Vi New Plans: জিও-কে টেক্কা দিতে চমৎকার ‘আইপিএল’ প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, এক বছর বিনামূল্যে ডিজ়নি+ হটস্টার

IPL 2022 Recharge Pack: ভোডাফোন আইডিয়া দুটি নতুন প্ল্যান নিয়ে হাজির হল যাদের খরচ যথাক্রমে 499 টাকা ও 1066 টাকা। এই দুই প্ল্যানেই সম্পূর্ণ বিনামূল্যে আপি আইপিএল দেখতে পারবেন।

Vi New Plans: জিও-কে টেক্কা দিতে চমৎকার 'আইপিএল' প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া, এক বছর বিনামূল্যে ডিজ়নি+ হটস্টার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 8:12 AM

গ্রাহকদের বিনামূল্যে আইপিএল (IPL 2022) দেখার সুবিধা করে দিতে গত সপ্তাহেই ডিজ়নি প্লাস হটস্টারের (Disney+ Hotstar) নতুন তিনটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স জিও। বাকিরাই বা পিছিয়ে থাকে কেন! জিও-র দেখাদেখি এবার সেই পছে হাঁটল ভোডাফোন আইডিয়াও (Vodafone Idea)। দুটি নতুন প্রিপেড প্ল্যানে নিয়ে বেসরকারি এই টেলকো, যাতে থাকছে ফ্রি ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশনের সুবিধা। নতুন ভিআই প্ল্যান দুটি রিচার্জ করতে গ্রাহকদের খরচ হবে যথাক্রমে ৪৯৯ টাকা ও ১,০৬৬ টাকা। এদের ভ্যালিডিটি ভিন্ন হলেও দুটি প্ল্যানেই এক বছরের জন্য ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশনের সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা। আর কী কী সুবিধা থাকছে?

৪৯৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই ৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হবে। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। আর এই সমগ্র ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত গ্রাহকরা প্রতিদিন দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়ে কলিং করতে পারবেন এবং সেই সঙ্গেই পেয়ে যাবেন প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর সুযোগও। এক বছরের জন্য এই ভিআই প্ল্যানে ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হবে গ্রাহকদের।

১,০৬৬ টাকার প্ল্যান

এই প্ল্যানেও ভোডাফোন আইডিয়া ব্যবহারকারীরা পেয়ে যাবেন প্রতিদিন ২জিবি করে ডেটা। প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিন। আর এই ৮৪ দিনের প্রতিদিনই আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি করে এসএমএস-ও পাঠাতে পারবেন গ্রাহকরা। এই ১,০৬৬ টাকার ভোডাফোন আইডিয়া প্ল্যানেও এক বছরের জন্য ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

অন্য আরও প্ল্যান

ভোডাফোন আইডিয়ার কাছে আরও তিনটি চমৎকার প্ল্যান রয়েছে, যেগুলিতে গ্রাহকদের ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হয়।

১) ৬০১ টাকার একটি প্ল্যান রয়েছে, যার বৈধতা ২৮ দিন এবং প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই আবার মিলবে ১৬জিবি অতিরিক্ত ডেটাও।

২) ৯০১ টাকার আর একটি প্ল্যান রয়েছে, যাতে ৩জিবি ডেটা উপভোগ করা যাবে এবং সেই প্ল্যানটি ৭০ দিনের জন্য বৈধ। প্ল্যানটিতে ৪৮জিবি অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

৩) ৩,০৯৯ টাকার একটি এক বছরের ভ্যালিডিটির প্ল্যান রয়েছে, যাতে প্রতিদিন ১.৫জিবি করে ডেটা মিলবে। প্রতিটি প্ল্যানেই গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি করে এসএমএস পাঠানোর সুযোগও পেয়ে যাবেন।

আরও পড়ুন: হাতে আর মাত্র ২ দিন! বিএসএনএল-এর এই ৩ প্ল্যানে বিনামূল্যে ১৮০জিবি ডেটা ও আরও অফার

আরও পড়ুন: প্রতি মাসে অটোমেটিক্যালি রিচার্জ! মাত্র ২৫৯ টাকায় অবাক করা প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, প্রতিদিন ১.৫জিবি ডেটা

আরও পড়ুন: আজকের যুদ্ধবিদ্ধস্ত ইউক্রেন থেকেই উঠে এসেছিলেন হোয়াটসঅ্যাপ সৃষ্টিকর্তা, জানতেন?