Tecno Pova Neo: ৬০০০এমএএইচ ব্যাটারি- সহ ভারতে লঞ্চ হতে পারে টেকনো পোভা নিও, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে টেকনো পোভা নিও ফোন।

Tecno Pova Neo: ৬০০০এমএএইচ ব্যাটারি- সহ ভারতে লঞ্চ হতে পারে টেকনো পোভা নিও, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন
ভারতে কবে এই স্মার্টফোন লঞ্চ হবে তা অবশ্য জানা যায়নি। Photo Credit: Tech Mansion

ভারতে লঞ্চ হতে চলেছে টেকনো পোভা নিও (Tecno Pova Neo) স্মার্টফোন। আগামী ২০ জানুয়ারি এই ফোন লঞ্চ হবে ভারতে। গত মাসে এই ফোন লঞ্চ হয়েছে নাইজিরিয়াতে। সেখানে লঞ্চ হওয়া ফোনের মূল আকর্ষণ ছিল এর ৬০০০এমএএইচ ব্যাটারি (6,000mAh battery) এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ভারতে লঞ্চ হতে চলা টেকনো পোভা নিও ফোনে এই ব্যাটারি এবং চার্জিং ফিচার থাকবে কিনা তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ চিপসেট থাকবে। এর সঙ্গে আবার যুক্ত থাকবে ৪ জিবি র‍্যাম। টেকনো পোভা ২ (Tecno Pove 2) ফোনের সাকসেসর মডেল হিসেবে লঞ্চ হতে চলেছে টেকনো পোভা নিও ফোন।

একটি টুইটের মাধ্যমের টেকনো সংস্থা সম্প্রতি জানিয়েছে যে ভারতে তারা টেকনো পোভা নিও স্মার্টফোন লঞ্চ করবে। একটি ছোট ভিডিয়ো টিজারের মাধ্যমে টেকনো পোভা নিও ফোনের ভারতে আসার কথা ঘোষণা করা হয়েছে।

ভারতে টেকনো পোভা নিও ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?

নাইজিরিয়াতে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে টেকনো পোভা নিও ফোন। সেই ফোন লঞ্চ হয়েছিল ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনে। এই মডেলের দাম নাইজিরিয়াতে ছিল NGN৭৫,১০০- ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,৮০০ টাকা। অনুমান একই স্টোরেজ ভ্যারিয়েন্টে এবং একই দামে ভারতে লঞ্চ হবে টেকনো পোভা নিও স্মার্টফোন। এছাড়াও শোনা যাচ্ছে, Geek Blue, Obsidian, Powehi— এই তিন রঙে ভারতে লঞ্চ হতে টেকনো পোভা নিও ফোন।

টেকনো পোভা নিও ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • এই ফোনে একটি ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।
  • এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর থাকতে পারে।
  • টেকনো পোভা নিও ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ এবং HiOS 7.6- এর সাহায্যে।
  • এই ফোনে থাকতে পারে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং কোয়াড ফ্ল্যাশ থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে ৮ মেগাপিক্সেলের সেলফি সেনসর এবং ডুয়াল ফ্ল্যাশ থাকতে পারে সামনের ডিসপ্লেতে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে থাকতে পারে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, জিপিআরএস, এফএম রেডিয়ো এবং ওটিজি। এছাড়াও থাকতে পারে জি-সেনসর, অ্যাম্বিয়েন্ট লাইট সেনসর এবং প্রক্সিমিটি সেনসর।
  • ৬০০০এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে টেকনো পোভা নিও ফোনে। এই ব্যাটারির সাহায্যে ২৪ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক এবং ৪০ ঘণ্টা পর্যন্ত কলিং টাইম পাওয়া সম্ভব।

আরও পড়ুন- Vivo Y72 5G Price Cut: এক ধাক্কায় ভারতে ১,০০০ টাকা সস্তা হল ভিভো ওয়াই৭২ ৫জি

Published On - 4:49 pm, Fri, 14 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla