Vivo Y01 ফোন লঞ্চ হল ভারতে, দাম মাত্র ৮৯৯৯ টাকা, দেখে নিন বিভিন্ন ফিচার-স্পেসিফিকেশন

Vivo Y01 ফোনের দাম অনুযায়ী অনেক আধুনিক ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে। এই ফোন একেবারেই রয়েছে মধ্যবিত্তের সাধ্যের আওতায়।

Vivo Y01 ফোন লঞ্চ হল ভারতে, দাম মাত্র ৮৯৯৯ টাকা, দেখে নিন বিভিন্ন ফিচার-স্পেসিফিকেশন
ভিভো ওয়াই০১ ফোন লঞ্চ হল ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 8:06 PM

ভারতে লঞ্চ হল Vivo Y01 ফোন। Vivo কোম্পানির Budget Smartphone এই মডেল। এই ফোনে রয়েছে একটি Octa-Core MediaTek Helio P35 Soc। এছাড়াও Vivo Y01 ফোনের ডিসপ্লের উপর রয়েছে একটি Waterdrop Style Notch। সেখানেই থাকবে Front Camera Sensor। জানা গিয়েছে, Vivo Y01 ফোনের স্টোরেজের পরিমাণ Micro SD Card-র সাহায্যে 1TB পর্যন্ত বাড়ানো সম্ভব। অর্থাৎ এই ফোনের স্টোরেজ আসলে Expandable Storage। দুটো রঙে ভারতে লঞ্চ হয়েছে Vivo Y01 ফোন। এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি 8 MP Camera Sensor। ভারতে Vivo কোম্পানির এই Budget Phone লঞ্চ হয়েছে 2 GB RAM এবং 32 GB Storage নিয়ে। এই মডেলের দাম ৮৯৯৯ টাকা। Elegant Black এবং Sapphire Blue- এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে Vivo Y01 ফোন। Vivo E-Store এবং অন্যান্য Retail Store থেকে এই ফোন কেনা যাবে বলে শোনা গিয়েছে। ভারতে Vivo Y01 ফোনের বিক্রি কবে শুরু হবে তা এখনও জানা যায়নি।

Vivo Y01  ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন একনজরে 

  • Vivo Y01 ফোনে রয়েছে দুটো ন্যানো সিম। এই ফোন পরিচালিত হবে Android-based Funtouch OS 11.1- এর সাহায্যে।
  • এই ফোনে একটি ৬.৫১ ইঞ্চির HD+ Halo Full View Display রয়েছে। এই ফোনের ডিসপ্লের উপর রয়েছে Vivo সংস্থার নিজস্ব Eye Protection Mode। এর সাহায্যে Blu Light Emission তুলনায় কম হবে।
  • Vivo Y01 ফোনে রয়েছে একটি Octa-Core MediaTek Helio P35 Soc। এই প্রসেসরের সঙ্গে ২ জিবি RAM যুক্ত রয়েছে।
  • এই ফোনে একটি 8 MP Camera Sensor এবং একটি LED flash রয়েছে। এছাড়াও রয়েছে 5 MP Front Camera Sensor।
  • Vivo Y01 ফোনে অনবোর্ড স্টোরেজের পরিমাণ ৩২ GB. এই স্টোরেজের পরিমাণ Micro SD Card- এর সাহায্যে 1TB পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • এই ফোনে একটি ৫০০০ mAh Battery রয়েছে। Connectivity Option হিসেবে এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS, Micro-USB port।

Vivo Y01 ফোনের দাম অনুযায়ী অনেক আধুনিক ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে। এই ফোন একেবারেই রয়েছে মধ্যবিত্তের সাধ্যের আওতায়। তাই যাঁরা Smartphone কেনার পরিকল্পনা করছেন, বিশেষ করে যাঁরা হয়তো প্রথম Smartphone ব্যবহার করবেন, তাঁরা অনায়াসেই Vivo Y01 ফোন কিনতে পারেন।