্চ হয়েছিল। তবে এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা ফোন ভারতে লঞ্চ হয়নি।

কবে থেকে এবং কোথা থেকে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের এই তিনটি ফোন অর্থাৎ গ্যালাক্সি এস২২, গ্যালাক্সি এস২২+ এবং গ্যালাক্সি এস২২ আলট্রা কেনা যাবে সে ব্যাপারে বিশদে কিছু জানা যায়নি এখনও। তবে ভারতে এই ফোনগুলির প্রি-রিজার্ভেশন ইতিমধ্যেই শুরু হয়েছে। অন্যদিকে আবার জানা গিয়েছে, ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২২ এবং গ্যালাক্সি এস২২+, এই দুই ফোন পাওয়া যাবে সবুজ ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম হোয়াইট রঙে। আর গ্যালাক্সি এস২২ আলট্রা ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশন পাওয়া যাবে বার্গেন্ডি, ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম হোয়াইট রঙে। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ অপশন পাওয়া যাবে বার্গেন্ডি এবং ফ্যান্টম ব্ল্যাক রঙে।

আরও পড়ুন- Vivo V23e 5G: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, ভারতে আসছে ভিভো ভি২৩ই ৫জি ফোন, কবে লঞ্চ?