ভারতে লঞ্চ হতে চলেছে Vivo V25 Pro 5G, কোন ফোনের সঙ্গে মিল থাকতে চলেছে এই মডেলের?

Vivo V25 Pro 5G: বলা হচ্ছে, ভিভো ভি সিরিজের এই স্মার্টফোন সম্ভবত Vivo V23 Pro 5G মডেলের সাকসেসর। অন্যদিকে আবার বলা হচ্ছে, চিনে লঞ্চ হওয়া Vivo S15 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে Vivo V25 Pro 5G ফোন।

ভারতে লঞ্চ হতে চলেছে Vivo V25 Pro 5G, কোন ফোনের সঙ্গে মিল থাকতে চলেছে এই মডেলের?
ভিভো ভি সিরিজের নতুন ফোন আসছে ভারতে।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 30, 2022 | 9:43 AM

ভারতে লঞ্চ হতে চলেছে নতুন ফোন Vivo V25 Pro 5G। খুব তাড়াতাড়িই এই ফোন দেশে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। এখনও অবশ্য এই ফোনের ভারতে লঞ্চ প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি। তবে বলা হচ্ছে, ভিভো ভি সিরিজের এই স্মার্টফোন সম্ভবত Vivo V23 Pro 5G মডেলের সাকসেসর। অন্যদিকে আবার বলা হচ্ছে, চিনে লঞ্চ হওয়া Vivo S15 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে Vivo V25 Pro 5G ফোন। প্রসঙ্গত উল্লেখ্য, Vivo S15 Pro ফোনে ছিল একটি MediaTek Dimensity 8100 প্রসেসর। এছাড়াও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ছিল এই ফোনে। এর পাশাপাশি ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর রয়েছে ভিভোর এই স্মার্টফোনে। অন্যদিকে উল্লেখ্য, Vivo V23 Pro 5G ফোন সম্প্রতি একাধিক ওয়েবসাইটে দেখা গিয়েছে। তার মধ্যে গুরুত্বপূর্ণ হল IMEI database এবং Eurasian Economic Commission (EEC)- এই দুই সার্টিফিকেশন লিস্ট।

Vivo V23 Pro 5G ফোন জানুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোন ছিল চিনে লঞ্চ হওয়া Vivo S12 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান। এর ভিত্তিতেই Gizchina-র একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে Vivo S15 Pro 5G ফোন ভারতে লঞ্চ হতে পারে Vivo V25 Pro 5G রূপে। সম্প্রতি IMEI database-এ এই ফোনের নাম দেখা গিয়েছে। সেখানে ফোনের মডেল নম্বর ছিল V2158। শোনা যাচ্ছে, এই ফোন ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে। যদিও ভিভো সংস্থা অবশ্য এখনও তাদের Vivo V25 Pro 5G ফোন লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করেনি।

এই খবরটিও পড়ুন

এই Vivo V25 Pro 5G ফোন যে মডেলের রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে বলে শোনা যাচ্ছে, অর্থাৎ Vivo S15 Pro 5G ফোনে কী কী ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে সেগুলো একঝলকে দেখে নেওয়া যাক। Vivo S15 Pro 5G ফোনের দাম চিনে ছিল CNY 3,399- ভারতীয় মুদ্রায় প্রায় ৩৯ হাজার টাকা। ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম এটি ধার্য করা হয়েছিল। এছাড়াও এই ফোনে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম চিনের ছিল CNY 3,699- ভারতীয় মুদ্রায় প্রায় ৪২,৬০০ টাকা। অনুমান করা হচ্ছে ভারতে লঞ্চ হতে চলা Vivo V25 Pro 5G ফোনের দামও এর আশপাশেই থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে একটি ৬.৬৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৫ অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট রয়ে পারে ১২০ হার্টজ। এর সঙ্গে এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ প্রসেসর থাকতে পারে। এর সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত থাকতে পারে। এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে ৫০ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৭৬৬ভি প্রাইমারি সেনসর থাকতে পারে। এছাড়াও এই ফোনে ২৫৬ জিবি স্টোরেজ, ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla