Jio গ্রাহকদের বড় ধাক্কা, সবথেকে সস্তার এই প্ল্যান এখন 100 টাকা দামি

MyJio ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Jio-র এন্ট্রি-লেভেল প্ল্যানের খরচ শুরুই হচ্ছে 299 টাকা থেকে। এই পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা 30GB হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন।

Jio গ্রাহকদের বড় ধাক্কা, সবথেকে সস্তার এই প্ল্যান এখন 100 টাকা দামি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 10:09 AM

Reliance Jio গত সপ্তাহেই চারটি নতুন পোস্টপেড প্ল্যানের ঘোষণা করেছিল। সেই প্ল্যানগুলির খরচ শুরু হচ্ছে 299 টাকা থেকে। তার এক সপ্তাহ যেতে না যেতেই মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি তাদের এন্ট্রি-লেভেল পোস্টপেড প্যাক অর্থাৎ সবথেকে সস্তার পোস্টপেড প্ল্যানটির খরচ বাড়িয়ে দিল। এতদিন Jio ব্যবহারকারীদের এন্ট্রি-লেভেল পোস্টপেড প্ল্যানের জন্য 199 টাকা করে খরচ করতে হত। সেই প্ল্যানই এখন 199 টাকা থেকে 100 টাকা বেড়ে 299 টাকা হয়ে গেল। একনজরে দেখে নেওয়া যাক, মুকেশ আম্বানির টেলিকম সংস্থা তার এন্ট্রি-লেভেল পোস্ট পেড প্যাকের সঙ্গে কী অফার করছে।

Jio 299 টাকার Postpaid Plan

MyJio ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Jio-র এন্ট্রি-লেভেল প্ল্যানের খরচ শুরুই হচ্ছে 299 টাকা থেকে। এই পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা 30GB হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন। রয়েছে লোকাল, STD এবং রোমিং সহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, তা সে আপনি যে নেটওয়ার্কেই ফোন করুন না কেন। সেই সঙ্গেই আবার এই পোস্টপেড প্ল্যানের সঙ্গে প্রতিদিন 100টি SMS অফার করা হবে গ্রাহকদের। এছাড়া যাঁরা 5G গ্রাহক হিসেবে বিবেচিত হবেন, তাঁদের জন্য থাকছে Jio 5G Welcome অফার ব্যবহারের সুযোগও। এই খরচের মধ্যেই Jio Postpaid ব্যবহারকারীরা পেয়ে যাবেন JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো ইন-হাউস অ্যাপগুলি।

এর আগে Jio ব্যবহারকারীদের এন্ট্রি-লেভেল পোস্টপেড প্যাক ব্যবহার করতে 199 টাকা খরচ করতে হত। এখন তা 100 টাকা বেড়ে 299 টাকার হয়ে গেল। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে, পারিবারিক প্ল্যান হিসেবেও কাজে আসবে এই Jio Postpaid Plan। পরিবারের একজন সদস্যের জন্য প্ল্যানটি অ্যাক্টিভেট করতে 99 টাকা প্রসেসিং ফি দিতে হবে কাস্টমারদের। এছাড়াও গ্রাহকদের Jio Prime Membership অফার করা হবে।

Jio-র পুরনো 199 টাকার পোস্টপেড প্ল্যানে 25GB হাই-স্পিড ডেটা, লোকাল, এসটিডি এবং রোমিং সহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা এবং প্রতিদিন 100টি এসএমএস অফার করা হত। JioPrime মেম্বারশিপের জন্য 99 টাকা আলাদা করে চার্জ করা হত। এছাড়াও প্ল্যানটিতে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud এর মতো ইন-হাউস অ্যাপগুলিও অফার করা হত।