BSNL Offers: হাতে আর মাত্র ২ দিন! বিএসএনএল-এর এই ৩ প্ল্যানে বিনামূল্যে ১৮০জিবি ডেটা ও আরও অফার

BSNL Rs 797, Rs 2,399, Rs 2,999 Plans With Extra Validity: ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত বিএসএনএল-এর এই তিনটি রিচার্জ প্ল্যানে মিলবে অতিরিক্ত ভ্যালিডিটি ও আরও অফার। সেই সব অফার সম্পর্কে বিশদে জেনে নিন।

BSNL Offers: হাতে আর মাত্র ২ দিন! বিএসএনএল-এর এই ৩ প্ল্যানে বিনামূল্যে ১৮০জিবি ডেটা ও আরও অফার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 7:15 AM

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) গ্রাহকদের জন্য ৩১ মার্চ পর্যন্ত দুর্দান্ত একটি সুযোগ রয়েছে। সংস্থার মোট তিনটি প্রিপেড প্ল্যান (Prepaid Plan) অতিরিক্ত বৈধতার (Extra Validity) সঙ্গে গ্রাহকদের অফার করা হচ্ছে, যা শেষ হয়ে যাচ্ছে ৩১ মার্চ, বৃহস্পতিবার। অর্থাৎ আপনার হাতে রয়েছে আর মাত্র দুই দিন। এই তিনটি প্ল্যানের জন্য বিএসএনএল গ্রাহকদের যথাক্রমে ৭৯৭ টাকা, ২,৩৯৯ টাকা এবং ২,৯৯৯ টাকা খরচ করতে হয়। এই তিন প্ল্যানেই এত দিন পর্যন্ত অতিরিক্ত ভ্যালিডিটি অফার করা হচ্ছিল। বিএসএনএল-এর এই তিনটি প্রিপেড রিচার্জ প্ল্যানে কী কী সুবিধা রয়েছে এক নজরে দেখে নেওয়া যাক।

৭৯৭ টাকার প্ল্যান

এই বিএসএনএল প্ল্যানে গ্রাহকদের অতিরিক্ত আরও ৩০ দিন বা এক মাস বৈধতা অফার করা হচ্ছে। এমনিতে প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন বা ১ বছর। অফারে সেই প্ল্যানেই মিলছে ৩৯৫ দিন ভ্যালিডিটি, যা এক কথায় বিরাট অফার। এই প্ল্যান রিচার্জ করলে বিএসএনএল ব্যবহারকারীরা ৬০ দিনের জন্য পেয়ে যাবেন ২জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর সুযোগও রয়েছে। মূলত একটি বিএসএনএল সিম অ্যাক্টিভ রাখতেই এই ৭৯৭ টাকার প্ল্যানটি সর্বাধিক ব্যবহৃত হয়।

২,৩৯৯ টাকার প্ল্যান

এটি বিএসএনএল-এর বেশ পুরনো একটি রিচার্জ প্ল্যান, যাতে ব্যবহারকারীরা ৩৬৫ দিন ভ্যালিডিটি উপভোগ করতে পারেন। তবে অফারে এই প্ল্যানের সঙ্গেই ৬০ দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। অর্থাৎ সব মিলিয়য়ে এই ২,৩৯৯ টাকার প্রিপেড প্যাকেই এখন ৪২৫ দিন বৈধতা পাওয়া যাচ্ছে। প্ল্যানটি রিচার্জ করলে বিএসএনএল ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৪২৫ দিনের জন্য ২জিবি করে দৈনিক ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রত্যেক দিনই ১০০টি করে এসএমএস।

২,৯৯৯ টাকার প্ল্যান

সবথেকে বেশি ভ্যালিডিটি এবং সেই হিসেব অনুযায়ী সবথেকে বেশি ডেটাও পাওয়া যাবে বিএসএনএল-এর এই ২,৯৯৯ টাকার প্ল্যানে। এক বছর বা ৩৬৫ দিন ভ্যালিডিটির এই প্ল্যানে বিএসএনএল ব্যবহারকারীরা ৯০ দিন অতিরিক্ত বৈধতা পেয়ে যাবেন। ফলে, এই প্ল্যানের ভ্যালিডিটি হয়ে যাচ্ছে মোট ৪৫৫ দিন। প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন ২জিবি করে ডেটা উপভোগ করতে পারবেন। সেই সঙ্গেই আবার সমগ্র ভ্যালিডিটি পিরিওড পর্যন্ত থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর সুযোগও। এছাড়াও এই ২,৯৯৯ প্ল্যানটি রিচার্জ করলে ব্যবহারকারীরা বিএসএনএল সেল্ফকেয়ার অ্যাপ ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: ফিরল নস্ট্যালজিয়া! জনপ্রিয় নোকিয়া ১০৫ এবং নোকিয়া ১১০ কামব্যাক করল, আকর্ষণীয় ফিচার্স, ১৮ দিনের ব্যাটারি ব্যাকআপ

আরও পড়ুন: বিশ্বের সবথেকে অভিশপ্ত মোবাইল নম্বর! যিনিই ব্যবহার করেছেন, মারা গিয়েছেন…

আরও পড়ুন: মাত্র ২৫৯ টাকায় অবাক করা প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, প্রতিদিন ১.৫জিবি ডেটা