Disney+ Hotstar: আইপিএলের মরশুমে জিও-এয়ারটেল-ভিআই- এর বিশেষ অফার, ৫০০ টাকার কম প্ল্যানে দারুণ অফার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Apr 04, 2022 | 8:25 AM

IPL 2022: আইপিএল ২০২২ দেখা যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। আর তাই এই ওটিটি প্ল্যাটফর্মের এক বছরের সাবস্ক্রিপশন নিয়েই হাজির হয়েছে জিও, এয়ারটেল, ভিআই- এর প্ল্যান।

Disney+ Hotstar: আইপিএলের মরশুমে জিও-এয়ারটেল-ভিআই- এর বিশেষ অফার, ৫০০ টাকার কম প্ল্যানে দারুণ অফার
প্রতীকী ছবি।

আজকাল স্মার্টফোনেই অনেকে খেলা দেখেন। যাতায়াতের পথেও দেখে নেওয়া যায় খেলা। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে বছরভর বিভিন্ন খেলা চলে। আখন চলছে আইপিএলের (IPL) মরশুম। ডিজনি+হটস্টারে (Disney Plus Hotstar) দেখা যাচ্ছে আইপিএল। আর এই আইপিএল উপলক্ষ্যে বিভিন্ন টেলিকম সংস্থা যেমন- এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া বা ভিআই এবং জিওর তরফে একগুচ্ছ নতুন প্ল্যানও চালু করা হয়েছে। ৫০০ টাকার মধ্যে এই তিনটি টেলিকম সংস্থারই কয়েকটি প্ল্যান রয়েছে, যার সাহায্যে সহজে ডিজনি+হটস্টারে আইপিএল দেখতে পাবেন ইউজাররা। এর জন্য অতিরিক্ত কোনও টাকা ইউজারদের দিতে হবে না। একনজরে দেখে নেওয়া যাক আইপিএলের মরশুমে এয়ারটেল, জিও এবং ভোডাফোন-আইডিয়া অর্থাৎ ভিআই ৫০০ টাকার মধ্যে কী কী প্ল্যান চালু করেছে। প্রসঙ্গত উল্লেখ্য এই সবক’টি প্ল্যানেরই খরচ ৪৯৯ টাকা। আর এই সবকটি প্ল্যানই প্রিপেড রিচার্জ প্ল্যান।

রিলায়েন্স জিওর ৪৯৯ টাকার প্ল্যান

জিওর তরফে ডিজনি+হটস্টারে এক বছরের সাবস্ক্রিপশন পাওয়া যাবে ৪৯৯ টাকার একটি প্ল্যানে। অর্থাৎ ডিজনি+হটস্টারের ক্ষেত্রে এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন। এর জন্য ইউজারকে কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না। এবার দেখে নেওয়া যাক কী কী সুবিধা পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন ইউজাররা। ২৮ দিন পর্যন্ত চালু থাকবে এই সুবিধা। অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটা রয়েছে। এছাড়াও আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএসের সুবিধাও পাবেন ইউজাররা। এর পাশাপাশি জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটি এইসব ক্ষেত্রেও এই প্ল্যানের সাহায্যেই সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেলের ৪৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানের মাধ্যমে এমনিতে ২৮ দিন পরিষেবা পাবেন ইউজাররা। সেখানে প্রতিদিন ২ জিবি ডেটা অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটার সুবিধা রয়েছে। এছাড়াও রয়েছে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএসের সুবিধা। অতিরিক্ত সুবিধা হিসেবে এই প্ল্যানে থাকছে এক বছরের জন্য ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন। তার সঙ্গে এক মাসের জন্য অ্যামাজন প্রাইম ভিডিয়ো ট্রায়ালের সুবিধাও থাকছে। একজন ইউজার একবারই এই ট্রায়াল করতে পারবেন। এছাড়াও রয়েছে অ্যাপোলো ২৪/৭, Shaw অ্যাকাডেমি এবং উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশনের সুবিধাও।

ভোডাফোন-আইডিয়া অর্থাৎ ভিআই- এর ৪৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল এবং জিওর মতোই ভিআই- এর ৪৯৯ টাকার প্ল্যানেও বেসিক অফার একই রয়েছে। যেমন- প্রিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০ এসএমএসের সুবিধা পাবেন ইজাররা। ভোডাফন-আইডিয়ার এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। তবে অতিরিক্ত পরিষেবা বা সুবিধা হিসেবে ইউজারদের জন্য অনেক কিছু থাকছে। যেমন- এক বছরের জন্য ডিজনি+হটস্টারের সাবস্ক্রিপশন। এর পাশাপাশি ভিআই মুভিজ এবং টিভি ও ২ জিবি ব্যাকআপ ডেটা। ইউজারের দৈনিক ডেটার পরিমাণ শেষ হয়ে গেলে এই ব্যাকআপ ডেটা ব্যবহার করতে পারবেন ইউজাররা। ভিআই অ্যাপ থেকে এই ডেটা পাবেন ইউজাররা। এছাড়াও থাকছে বিঞ্জ অল নাইট পরিষেবা। এক্ষেত্রে রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত ইউজাররা ইন্টারনেট ঘাঁটতে পারবেন ফোনে। কিন্তু ডেটা খরচ হবে না।

আরও পড়ুন- Vi Rs 327 And Rs 337 Plans: এবার ১ মাস বৈধতার দুটি প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ৩২৭ টাকা ও ৩৩৭ টাকা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla