Jio-র 222 টাকার নতুন FIFA World Cup প্ল্যান, 50GB ডেটা-সহ আরও কত কী

Jio Football World Cup Data Pack: তুন রিচার্জ প্ল্যান নিয়ে এল Reliance Jio। সেই প্ল্যানের জন্য প্লেয়ারদের খরচ করতে হবে মাত্র 222 টাকা। নতুন Jio 222 টাকার প্ল্যানটি একটি 4G ডেটা-ওনলি ভাউচার।

Jio-র 222 টাকার নতুন FIFA World Cup প্ল্যান, 50GB ডেটা-সহ আরও কত কী
ফুটবল বিশ্বকাপে জিও-র নতুন ডেটা প্যাক। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 7:50 AM

FIFA World Cup 2022-কে মাথায় রেখে নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল Reliance Jio। সেই প্ল্যানের জন্য প্লেয়ারদের খরচ করতে হবে মাত্র 222 টাকা। নতুন Jio 222 টাকার প্ল্যানটি একটি 4G ডেটা-ওনলি ভাউচার। এর অর্থ হল, কাস্টমারদের কাছে একটি অ্যাক্টিভ বেস প্ল্যান থাকতে হবে, যার মাধ্যমে তাঁরা Jio-র এই বিশেষ ফুটবল বিশ্বকাপ ডেটা প্যাকের সমস্ত সুবিধা উপভোগ করতে পারবেন। রিলায়েন্স জিও-র লেটেস্ট 222 টাকার প্রিপেড 4G ডেটা ভাউচার সম্পর্কে বিস্তারিত তথ্যগুলি একনজরে দেখে নেওয়া যাক।

Jio 222 টাকার প্রিপেড ডেটা ভাউচার

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, Jio-র এই 222 টাকার 4G ডেটা ভাউচারে গ্রাহকরা পেয়ে যাবেন 50GB হাই-স্পিড ডেটা। এই ডেটা প্যাকের বৈধতা 30 দিন। অর্থাৎ প্যাকটি রিচার্জ করলে গ্রাহকদের প্রতি 1GB-র জন্য 4.44 টাকা করে খরচ করতে হবে। পাশাপাশি এই ডেটা-অ্যাড অন প্ল্যানটি সক্রিয় হবে একটা বেস প্ল্যান থাকলে তবেই। তাই ইউজাররা তাঁদের বেস প্ল্যানের প্রাত্যহিক ডেটার অফার শেষ করার পরেই ডেটা ভাউচারের 50GB থেকে খরচ করতে পারবেন।

Jio Football World Cup Data Pack

মনে রাখতে হবে, এই প্ল্যানে কেবল মাত্র ডেটাই অফার করা হবে। যে সব দর্শকদের জিও সিনেমা বা অন্য কোনও অনলাইন প্ল্যাটফর্ম থেকে FIFA World Cup দেখতে আরও বেশি পরিমাণে ডেটার প্রয়োজন হচ্ছে, তারা এই ডেটা অ্যাড-অন প্ল্যানে আরও অতিরিক্ত পরিমাণ ইন্টারনেট পেয়ে যাবেন।

যদিও এই প্ল্যানটি ফুটবল বিশ্বকাপের কথা মাথায় রেখে লঞ্চ করা হলেও সবাই এটি ব্যবহার করতে পারবেন। তবে প্ল্যানটি বিশ্বকাপের পরেও চালু রাখা হবে কি না, সে বিষয়ে Jio-র তরফে কিছু জানানো হয়নি।

আপনি যদি এখনই এই প্ল্যানের সুবিধা নিতে চান, তাহলে MyJio অ্যাপ থেকে আপনার জিও নম্বরটি 222 টাকার প্ল্যানে রিচার্জ করে নিন। এছাড়া রিলায়েন্স জিও-র অফিসিয়াল ওয়েবসাইট থেকেও এই 4G ডেটা প্যাকটি আপনি ডাউনলোড করে নিতে পারবেন।