Haunted Mobile Number: বিশ্বের সবথেকে অভিশপ্ত মোবাইল নম্বর! যিনিই ব্যবহার করেছেন, মারা গিয়েছেন…

Most Haunted Phone Number: বিশ্বের সবথেকে অভিশপ্ত বা ভুতুড়ে ফোন নম্বর কোনটি জানেন? সেই নম্বর যেই ব্যবহার করেছেন, মারা গিয়েছেন। আপনিও জেনে নিন সেই নম্বরটি।

Haunted Mobile Number: বিশ্বের সবথেকে অভিশপ্ত মোবাইল নম্বর! যিনিই ব্যবহার করেছেন, মারা গিয়েছেন...
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 11:16 PM

ভুতুড়ে বাড়ির কথা শুনেছেন? শুনেছেন ভুতুড়ে রেলওয়ে স্টেশনের কথাও? পৃথিবীর বিভিন্ন প্রান্তে এমন অনেক জায়গা রয়েছে, যেগুলির নাম শুনলেই কেঁপে ওঠেন মানুষজন। কিন্তু জীবনে কখনও ভুতুড়ে ফোন নম্বরের (Haunted Phone Number) কথা শুনেছেন কী? তাহলে আজ বিশ্বের সবথেকে অভিশপ্ত ফোন নম্বরটি চিনে নিন। যেই ব্যবহার করেছেন সেই ফোন নম্বর, মারা গিয়েছেন (Died) তিনি। হেঁয়ালি নয়। পৃথিবীর কোনও এক প্রান্তে এমনই ফোন নম্বর রয়েছে।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি রিপোর্টে বলা হয়েছে, বিশ্বের সবথেকে অভিশপ্ত ফোন নম্বরের সংখ্যার বিন্যাস এমনই জঘন্য, যিনিই ব্যবহার করেছেন সমস্যায় পড়েছেন। সেই ভৌতিক নম্বর নিয়ে বিগত বেশ কিছু দিন ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। এমন ভৌতিক মোবাইল নম্বরের বিষয়ে কেউ বলেছেন যে, এরকম হতে পারে না, এটি কুসংস্কার মাত্র। কেউ আবার বলেছেন, এমন কাণ্ড হতেই পারে।

রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, বিগত ২০ বছর ধরে এই নম্বর অচল রয়েছে। ২০০০ সাল থেকে ২০০৫ সালের মধ্যে ৩ জন ব্যক্তি সেই ফোন নম্বর ব্যবহার করার পরই তা স্থগিত করা হয়। আর তিন জনই খুব কষ্টে মারা গিয়েছেন। এমনই কাণ্ড তাঁদের সঙ্গে ঘটেছে যে, তা শোনার পর থেকে আর কেউই অভিশপ্ত সেই মোবাইল নম্বর ব্যবহারের সাহস দেখাননি।

এই ফোন নম্বরটি বুলগেরিয়ার। সর্বপ্রথম সেই নম্বর নিয়েছিলেন মোবিটেল কোম্পানির সিইও, ভ্লাদিমির গেসনভ। সেই নম্বরটি হল, ০৮৮৮৮৮৮৮৮৮। তিনি এই নম্বরটি ইস্যু করেছিলেন ২০০০ সালে। তার ঠিক পরের বছর ক্যান্সারে মারা যান ভ্লাদিমির। সে সময় অনেকেই দাবি করেছিলেন যে, ভ্লাদিমিরের ক্যান্সারের মৃত্যুর কারণটি আসলে গুজব। এই ফোন নম্বর ব্যবহার করার জন্যই তাঁর মৃত্যু হয়েছিল।

বুলগেরিয়ার কয়েকটি সংবাদমাধ্যমের তরফে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, এই ফোন নম্বরই তাঁর জীবনের শত্রু হয়ে উঠেছিল। এরপর ডিমেট্রোভ নামের এক কুখ্যাত মাদক ব্যবসায়ী এই নম্বর ব্যবহার শুরু করেন। আর এই নম্বর নেওয়ার মাত্র কয়েক দিনের মধ্যেই ডিমেট্রোভকে খুন করা হয়।

দিমেট্রোভকে একজন রাশিয়ান মাফিয়া হত্যা করেছিল। অভিশপ্ত সেই নম্বরটি এরপরে চলে যায় বুলগেরিয়ার এক ব্যবসায়ীর কাছে। ২০০৫ সালে তাঁকেও খুন করা হয়। কোকেন পাচারের বিরুদ্ধে অভিযান চালানোর কারণেই তাঁকে খুন করা হয়েছিল। সেই শেষ। ২০০৫ সালের পর চিরতরে ওই অভিশপ্ত নম্বরটি স্থগিত করা হয়।

আরও পড়ুন: বরফের মতো ঠান্ডা! তাক লাগানো হাইড্রোজেল প্রযুক্তির স্মার্টফোন কেস নিয়ে এল ওপ্পো, ফোন গরমই হতে দেবে না…

আরও পড়ুন: স্মার্টফোন থেকে খেলার জন্য সেরা ৫ রেসিং গেম, মিলবে দুরন্ত অভিজ্ঞতা!

আরও পড়ুন: যে ৮ কারণে ২০২১ সালের সবথেকে জনপ্রিয় ফোনটিকে হেলায় হারিয়ে দিতে পারে সস্তার গ্যালাক্সি এ১৩