Amazon Prime Day Sale: স্মার্ট টিভির দামে বড় ছাড়, কোন কোম্পানির টিভি কিনতে পারবেন কত দামে?

২৬ জুলাই শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২৭ জুলাই পর্যন্ত। চারটি সংস্থার স্মার্ট টিভিতে ক্রেতাদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়।

Amazon Prime Day Sale: স্মার্ট টিভির দামে বড় ছাড়, কোন কোম্পানির টিভি কিনতে পারবেন কত দামে?
২৬ এবং ২৭ জুলাই চলবে অ্যামাজনের প্রাইম ডে সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 9:41 PM

আগামী ২৬ জুলাই থেকে শুরু হতে চলেছে অ্যামাজনের প্রাইম ডে সেল। চলবে ২৭ জুলাই পর্যন্ত। দু’দিনের এই সেলে স্মার্টফোন, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স ডিভাইসের পাশাপাশি স্মার্ট টিভিতেও আকর্ষণীয় ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা। কোন স্মার্ট টিভিতে অ্যামাজনের প্রাই ডে সেলে কত ছাড়া রয়েছে, দেখে নেওয়া যাক।

ভিইউ প্রিমিয়াম ৪কে আলট্রা এইচডি স্মার্ট এলইডি টিভি (৪৩ ইঞ্চি)

এই টিভিতে রয়েছে ৬৪ বিটের কোয়াড কোর প্রসেসর। এছাড়াও রয়েছে ডলবি ভিশন সাপোর্ট এবং এইচডিআর ১০ সার্টিফিকেট। এই টিভিতে রয়েছে স্মার্ট অ্যানড্রয়েড স্পোর্টস ফিচার। ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজের এই টিভি অ্যামাজনের প্রাইম ডে সেলে পাওয়া যাবে ৩২,৯৯০ টাকায়। এমনি দোকানে এই স্মার্ট অ্যানড্রয়েড ৪কে টিভির দাম ৩৬ হাজার টাকা। তার থেকে তিন হাজার টাকা কমে অ্যামাজনে পাওয়া যাবে এই টিভি।

ওনিডা ফুল এইচডি স্মার্ট IPS এলইডি ফায়ার টিভি (৪২ ইঞ্চি)

৪কে আলট্রা এইচডি রেসোলিউশনের এই ফায়ার টিভিতে থাকছে অ্যামাজন ফায়ার টিভি অপারেটিং সিস্টেম বা ওএস সাপোর্ট। ডিসপ্লে মিররিং, অ্যালেক্সা ভয়েস রিমোট- সহ একগুচ্ছ অত্যাধুনিক নতুন ফিচার রয়েছে ওনিডার নতুন ৪২ ইঞ্চি স্মার্ট টিভিতে। অ্যামাজন প্রাইম ডে সেলে এই টিভি কেনা যাবে ২৮,৯৯৯ টাকায়। এর আসল দাম ৩৪,৯৯০ টালা।

শাওমি এমআই ৪কে আলট্রা অ্যানড্রয়েড স্মার্ট এলইডি টিভি ৪এক্স (৪৩ ইঞ্চি)

এই টিভিতে রয়েছে ১০ বিটের প্যানেল (১.০৭ বিলিয়ন রঙ)। সেই সঙ্গে রয়েছে সংস্থার PatchWall ইন্টারফেস, যার সাহায্যে পরিচালিত হয় এই অ্যানড্রয়েড তিভি। গুগল অ্যাসিসট্যান্ট, গুগল প্লে স্টোর এই দুই সাপোর্ট রয়েছে শাওমির এই স্মার্ট টিভিতে। এছাড়া টিভিতে আগাম ইনস্টল করা রয়েছে ইউটিউব, নেটফ্লিক্স, প্রাই ভিডিয়ো, ডিজনি+হটস্টার এবং অন্যান্য অনেক বিনোদনমূলক পরিষেবা। অডিয়োর ক্ষেত্রে এই টিভিতে ২০ ওয়াটের স্পিকার রয়েছে। সেখানে ডলবি অডিয়োর পাশাপাশি ডিটিএস-এইচডি সাপোর্টও রয়েছে। অ্যামাজনের সেলে এই টিভির দাম ২৯,৯৯৯ টাকা।

টিসিএল ফুল এইচডি সার্টিফায়েড অ্যানড্রয়েড স্মার্ট এলইডি টিভি (৪০ ইঞ্চি)

ডুয়াল কোর Mali ৪৭০ গ্র্যাফিক্স প্রসেসর রয়েছে এই স্মার্ট অ্যানড্রয়েড টিভিতে। সেই সঙ্গে রয়েছে একটি ৮ বিটের ডিসপ্লে যার মধ্যে ১৬.৭ মিলিয়ন রঙ দেখা সম্ভব। টিসিএলের এই স্মার্ট টিভিতে রয়েছে Micro Dimming এবং 2K HDR10 কনটেন্ট সাপোর্ট। ১৭৮ ডিগ্রি অ্যাঙ্গেল ভিউ রয়েছে এই ডিভাইসে। ২০ ওয়াটের স্পিকারে রয়েছে ডলবি অডিয়ো সাপোর্ট। এছাড়াও থাকছে বিল্ট-ইন ক্রোমকাস্ট সাপোর্ট। অ্যামাজনের প্রাইম ডে সেলে এই স্মার্ট টিভির দাম ২১,৯৯৯ টাকা।