Amazon Offer: ৫৫ ইঞ্চির TCL স্মার্ট টিভিতে রয়েছে ৮০ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট! জানুন বিস্তারিত

এই টিভির আসল দাম ১,২৯,৯৯০ টাকা। তবে অফারে এই টিভি পাওয়া যাবে ৫২,৮৯৯ টাকায়। অর্থাৎ একধাক্কায় ৭৭ হাজার টাকা ছাড় রয়েছে এই টিভির দামে। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার।

Amazon Offer: ৫৫ ইঞ্চির TCL স্মার্ট টিভিতে রয়েছে ৮০ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট! জানুন বিস্তারিত
কী কী ছাড় রয়েছে এই স্মার্ট টিভিতে, দেখে নিন।

স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করছেন? তাহলে একবার দেখে নিতে পারেন TCL ব্র্যান্ডের ৫৫ ইঞ্চির এই স্মার্ট টিভি। ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে এই টিভির উপর যে অফার চলছে তা এর আগে কখনও শোনেননি গ্রাহকরা। রিমোটহীন এই TCL স্মার্ট টিভির স্ক্রিনের সাইজ ১৩৮.৭ সেন্টিমিটার, অর্থাৎ ৫৫ ইঞ্চি। ৪কে আলট্রা এইচডি ডিসপ্লে রয়েছে TCL- এর এই টিভিতে। আসলে এই টিভি একটি অ্যানড্রয়েড স্মার্ট টিভি।

TCL ব্র্যান্ডের ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি, এই চারটি স্ক্রিন সাইজের টিভি রয়েছে। সবকটি মডেলেই রয়েছে আকর্ষণীয় ছাড়। ৫৫ ইঞ্চির মডেলে ৭৭ হাজার টাকা ছাড় রয়েছে। এরপর আবার ৩০০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকের অফারও রয়েছে। এই টিভিতে রয়েছে রিমোটহীন ভয়েস কন্ট্রোল ফিচার। অর্থাৎ রিমোট লাগবে না এই টিভি চালাতে। বরং ভয়েস কম্যান্ডিংয়ের সাহায্যেই টিভি চালানো সম্ভব হবে।

TCL 55 inches 4K Ultra HD Certified Android Smart QLED TV 55C715 (Metallic Black) (2020 Model)

এই টিভির আসল দাম ১,২৯,৯৯০ টাকা। তবে অফারে এই টিভি পাওয়া যাবে ৫২,৮৯৯ টাকা। অর্থাৎ একধাক্কায় ৭৭ হাজার টাকা ছাড় রয়েছে এই টিভির দামে। এক্সচেঞ্জ অফারে এই টিভি কিনলে অর্থাৎ পুরনো টিভির পরিবর্তে অ্যামাজন থেকে TCL ব্র্যান্ডের ৫৫ ইঞ্চির এই টিভি কিনলে ৪২৩০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাবেন ক্রেতারা। এর পাশাপাশি সিটি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডে পেমেন্ট করলে ইনস্ট্যান্ট এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহকরা। এছাড়াও এই টিভি কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশনও রয়েছে গ্রাহকদের জন্য। এক্ষেত্রে মাসে মাসে কিস্তির ভিত্তিতে টিভির দাম দিতে পারবেন ক্রেতারা। কিন্তু কোনও সুদ দিতে হবে না। এছাড়া সিটি ব্যাঙ্কের কার্ডে ইএমআই পেমেন্ট করলে অতিরিক্ত ১৭৫০ টাকা ছাড় রয়েছে।

এই স্মার্ট টিভিতে কী কী ফিচার রয়েছে, দেখে নিন

  • রিমোটহীন এই টিভিতে রয়েছে হ্যান্ড ফ্রি ভয়েস কন্ট্রোল। অতএব ভয়েস কম্যান্ডের সাহায্যে এই টিভি চালানো সম্ভব। এছাড়াও TCL ব্র্যান্ডের ৫৫ ইঞ্চির এই টিভিতে রয়েছে AI-Google Assistant।
  • QLED 4K UHD এই টিভিতে রয়েছে একটি এ প্লাস গ্রেডের এলইডি প্যানেল। কানেক্টিভিটি সাপোর্ট হিসেবে এই টিভিতে রয়েছে তিনটি HDMI পোর্ট। সেট-টপ বক্সে এগুলো যুক্ত রয়েছে। এছাড়াও রয়েছে ব্লু-রে স্পিকার এবং গেমিং কনসোল। এছাড়া দু’টো ইউএসবি পোর্ট রয়েছে একটি হার্ড ড্রাইভে যুক্ত করা সম্ভব বা অন্য ইউএসবি ডিভাইসে যুক্ত করা সম্ভব।
  • Onkyo স্পিকার রয়েছে এই টিভিতে। সেখানে রয়েছে ডলবি সাউন্ড সাপোর্ট। ৩০ ওয়াটের আউটপুট রয়েছে এই স্পিকারে। বেস্ট কোয়ালিটির সাউন্ড পাওয়া যায় এখান থেকে।
  • ১৮ মাসের ওয়ারেন্টি রয়েছে এই স্মার্ট টিভিতে। আগাম এই টিভিতে নেটফ্লিক্স, ইউটিউব, গুগল প্লে স্টোর, ক্রোমকাস্ট, YUPPTV, এছাড়াও ৫ হাজারের বেশি অ্যাপ যেমন প্রাইম ভিডিয়ো, হটস্টার, জি৫— এগুলো ইনস্টল করা রয়েছে। ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি রম রয়েছে এই টিভিতে।

আরও পড়ুন- Airtel Prepaid Plans: ২৬ নভেম্বর থেকে বাড়ছে এয়ারটেলের প্রিপেড রিচার্জ প্ল্যানের খরচ! বেসিক প্ল্যানের দাম ৯৯ টাকা

Click on your DTH Provider to Add TV9 Bangla