CES 2023: নতুন বছরে অনবদ্য প্রযুক্তির কিছু অডিও ডিভাইস নিয়ে আসছে boAt

boAt's Earphones: ভারতের একটি অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা boAt লঞ্চ করতে চলেছে তাদের নতুন একগুচ্ছ অডিয়ো ডিভাইস। যার মধ্যে থাকবে যা ডলবি দ্বারা চালিত, Rockerz 330 এবং Rockerz 333 ANC নেকব্যান্ড ইয়ারফোন, Nirvana 525 ANC নেকব্যান্ড ইয়ারফোন এবং boAt Nirvana Eutopia হেডফোন।

CES 2023: নতুন বছরে অনবদ্য প্রযুক্তির কিছু অডিও ডিভাইস নিয়ে আসছে boAt
বোট নেকব্যান্ড পাওয়ার্ড বাই ডলবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2023 | 7:40 PM

boAt’s Audio Devices: মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাস শহরে অনুষ্ঠিত হচ্ছে কনজিউমার ইলেকট্রনিক শো 2023 (CES 2023) ইভেন্ট। এই ইভেন্টে সারা বিশ্বের বিভিন্ন প্রযুক্তি সংস্থাগুলি তাদের নতুন প্রোডাক্টের সম্ভার নিয়ে হাজির হয়। সেখানেই উপস্থিত ভারতের একটি অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা boAt লঞ্চ করতে চলেছে তাদের নতুন একগুচ্ছ অডিয়ো ডিভাইস। যার মধ্যে থাকবে boAt Neckband, Rockerz 330 এবং Rockerz 333 ANC নেকব্যান্ড ইয়ারফোন, Nirvana 525 ANC নেকব্যান্ড ইয়ারফোন এবং boAt Nirvana Eutopia হেডফোন। ভারতীয় ব্র্যান্ড boAt ডলবি (Dolby) অডিয়োর সঙ্গে হাত মিলিয়ে লঞ্চ করতে চলেছে বোট নেকব্যান্ড যা ডলবি দ্বারা চালিত (boAt Neckband Powered by Dolby)। তবে এবার এগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

এগুলি সংস্থার প্রথম হেডফোন, যেগুলিতে হেড ট্র্যাকিং ক্ষমতার সঙ্গে রয়েছে স্পেসিয়াল অডিয়ো সাপোর্ট। আবার সেভা স্পেসিয়াল অডিয়ো (CEVA Spatial Audio), ভিসিসোনিক এবং সেভা মোটো ইঞ্জিন হেড ট্রাকিং টেকনোলজি দ্বারা চালিত। সংস্থাটি রকার্জ 330 এবং রকার্জ 333 এএনসি ( Rockerz 330, Rockerz 333 ANC) নেকব্যান্ড ইয়ারফোনও নিয়ে আসছে, যাতে ডাইরাক অপটিও (Dirac Opteo) সাপোর্ট রয়েছে।

এর পাশাপাশি ডাইরাকের সঙ্গে যৌথ উদ্যোগে আনা হচ্ছে Rockerz Apex neckband, Nirvana Nebula, and Airdops Synth ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডস। ব্যবহারকারীরা এই ইয়ারবাডসের মাধ্যমে থ্রিডি সিমুলেটর স্পেস এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। এছাড়া boAt, CEVA সংস্থার মাধ্যমে ঘোষিত করবে বোট নির্ভানা ইউটোপিয়া (boAt Nirvana Eutopia) হেডফোন।