Vivo X70 Pro Series: ভারতে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো+, এই দুই স্মার্টফোন

ভিভো এক্স৭০ প্রো ফোনে রয়েছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর। আর ভিভো এক্স৭০ প্রো+ ফোনে রয়েছে একটি Qualcomm Snapdragon ৮৮৮+ প্রসেসর।

Vivo X70 Pro Series: ভারতে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো+, এই দুই স্মার্টফোন
ভিভো এক্স৭০ প্রো সিরিজের দু'টি স্মার্টফোন লঞ্চ হয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 8:49 PM

ভারতে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো প্লাস, এই দুই নতুন স্মার্টফোন। ভিভো এক্স৭০ প্রো সিরিজের এই দুটো নতুন ফোনেই রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটিংস এবং Zeiss optics ও একটি proprietary image stabilisation technology। এই ইমেজ স্টেবিলাইজেশন টেকনোলজিকে বলে আলট্রা সেন্সিং Gimbal। এছাড়াও রয়েছে কোম্পানির ইন-হাউস প্রফেশনাল ইম্যাজিং চিপ ভি১। এর সাহায্যে এই দুই ফোনের মাধ্যমে প্রফেশনাল গ্রেডের ক্যামেরা এক্সপিরিয়েন্স পাবেন গ্রাহকরা।

ভিভো এক্স৭০ প্রো ফোনে রয়েছে একটি MediaTek Dimensity ১২০০ প্রসেসর। আর ভিভো এক্স৭০ প্রো+ ফোনে রয়েছে একটি Qualcomm Snapdragon ৮৮৮+ প্রসেসর। এছাড়াও এই ফোন একটি IP68 সার্টিফায়েড ফোন। অর্থাৎ এই ডিভাইস জল এবং ধুলোয় রেসিসট্যান্ট। এই ফোনে রয়েছে ৫০W ফাস্ট ওয়্যারলেস চার্জিং। আর তার সঙ্গেই রয়েছে ৫৫W ওয়্যারড চার্জিং। অন্যদিকে বলা হচ্ছে, ভিভো এক্স৭০ প্রো ফোন জোরদার প্রতিযোগিতায় নামবে আসুস ROG ফোন ৫ এবং ওয়ানপ্লাস ৯- এর সঙ্গে। আর ভিভো এক্স৭০ প্রো+ ফোন পাল্লা দেবে স্যামসাং গ্যালাক্সি এস২১+ এবং এমআই ১১ আলট্রা ফোনের সঙ্গে।

ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো+ ফোনের ভারতে দাম কত?

  • ভিভো এক্স৭০ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে ৪৬,৯৯০ টাকা। এছাড়া এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯৯০ টাকা। আর ভিভো এক্স৭০ প্রো ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম ৫২,৯৯০ টাকা।
  • ভিভো এক্স৭০ প্রো+ ফোন লঞ্চ হয়েছে একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে। এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯৯০ টাকা।

Aurora Dawn এবং Cosmic Black- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ প্রো ফোন। অক্টোবরের ৭ তারিখ থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। অন্যদিকে, Enigma Black রঙে লঞ্চ হয়েছে ভিভো এক্স৭০ প্রো+ ফোন। এই ফোনের বিক্রি শুরু হবে ১২ অক্টোবর থেকে। ভিভো এক্স৭০ সিরিজের এই দু’টি ফোনই ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবং ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং অফলাইন রিটেলার থেকে কেনা যাবে।

ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো+ ফোনের বিভিন্ন অফার

যেসব ক্রেতা আইসিআইসিআই ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক অথবা ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে পেমেন্ট করে অর্থাৎ টাকা দিয়ে ফোন কিনবেন তাঁরা ফ্ল্যাট ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এছাড়াও থাকবে ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ১২ মাসের জন্য নো-কস্ট ইএমআই অপশন। ফ্লিপকার্ট এবং ভিভো ইন্ডিয়া ই-স্টোরের মাধ্যমে ফোনের প্রিবুকিং করা যাবে। এর পাশাপাশি ভিভো আপগ্রেড অফারে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা। তবে এই ক্যাশব্যাক পাওয়া সম্ভব যদি ক্রেতারা আইসিআইসিআই ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক এবং কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক এবং এইচডিবি ফিনান্সিয়াল সার্ভিসের মাধ্যমে পেমেন্ট করেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো+ ফোনের সঙ্গে ভিভো এক্স৭০ ফোন লঞ্চ হয়েছিল চিনে।

আরও পড়ুন- Samsung Galaxy F42 5G: ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি ‘এফ’ সিরিজের প্রথম ৫জি ফোন, দাম কত?