Vi Rs 327 And Rs 337 Plans: এবার ১ মাস বৈধতার দুটি প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ৩২৭ টাকা ও ৩৩৭ টাকা

30 Days Validity Plan: রিলায়েন্স জিও এবং এয়ারটেলের পর ৩০ দিন ভ্যালিডিটির প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া। প্ল্যান দুটি রিচার্জ করতে খরচ হবে যথাক্রমে ৩২৭ টাকা ও ৩৩৭ টাকা। সুবিধা সম্পর্কে জেনে নিন।

Vi Rs 327 And Rs 337 Plans: এবার ১ মাস বৈধতার দুটি প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, খরচ ৩২৭ টাকা ও ৩৩৭ টাকা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 9:05 AM

আগেই এসেছিল ট্রাই-এর নির্দেশ। অতঃপর এক এক করে টেলিকম সংস্থাগুলি এক মাস বা ৩০ দিন বৈধতার (30 Days Validity) প্রিপেড রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে আসছে। শুরুটা করেছিল রিলায়েন্স জিও। তারপর এয়ারটেল। এবার তাদের দেখাদেখি ৩০ দিন ও ৩১ দিন ভ্যালিডিটির দুটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল ভোডাফোন আইডিয়া (Vodafone Idea)। নতুন প্ল্যান দুটির জন্য গ্রাহকদের খরচ করতে হবে যথাক্রমে ৩২৭ টাকা ও ৩৩৭ টাকা। এদের মধ্যে ৩২৭ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। অন্য দিকে ৩৩৭ টাকার প্ল্যানটি ৩১ দিনের জন্য বৈধ। এই দুটি প্ল্যানেই গ্রাহকরা ভিআই মুভিজ় অ্যান্ড টিভি সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন। প্রসঙ্গত, গত জানুয়ারি মাসের শেষ দিকে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া দেশের প্রতিটি টেলিকম সংস্থাকেই নির্দেশ দেয় ৩০ দিন বা এক মাসের রিচার্জ প্ল্যান নিয়ে আসার। সে সময় সেই নির্দেশ কেউ মানেনি। চলতি সপ্তাহে ফের এই একই নির্দেশ দেয় ট্রাই। আর তারপরই দেশের টেলকোগুলি ৩০ দিন বা ১ মাসের রিচার্জ প্ল্যান নিয়ে আসে। এখন ভোডাফোন আইডিয়াক এই ৩২৭ টাকা ও ৩৩৭ টাকার প্ল্যান দুটির যাবতীয় সুবিধা সম্পর্কে জেনে নেওয়া যাক।

৩২৭ টাকার ভোডাফোন আইডিয়া প্ল্যান

৩২৭ টাকার প্ল্যানটি ৩০ দিনের জন্য বৈধ। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলিং করতে পারবেন। সেই সঙ্গেই আবার মিলবে ১০০টি এসএমএস পাঠানোর সুবিধাও। ভোডাফোন আইডিয়ার এই ৩২৭ টাকার প্ল্যানে গ্রাহকরা সব মিলিয়ে ২৫জিবি ডেটা পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই ভিআই মুভিজ় অ্যান্ড টিভি অ্যাপ সাবস্ক্রাইব করার সুযোগ পেয়ে যাবেন ব্যবহারকারীরা।

৩৩৭ টাকার ভোডাফোন আইডিয়া প্ল্যান

৩৩৭ টাকার প্ল্যানটির মেয়াদ ৩১ দিন। এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা সর্বসাকুল্যে ২৮জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে। সেই সঙ্গেই আবার থাকছে প্রতিদিন ১০০টি করে এসএমএস কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠানোর সুযোগ। এই প্রিপেড প্যাকেও গ্রাহকদের ভিআই মুভিজ় অ্যান্ড টিভি অ্যাপ সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে।

সর্বপ্রথম রিলায়েন্স জিও ৩০ দিনের প্রিপেড প্যাক নিয়ে হাজির হয়, যা রিচার্জ করতে গ্রাহকদের ২৫৯ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে প্রতিদিন ১.৫জিবি হাই-স্পিড ডেটা, ১০০টি করে এসএমএস এবং প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হবে। প্ল্যানটি রিচার্জ করলে সমস্ত জিও অ্যাপস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

এদিকে আবার এয়ারটেলও দুটি প্ল্যান নিয়ে এসেছে, যাদের ভ্যালিডিটি৩০ দিন ও ১ মাস। আর সেই প্ল্যান দুটির জন্য গ্রাহকদের যথাক্রমে ২৯৬ টাকা ও ৩১৯ টাকা খরচ করতে হবে। ২৯৬ টাকার প্ল্যানে মিলবে ২৫জিবি ডেটা, রোজ ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং। আবার ৩১৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ২জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস।

আরও পড়ুন: ট্রাই নির্দেশে মান্যতা, জিও-র পর ১ মাস বৈধতার দুটি প্ল্যান নিয়ে এল এয়ারটেল, খরচ ২৯৬ টাকা ও ৩১৯ টাকা, সুবিধা কী কী?

আরও পড়ুন: রিলায়েন্স জিও বাদে কেউ মানেনি! ফের টেলিকম সংস্থাগুলিকে ৩০ দিনের রিচার্জ প্ল্যান নিয়ে আসার নির্দেশ দিল ট্রাই

আরও পড়ুন: জিও-কে টেক্কা দিতে চমৎকার ‘আইপিএল’ প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, এক বছর বিনামূল্যে ডিজ়নি+ হটস্টার