Android TV: এই সব 32 ইঞ্চি টিভি পাওয়া যাচ্ছে সবচেয়ে কম দামে, Amazon সেলে দারুণ সুযোগ

Smart TV Offers: আপনিও যদি একটি স্মার্ট টিভি কেনার প্ল্যান করে থাকেন, তবে আপনার জন্য একচি সুখবর রয়েছে। আপনি অনলাইনে 32 ইঞ্চি স্ক্রিন এবং HD ভিডিয়ো কোয়ালিটি সহ স্মার্ট টিভিগুলি অনেক কম দামে কিনতে পারবেন।

Android TV: এই সব 32 ইঞ্চি টিভি পাওয়া যাচ্ছে সবচেয়ে কম দামে, Amazon সেলে দারুণ সুযোগ
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 11:35 AM

Android TV Offers: বর্তমানে মানুষ সাধারণ টিভি ছেড়ে স্মার্ট টিভির দিকে ঝুঁকছে। তার একটি বিশেষ কারণ হল, স্মার্ট টিভিতে অনেক অতিরিক্ত সুবিধা পাওয়া যায়। ফোনের সঙ্গে কানেক্ট করে অনায়াসেই আপনি আপনার পছন্দ মতো যে কোনও জিনিস টিভির বড় স্ক্রিনেই দেখে নিতে পারবেন। তবে দাম বেশি হওয়ায় অনেকে কিনতে চেয়েও কিনে উঠতে পারেন না। আপনিও যদি একটি স্মার্ট টিভি কেনার প্ল্যান করে থাকেন, তবে আপনার জন্য একচি সুখবর রয়েছে। আপনি অনলাইনে 32 ইঞ্চি স্ক্রিন এবং HD ভিডিয়ো কোয়ালিটি সহ স্মার্ট টিভিগুলি অনেক কম দামে কিনতে পারবেন। তবে চলুন দেখে নেওয়া যাক কোথা থেকে কিনবেন। আপনি কম দামে Amazon Blockbuster Value Days থেকে স্মার্ট টিভি কিনে নিতে পারবেন। এছাড়াও আপনি HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

MI 80 cm (32 inches) 5A Series HD Ready Smart Android LED TV

এটি 5A সিরিজের একটি স্মার্ট অ্যান্ড্রয়েড এলইডি টিভি। এই এলইডি টিভিতে আপনি 32 ইঞ্চির স্ক্রিন পাবেন। টিভিটি খুব পাতলা এবং মসৃণ ডিজাইনের। এতে আপনি 8GB স্টোরেজও পেয়ে যাবেন। এছাড়া এই টিভিতে গুগল সাপোর্ট করে। আপনি এই স্মার্ট টিভিতে অনেক OTT এবং অনলাইন ভিডিয়ো স্ট্রিমিং উপভোগ করতে পারবেন। এই স্মার্ট টিভিটি প্রিমিয়াম মেটাল বেজেল-লেস ডিজাইনের। দাম 12,999 টাকা।

SANSUI 80 cm (32 inches) HD Ready Smart A+ LED Google TV

এটি একটি এলইডি গুগল টিভি। এই স্মার্ট টিভিতে A+ গ্রেড ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। আপনি এই টিভিতে ভিডিয়ো স্ট্রিমিং করতে পারবেন। এছাড়াও আরও অনেক ফিচার রয়েছে। এতে সাউন্ড স্পিকার সহ ক্রোমকাস্ট সব কিছুই পেয়ে যাবেন। স্মার্ট টিভিটির দাম 16,499 টাকা।

TCL S Series 83 cm (32 inch) HD Ready LED Smart Android TV

এই স্মার্ট টিভিতে একটি দুর্দান্ত ডিসপ্লে পেয়ে যাবেন। যা HD ভিডিয়ো রেজুলেশন সাপোর্ট করে। এই টিভিতে HDR10 সাপোর্টও পাওয়া যায়। এটি ইনবিল্ড Chromecast-এর পাশাপাশি Google Play এবং অন্যান্য অনেক অ্যাপ্লিকেশন সাপোর্ট করে। এছাড়াও রয়েছে একাধিক ইনপুট পোর্ট। 24W সাউন্ড আউটপুট, 60Hz স্ক্রিন রিফ্রেশ রেট। এতে মাইক্রো ডিমিং ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এছাড়াও আপনি এই স্মার্ট টিভির সঙ্গে অনেক এক্সটার্নাল ডিভাইস কানেক্টও করতে পারবেন।