Vivo Y33T Flipkart Offer: মাত্র ৩,৪৯০ টাকায় ভিভো ওয়াই৩৩টি, ফ্লিপকার্টের অভাবনীয় অফার! জলদি করুন…

Flipkart Smartphone Offer: ভিভো ওয়াই৩৩টি ফোনে ১৭ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এমনিতে মার্কেটে ভিভো ওয়াই৩৩টি স্মার্টফোনের দাম ২২,৯৯০ টাকা। ফ্লিপকার্টের ছাড় এবং বিভিন্ন অফারের পরে এই ফোনই ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৩,৪৯০ টাকা।

Vivo Y33T Flipkart Offer: মাত্র ৩,৪৯০ টাকায় ভিভো ওয়াই৩৩টি, ফ্লিপকার্টের অভাবনীয় অফার! জলদি করুন...
ভিভো ওয়াই৩৩টি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2022 | 1:24 PM

৪,০০০ টাকারও কম দামে স্মার্টফোন, শুনলেই কেমন যেন আজগুবি গল্প মনে হয় না? আজগুবি মনে হলেও আপনি কিন্তু ৪,০০০ টাকার মধ্যেই পেয়ে যেতে পারেন একটি ভিভো ওয়াই৩৩টি (Vivo Y33T)। অবাক হলেন? হ্যাঁ, ফ্লিপকার্টে (Flipkart) এই ভিভো স্মার্টফোনের দামে বিরাট ভাবে কাঁচি চালানো হয়েছে। প্রাইস কাট (Price Cut) তো রয়েইছে, সেই সঙ্গে আবার এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার মিলিয়ে অফারের ছড়াছড়ি। কাউকে ফোন গিফট করতে হলে বা নিজের জন্যও আর একটা ভাল ক্রয় করতে এর থেকে ভাল অফার আর হয় না। ভিভো ওয়াই৩৩টি ফোনে ১৭ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এমনিতে মার্কেটে ভিভো ওয়াই৩৩টি স্মার্টফোনের দাম ২২,৯৯০ টাকা। ফ্লিপকার্টের ছাড় এবং বিভিন্ন অফারের পরে এই ফোনই ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৩,৪৯০ টাকা।

প্রাইস কাট

সংবাদমাধ্যম টেক হিন্দুস্তানটাইমস ডট কম-এর একটি রিপোর্টে দাবি করা হয়েছে, মিড ডে ড্রিম কালারের ভিভো ওয়াই৩৩টি ফোনের ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেল ফ্লিপকার্ট থেকে ১৭ শতাংশ ছাড়ের পরে মাত্র ১৮,৯৯০ টাকাতেই পাওয়া যেতে পারে। এমনিতে এই ফোনের দাম ফ্লিপকার্টে কোনও ছাড় বা অফার ছাড়া ২২,৯০০ টাকা। তবে অফারের এখানেই শেষ নয়। তার পরেও আবার রয়েছে একাধিক অফার ও কুপন।

এক্সচেঞ্জ অফার

ফ্লিপকার্টে এক্সচেঞ্জ অফারে বড়সড় ছাড় মিলছে এই ভিভো ওয়াই৩৩টি ফোনে। আপনার পুরাতন ফোনটি দিয়ে যদি নিজেকে একটি নতুন ভিভো ওয়াই ৩৩টি ফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে ১৫,৫০০ টাকা ছাড় পেয়ে যাবেন। আর তাতেই ভিভো ওয়াই৩৩টি ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৩,৪৯০ টাকা। তবে হ্যাঁ, এক্সচেঞ্জ অফার পেতে কয়েকটি বিষয় আপনাকে খেয়াল রাখতে হবে। প্রথমত, আপনার এলাকায় এই এক্সচেঞ্জ অফার উপলব্ধ কি না, তা একবার ফ্লিপকার্টে গিয়ে পিনকোড দিয়ে দেখে নিন। দ্বিতীয়ত, যে ফোনটি আপনি এক্সচেঞ্জ করবেন, তার পরিস্থিতি অত্যন্ত ভাল হতে হবে। ফোনটির বডি থেকে শুরু করে ডিসপ্লে বা অন্য কোথাও যেন স্ক্র্যাচ না থাকে, সেই বিষয়টি আপনাকে নিশ্চিত করতে হবে।

ব্যাঙ্ক অফার

প্রাইস কাট বা এক্সচেঞ্জ অফারেই কেবল মাত্র সীমাবদ্ধ নয়। ভিভো ওয়াই৩৩টি ফোনে রয়েছে ব্যাঙ্ক অফারও। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ পর্যন্ত আনলিমিটেড ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড ব্যবহারে মিলতে পারে ১০ শতাংশ বা ৭৫০ টাকা পর্যন্ত ছাড়।

আরও অফার

এই ফোন ক্রয় করলে ফ্লিপকার্ট থেকে আপনি পেয়ে যেতে পারেন ৫০০ টাকা ক্যাশ বোনাস এবং ফার্মইজ়ি থেকে ২৫ শতাংশ ছাড়। তবে এই সব ফ্রি অফার পেতে একবার ফ্লিপকার্টেক টার্মস অ্যান্ড কন্ডিশনস পড়ে নিন। তাতে এই অফারগুলি আদৌ পাবেন কি না, আর পেলেও কতটা পাবেন, সেই সব বিষয়গুলি জানতে সুবিধা হবে।

আরও পড়ুন: ৫০ মেগাপিক্সেল AI ট্রিপল ক্যামেরা নিয়ে হাজির হল রিয়েলমি সি৩৫, দাম ও সম্পূর্ণ ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: ভারতে আসছে ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি স্মার্টফোন, কবে লঞ্চ?

আরও পড়ুন: ভালবাসার দিন উপলক্ষ্যে শাওমির বিশেষ ছাড়! দাম কমেছে একগুচ্ছ রেডমি ও এমআই ফোনের, দেখে নিন বিস্তারিত