Vivo V23e 5G: ভারতে আসতে চলেছে ভিভো ‘ভি’ সিরিজের এই ৫জি স্মার্টফোন, দাম কত হতে পারে?

সম্ভবত ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনেই ভারতে লঞ্চ হবে এই ফোন। তাইল্যান্ডেও তাই হয়েছে। মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট--- এই দুই রঙে ভিভো ভি২৩ই ৫জি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।

Vivo V23e 5G: ভারতে আসতে চলেছে ভিভো 'ভি' সিরিজের এই ৫জি স্মার্টফোন, দাম কত হতে পারে?
এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর, ৪০৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2021 | 11:55 PM

ভারতে আসতে চলেছে ভিভো ভি সিরিজের নতুন ফোন ভিভো ভি২৩ই ৫জি। শোনা যাচ্ছে, ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি ফোন লঞ্চেরএকমাস পর লঞ্চ হতে পারে ভিভো ভি২৩ই ৫জি ফোন। গত মাস অর্থাৎ নভেম্বরে তাইল্যান্ডে এই ফোন লঞ্চ হয়ে গয়েছে। শোনা যাচ্ছে, ভিভো ভি২৩ই ৫জি ফোনে থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা এবং একটি ওয়াটার ড্রপ স্টাইলে ডিসপ্লে নচ। এছাড়াও এই ফোনে একটি MediaTek Dimensity ৮১০ প্রসেসর থাকতে পারে। আর তার সঙ্গে যুক্ত থাকতে পারে সর্বোচ্চ ৮ জিবি র‍্যাম। এছাড়াও এই ফোনে ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

ভিভো ভি২৩ই ৫জি ফোনের দাম ভারতে কত হতে পারে?

এই ৫জি ফোনের দাম দেশে ২৫ থেকে ৩০ হাজার টাকার মধ্যে হতে পারে বলে শোনা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, ৯১মোবাইলসের একটি রিপোর্টে এই ধরনের তথ্য প্রকাশ করা হয়েছে। অনুমান, আগামী বছর ফেব্রুয়ারি মাসে এই ফোন ভারতে লঞ্চ হতে পারে। আগামী ৫ জানুয়ারি লঞ্চ হতে চলেছে ভিভো ভি২৩ ৫জি এবং ভিভো ভি২৩ প্রো ৫জি। এর একমাস পর লঞ্চের সম্ভাবনা রয়েছে ভিভো ভি২৩ই ৫জি ফোনের। সম্ভবত ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনেই ভারতে লঞ্চ হবে এই ফোন। তাইল্যান্ডেও তাই হয়েছে। মুনলাইট শ্যাডো এবং সানশাইন কোস্ট— এই দুই রঙে ভিভো ভি২৩ই ৫জি ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে।

ভিভো ভি২৩ই ৫জি ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন-

  • অ্যানড্রয়েড ১১ এবং FunTouch OS 12- এর সাহায্য পরিচালিত হতে পারে এই ফোন।
  • ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে এই ফোনে।
  • একটি অক্টা-কোর MediaTek Dimensity ৮১০ প্রসেসর থাকতে পারে ভিভো ভি২৩ই ৫জি ফোনে।
  • এই ফোনের পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং একটি ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল শুটার ও একটি ২ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে।
  • ভিভো ভি সিরিজের এই ৫জি ফোনে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • এই ফোনে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ থাকতে পারে। কানেক্টিভিটি অপশন হিসেবে ওয়াই-ফাই, ব্লুটূথ ভি৫.১, জিপিএস/এ-জিপিএস, টাইপ- সি ইউএওসবি পোর্ট থাকতে পারে।
  • এছাড়াও এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর, ৪০৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে শোনা যাচ্ছে এই ফোনের ওজন হতে পারে ১৭২ গ্রাম।

আরও পড়ুন- Xiaomi New Folding Smartphone: নতুন ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে কাজ করছে শাওমি, থাকছে স্টাইলাস সাপোর্ট

আরও পড়ুন- Xiaomi 12X India Launch: চিনের পর এবার ভারতেও আসছে শাওমি ১২এক্স, সম্ভাব্য দাম ও ফিচার্স জেনে নিন