Reliance Jio: প্রতি মাসে অটোমেটিক্যালি রিচার্জ! মাত্র ২৫৯ টাকায় অবাক করা প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, প্রতিদিন ১.৫জিবি ডেটা

Calendar Month Validity Plan: রিলায়েন্স জিও এবার 259 টাকার একটি প্ল্যান নিয়ে এল, যার বিশেষত্ব হল, ঠিক যে দিন রিচার্জ করা হবে, প্রতি মাসে সেই একই দিনে স্বয়ংক্রিয় ভাবেই প্ল্যানটি চালু হয়ে যাবে।

Reliance Jio: প্রতি মাসে অটোমেটিক্যালি রিচার্জ! মাত্র ২৫৯ টাকায় অবাক করা প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, প্রতিদিন ১.৫জিবি ডেটা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 6:07 PM

ফের একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল দেশের সবথেকে বড় বেসরকারি টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। গত সপ্তাহের শেষেই আইপিএলের কথা মাথায় রেখে একসঙ্গে মোট তিনটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি। সেই তিনটি প্ল্যানেই গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে আইপিএল দেখার সুযোগ করে দিতে ডিজ়নি+ হটস্টার সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। তবে সোমবার, ২৮ মার্চ যে প্ল্যানটি লঞ্চ করা হয়েছে, তা একটু অন্যরকম। এর আগে এমন কোনও প্ল্যান নিয়ে আগে নিয়ে আসেনি রিলায়েন্স জিও। অনেকটা পোস্টপেডের মতোই সেই প্রিপেড প্ল্যান। প্রিপেড কাস্টমারদের জন্য রিলায়েন্স জিও-র সেই প্ল্যানের নাম ‘ক্যালেন্ডার মান্থ ভ্যালিডিটি’ (Calendar Month Validity) প্ল্যান। এই প্ল্যানের বিশেষত্ব হল, ঠিক যে দিন রিচার্জ করা হবে, প্রতি মাসে সেই একই দিনে স্বয়ংক্রিয় ভাবেই প্ল্যানটি চালু হয়ে যাবে। এই ধরনের প্ল্যান সচরাচর পোস্টপেডের ক্ষেত্রেই দেখা যায়।

রিলায়েন্স জিও-র এই নতুন ‘ক্যালেন্ডার মান্থ ভ্যালিডিটি’ প্ল্যানটি রিচার্জ করতে গ্রাহকদের প্রতি মাসে ২৫৯ টাকা খরচ করতে হবে। প্রতিদিন এই প্ল্যানে ১.৫জিবি ডেটা পেয়ে যাবেন ব্যবহারকারীরা। সেই সঙ্গেই আবার থাকছে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-সহ অন্যান্য আরও একগুচ্ছ বেনিফিট। এ বিষয়ে জিও-র তরফ থেকে বলা হয়েছে, “এই ২৫৯ টাকার প্ল্যানটি অনন্য একটি প্ল্যান! এই উদ্ভাবনটি জিও প্রিপেড ব্যবহারকারীদের প্রতি মাসে মাত্র একটি রিচার্জের তারিখ মনে রাখতে সাহায্য করবে।”

আরও একটি সুবিধা রয়েছে রিলায়েন্স জিও-র এই ২৫৯ টাকার রিচার্জ প্ল্যানের। আপনি চাইলে একই সঙ্গে একাধিক বার এই প্ল্যানটি রিচার্জ করিয়ে নিতে পারবেন। সংস্থার তরফ থেকে বলা হচ্ছে, “অগ্রিম রিচার্জ করা থাকলে এই প্ল্যানে আরও একটি সুবিধা নেওয়া যেতে পারে। বর্তমান সক্রিয় প্ল্যানের মেয়াদ শেষ হওয়ার তারিখে স্বয়ংক্রিয় ভাবেই সক্রিয় হয়ে যাবে অগ্রিম রিচার্জ করে রাখা প্ল্যান। ফলে রিচার্জের ঝক্কি থেকে মানসিক শান্তি পাবেন গ্রাহকরা।” রিলায়েন্স জিও-র নতুন এবং পুরাতন সব কাস্টমাররাই এই ২৫৯ টাকার প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন।

রিলায়েন্স জিও ২৫৯ টাকার প্ল্যানের সুবিধা

১) প্রতিদিন ১.৫জিবি করে ডেটা পাওয়া যাবে।

২) দৈনিক ডেটার লিমিট একবার শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪কেবিপিএস হয়ে যাবে।

৩) দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করা যাবে।

৪) প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানো যাবে কোনও অতিরিক্ত খরচ ছাড়া।

৫) বিনামূল্যেই সমস্ত জিও অ্যাপস সাবস্ক্রিপশন করতে পারবেন ব্যবহারকারীরা।

আরও পড়ুন: ২৭৯ টাকার অনবদ্য ক্রিকেট প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, এক বছর বিনামূল্যে ডিজ়নি+ হটস্টার সাবস্ক্রিপশন

আরও পড়ুন: বিনামূল্যে সব আইপিএল ম্যাচ! চমৎকার দুই রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫জিবি ডেটা

আরও পড়ুন: মাত্র ৭ টাকা খরচে ২০জিবি ডেটা, রিলায়েন্স জিও-র অনবদ্য প্ল্যান!