Apple MacBook Air এখন প্রায় 25 হাজার টাকা সস্তা, বাম্পার অফার পাবেন এই সাইটে

Apple MacBook Air Offers: খুব কম সময়ের জন্যই Apple MacBook-এর উপর ডিসকাউন্ট দেওয়া হয়। ফলে কেউই হাতছাড়া করতে চান না সেই অফার। আপনি অনেক কমে এই ল্যাপটপটি পেয়ে যাবেন। চলুন দেখে নেওয়া যাক কীভাবে পাবেন।

Apple MacBook Air এখন প্রায় 25 হাজার টাকা সস্তা, বাম্পার অফার পাবেন এই সাইটে
Follow Us:
| Edited By: | Updated on: May 13, 2023 | 10:51 AM

Apple MacBook Air Price: Apple-এর যে কোনও ডিভাইসের দাম সবসময়ই বেশি। কিন্তু তাতে এমন কিছু ফিচার থাকে, যার জন্য মানুষ সেই সব ডিভাইসগুলি কেনার প্ল্যান করে। আইফোন থেকে শুরু করে ম্যাকবুক, সব কিছুরই আকাশ ছোঁয়া দাম। ফলে বহুদিন ধরে প্ল্যান করেও কিনে উঠতে পারেন না অনেক মানুষই। মাঝে মাঝে বিভিন্ন ই-কমার্স সাইটগুলি আইফোনের উপর অনেক ছাড় দেয়। যদিও তার একটি বিশেষ কারণ হল বিক্রি বাড়ানো। কিন্তু খুব কম সময়ের জন্যই Apple MacBook-এর উপর ডিসকাউন্ট দেওয়া হয়। ফলে কেউই হাতছাড়া করতে চান না সেই অফার। আপনিও যদি একটি Apple MacBook Air কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। যাতে আপনি অনেক কমে এই ল্যাপটপটি পেয়ে যাবেন। চলুন দেখে নেওয়া যাক কীভাবে পাবেন।

বিরাট ছাড় পেয়ে যাবেন:

আপনি Croma থেকে Apple MacBook Air অর্ডার করতে পারেন। এই ল্যাপটপের দাম 99,900 টাকা এবং আপনি 17% ছাড়ের পরে মাত্র 82,900 টাকায় এটি কিনতে পারবেন। এছাড়াও আপনি এতে অনেক ব্যাঙ্ক অফার পাবেন। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আলাদাভাবে 5,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আপনার মনে হতে পারে, বাড়ির কাছাকাছি কোথাও ক্রোমার শোরুম নেই। তাহলে আপনি এই ল্যাপটপটি কিনবেন কীভাবে? সেই জন্য চিন্তা করতে হবে না। বর্তমানে অনেকেই অনলাইনে শপিং করেন। তাই বেশিরভাগ ছাড় অনলাইনেই দেওয়া হয়। আপনি ক্রোমা-এর অনলাইন স্টোরে এই বিরাট ছাড় পেয়ে যাবেন।

কেন কিনবেন এই Apple MacBook Air?

ম্যাকবুক এয়ারে M1 প্রসেসর দেওয়া হয়েছে। এর সঙ্গে এতে 13.3 ইঞ্চি LED-Backlit পেয়ে যাবেন। এছাড়া 8GB DDR4 RAM এবং 256GB SSD ROM থাকায় স্পিড নিয়ে আপনাকে খুব বেশি ভাবতে হবে না। কোম্পানির পক্ষ থেকে এতে 1 বছরের ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে।

MacBook Air তাদের জন্য খুবই উপকারী, যারা কম দামে Apple-এর ডিভাইস কেনার কথা ভাবছিলেন। সাধারণত এত টাকার ছাড় দেওয়া হয় না ম্যাকবুকে। এটিতে ছাড় দেওয়া হয়েছে, তাক কার হল এই মডেলটি বেশ পুরনো। 2020 সালে এটিকে বাজারে আনা হয়েছিল। ফলে এর বিক্রিকে তুলে ধরার জন্য এতে ছাড় দেওয়া হচ্ছে।