Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত হতে পারে? আভাস দিল ফ্লিপকার্ট

জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের সাইটে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর সম্ভাব্য দাম প্রকাশিত হয়েছে।

Apple Watch Series 7: ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত হতে পারে? আভাস দিল ফ্লিপকার্ট
ভারতে কবে থেকে অ্যাপেলের নতুন ওয়াচ সিরিজ উপলব্ধ হবে তা জানা যায়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 9:27 AM

ভারতে আসচতে চলেছে অ্যাপেলের ওয়াচ সিরিজ ৭। আইফোন ১২ সিরিজের সঙ্গেই অ্যাপেলের এই স্মার্টওয়াচ সিরিজ লঞ্চ হয়েছিল। সেপ্টেম্বর মাসে অ্যাপেলের ভার্চুয়াল ইভেন্টে আইফোন ১৩ সিরিজ এবং অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ ছাড়াও লঞ্চ হয়েছিল নতুন আইপ্যাড এবং আইপ্যাড মিনি। প্রসঙ্গত উল্লেখ্য, আনুষ্ঠানিক ভাবে লঞ্চের সময় অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম ঘোষণা করেনি সংস্থা। অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম ভারতে কত হবে সেই প্রসঙ্গেও কিছু জানায়নি এই সংস্থা। তবে এবার ফ্লিপকার্টের তরফে ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম কত হতে পারে, সেই প্রসঙ্গে একটা আভাস দেওয়া হয়েছে।

ফ্লিপকার্টের ওয়েবসাইটের তালিকা অনুসারে, অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর দাম গত বছর লঞ্চ হওয়া অ্যাপেল ওয়াচ সিরিজ ৬- এর তুলনায় এক হাজার টাকা মতো বেশি হতে পারে। এর পাশাপাশি অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বেশ কিছু ছবিও প্রকাশ হয়েছে ফ্লিপকার্টের সাইটে। এর থেকে অ্যাপেলের নতুন স্মার্টওয়াচের ডিজাইন সম্পর্কেও একটা ধারণা করা গিয়েছে। ভারতে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭ কবে থেকে উপলব্ধ হবে তা এখনও জানা যায়নি। তবে সংস্থার তরফে ঘোষণার আগেই অ্যাপেলের নতুন স্মার্ট ওয়াচ সিরিজ প্রসঙ্গে বেশ কিছু তথ্য দিয়েছে জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট।

টিপস্টার ঈশান আগরওয়াল জানিয়েছেন যে ফ্লিপকার্টে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর বিভিন্ন খুঁটিনাটি তথ্য শেয়ার করা হয়েছে। জানা গিয়েছে, ভারতে অ্যালুমিনিয়াম এবং স্টেনলেস স্টিল, দুটো অপশনেই পাওয়া যাবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭। এছাড়াও এই স্মার্ট ওয়াচে থাকবে জিপিএস এবং সেলুলার ভ্যারিয়েন্ট।

ফ্লিপকার্ট অনুসারে অ্যাপেল ওয়াচ সিরিজের ৭- এর দাম কত?

ফ্লিপকার্টের সাইট থেকে জানা গিয়েছে যে, ভারতে অ্যাপেল স্মার্ট ওয়াচ ৭- এর জিপিএস ভ্যারিয়েন্টের ৪১ মিলিমিটার সাইজের ঘড়ির দাম হতে পারে ৪১,৯০০ টাকা। ৪৫ মিলিমিটার ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৪৪,৯০০ টাকা। এছাড়াও অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- এর জিপিএস এবং সেলুলার ভার্সানের ৪১ মিলিমিটার সাইজের ঘড়ির দাম হতে পারে ৫০,৯০০ টাকা। অন্যদিকে ৪৫ মিলিমিটার মডেলের দাম হতে পারে ৫৩,৯০০ টাকা।

অ্যালুমিনিয়ামের সঙ্গে সঙ্গে স্টেনলেস স্টিলের অপশনও রয়েছে অ্যাপেলের ওয়াচ সিরিজ ৭- এর ক্ষেত্রে। এখানে থাকবে জিপিএস+সেলুলার কানেক্টিভিটি। এমন ঘড়ির ৪১ মিলিমিটার ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৬৯,৯০০ টাকা, অন্যদিকে, ৪৫ মিলিমিটার ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৭৩,৯০০ টাকা। স্টেনলেস স্টিল কেসের ক্ষেত্রে এই দাম ধার্য হয়েছে। এছাড়াও ফ্লিপকার্টের সাইটে বলা হয়েছে, ক্রেতারা স্টেনলেস স্টিল কেসের মধ্যে একটি Milanese Loop পেতে পারেন। এর জন্য অতিরিক্ত ৪০০০ টাকা লাগবে।

আরও পড়ুন-  Amazon Great Indian Festival: কোন ল্যাপটপে কত ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা অ্যামাজন? দেখে নিন