Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত? কবে থেকে শুরু ডেলিভারি?

গত মাসে অর্থাৎ সেপ্টেম্বরে আইফোন ১৩ সিরিজের সঙ্গে লঞ্চ হয়েছিল অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। এছাড়াও অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর সঙ্গে নতুন আইপ্যাড এবং আইপ্যাড মিনিও লঞ্চ হয়েছিল।

Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত? কবে থেকে শুরু ডেলিভারি?
ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিভিন্ন ভ্যারিয়েন্টের দাম কত, দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 7:50 AM

ভারতে ইতিমধ্যেই অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। গত ৮ অক্টোবর থেকে ভারতে শুরু হয়েছে অ্যাপেলের নতুন ওয়াচ সিরিজের প্রি-বুকিং। জানা গিয়েছে, আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হবে ডেলিভারি। অর্থাৎ গ্রাহকদের হাতে পৌঁছনো শুরু হরবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। জানা গিয়েছে, ৮ অক্টোবর ভারতীয় সময় বিকেল ৫টা ৩০মিনিট থেকে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর প্রি-বুকিং শুরু হয়েছে অ্যাপেল ইন্ডিয়া অনলাইন স্টোর এবং দেশজুড়ে থাকা অ্যাপেলের অথরাইজড রিসেলাদের মাধ্যমে।

গত মাসে অর্থাৎ সেপ্টেম্বরে আইফোন ১৩ সিরিজের সঙ্গে লঞ্চ হয়েছিল অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। এটি একটি IP6X রেটেড ডিভাইস। অর্থাৎ ধুলোবালির ক্ষেত্রে এই স্মার্টওয়াচ রেসিসট্যান্ট। আগের তুলনায় বড় ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে। ৪১ এবং ৪৫ মিলিমিটার সাইজে লঞ্চ হয়েছে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। জানা গিয়েছে, অ্যাপেল ওয়াচ সিরিজ ৬- এর তুলনায় ওয়াচ সিরিজ ৭- এ দ্রুত চার্জিং সাপোর্ট রয়েছে।

ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম এবং প্রি-অর্ডারের বিস্তারিত বিবরণ

ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম শুরু হচ্ছে ৪১,৯০০ টাকা থেকে। ভারতের পাশাপাশি অস্ট্রেলিয়া, কানাডা, চিন, ফ্রান্স, জার্মানি, জাপান, মেক্সিকো, রাশিয়া, দক্ষিণ কোরিয়া, সংযুক্ত আরব আমিরশাহী, ব্রিটেন, মার্কিং যুক্তরাষ্ট্রেও এই স্মার্টওয়াচের প্রি-বুকিং শুরু হয়েছে। উল্লেখ্য, গত মাসে আইফোন ১৩ সিরিজ ছাড়াও অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর সঙ্গে নতুন আইপ্যাড এবং আইপ্যাড মিনিও লঞ্চ হয়েছিল। পাঁচটি অ্যালুমিনিয়াম কেস ফিনিশের সঙ্গে পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। Green, Midnight, New Blue, Starlight, (PRODUCT) RED- এই ৫টি রঙের অ্যালুমিনিয়াম কেস ফিনিশে পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭।

অ্যালুমিনিয়ামের পাশাপাশি স্টেনলেস স্টিলের মডেলেও পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। সেক্ষেত্রে সোনালি, গ্রাফাইট এবং রুপোলি রঙে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। আর অ্যাপেল ওয়াচ এডিশন পাওয়া যাবে স্পেস ব্ল্যাক টাইটানিয়াম এবং টাইটানিয়াম শেডে। জানা গিয়েছে, অ্যালুমিনিয়াম-মেড অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর জিপিএস ভ্যারিয়েন্ট এবং ৪১ মিলিমিটার সাইজের ভ্যারিয়েন্টের স্মার্টওয়াচের দাম হবে ৪১,৯০০ টাকা। ফ্লিপকার্টে এই দাম ধার্য করা হয়েছে। অন্যদিকে, ৪৫ মিলিমিটারের সাইজে জিপিএস মডেলের দাম ৪৪,৯০০ টাকা। এমনটাই জানিয়েছে ওই ই-কমার্স সংস্থা।

​​অন্যদিকে, অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ জিপিএস + সেলুলার ভ্যারিয়েন্টের দাম ৫০,৯০০ টাকা। ৪১ মিলিমিটার সাইজের জন্য এই দাম ধার্য হয়েছে। আর ৪৫ মিলিমিটার সাইজের স্মার্টওয়াচের দাম ৫৩,৯০০ টাকা। এছাড়াও স্টেনলেস স্টিলের অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ জিপিএস + সেলুলার ভ্যারিয়েন্টের দাম ৪১ মিলিমিটার সাইজের জন্য ৬৯,৯০০ টাকা। অন্যদিকে, ৪৫ মিলিমিটার সাইজের মডেলের দাম ৭৩,৯০০ টাকা।

আরও পড়ুন- Google Map Latest Update: এবার জ্বালানির সাশ্রয় করুন গুগল ম্যাপের নতুন ইকো ফ্রেন্ডলি রুটের মাধ্যমে…