Jio Recharge Cashback: 31 ডিসেম্বরের আগে Jio রিচার্জে 250 টাকা ক্যাশব্যাক, 400 টাকার পুরস্কার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Dec 09, 2022 | 7:09 PM

এখন যদি আপনি Jio Recharge করেন, তাহলে পেয়ে যাবেন 250 টাকার ক্যাশব্যাক। তবে নির্দিষ্ট কিছু প্ল্যাটফর্ম থেকেই রিচার্জ করলে অফারটি আপনি পাবেন। তার থেকেও বড় কথা হল, এই অফার আপনি পাবেন 31 ডিসেম্বর 2022 পর্যন্ত চলবে।

Jio Recharge Cashback: 31 ডিসেম্বরের আগে Jio রিচার্জে 250 টাকা ক্যাশব্যাক, 400 টাকার পুরস্কার
মাত্র 150 টাকা রিচার্জ করে 250 টাকার ক্যাশব্যাক, 400 টাকার পুরস্কারও। প্রতীকী ছবি।

Reliance Jio-র সিম কার্ড ব্যবহার করেন? তাহলে, বছর শেষে আপনার জন্য রয়েছে দুর্দান্ত কিছু অফার। Jio রিচার্জে দুর্দান্ত ক্যাশব্যাক এবং রিওয়ার্ড পেয়ে যেতে পারেন। তাহলে শুনবেন, কত টাকার ক্যাশব্যাক পাবেন? এখন যদি আপনি Jio Recharge করেন, তাহলে পেয়ে যাবেন 250 টাকার ক্যাশব্যাক। তবে নির্দিষ্ট কিছু প্ল্যাটফর্ম থেকেই রিচার্জ করলে অফারটি আপনি পাবেন। তার থেকেও বড় কথা হল, এই অফার আপনি পাবেন 31 ডিসেম্বর 2022 পর্যন্ত চলবে। অফারটি আপনি তখনই পাবেন, যখন PhonePe, Amazon, Paytm এবং Mobikwik-এর মতো ডিজিটাল ওয়ালেট এবং অ্যাপগুলি থেকে রিচার্জ করবেন।

PhonePe থেকে Jio রিচার্জে 400 টাকা রিওয়ার্ড

PhonePe থেকে যদি আপনি Jio Recharge করেন, তাহলে প্রথম তিনটি রিচার্জের পর আপনাকে 400 টাকা রিওয়ার্ড দেওয়া হবে। এক্ষেত্রে মনে রাখতে হবে, একমাত্র PhonePe-র কাস্টমার যদি আপনি আগে থেকেই হন, তাহলেই অফারটি পাবেন। তার জন্য আপনাকে PhonePe মোবাইল অ্যাপ থেকে রিচার্জ করতে হবে। পাশাপাশি আপনাকে এই অফার পেতে অন্তত 152 টাকা বা তার বেশি খরচের জিও প্ল্যান রিচার্জ করতে হবে।

Amazon থেকে Jio রিচার্জে 50 টাকা ক্যাশব্যাক

আপনি যদি Amazon থেকে Jio Recharge করেন, তাহলে আবার 50 টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। তবে এই অফারটি কেবল মাত্রই Amazon Pay-র নতুন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে। যদিও যাঁরা আগে থেকেই অ্যামাজন পে ব্যবহার করে জিও রিচার্জ করতেন, তাঁরা 200 টাকা রিওয়ার্ড হিসেবে পেয়ে যাবেন। তবে তার জন্য অন্তত 199 টাকার জিও প্ল্যান রিচার্জ করতে হবে। সেখান থেকে আপনি পেয়ে যাবেন ক্যাশব্যাক, মানি ট্রান্সফার, ট্রাভেল, ফুড এবং মেডিসিন সহ একগুচ্ছ ভাউচার।

PayTm থেকে Jio রিচার্জে 100 টাকা ক্যাশব্যাক

Paytm ব্যবহারকারীদের Jio রিচার্জে 15 টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এটি Paytm-এর নতুন ব্যবহারকারীদের জন্য। তার জন্য PAYTMNEW কোড ব্যবহার করতে হবে। Paytm-এর বর্তমান ব্যবহারকারীরাও 100 টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। তার জন্য PAYTMJIO কোড ব্যবহার করতে হবে।

Mobikwik থেকে Jio রিচার্জে 250 ক্যাশব্যাক

MobiKwik ব্যবহারকারীরা Jio রিচার্জ করলে 250 টাকার সুপারক্যাশ উপভোগ করতে পারবেন। তার জন্য JIO250 কোড ব্যবহার করতে হবে। বর্তমান এবং সবেমাত্র এই প্ল্যাটফর্ম থেকে জিও রিচার্জ শুরু করেছেন, এমন ব্যবহারকারীদেরও 250 টাকার সুপারক্যাশ দেওয়া হচ্ছে। সেই ক্যাশব্যাক অফারে যে কোডটির দরকার হবে, তা হল JIO 250। এক্ষেত্রেও একজন ব্যবহারকারীকে অন্তত 152 টাকা বা তার বেশি রিচার্জ করতে হবে।

Freecharge থেকে Jio রিচার্জে 30 টাকা ক্যাশব্যাক

এই খবরটিও পড়ুন

Freecharge থেকে Jio রিচার্জে 30 টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এই ক্যাশব্যাক অফারটি পাবেন নতুন ব্যবহারকারীরা। তার জন্য JION30 কোড লিখতে হবে। অন্য দিকে ইতিমধ্যেই যাঁরা ফ্রিচার্জ কাস্টমার, তাঁরা JIO20 কোড ব্যবহার করে 20 টাকা ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন। তবে এই সুবিধা পেতে প্রথম রিচার্জ করতে হবে 199 টাকা বা তার বেশি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla