boAt Wave Pro 47: এই প্রথম ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টওয়াচ নিয়ে এল বোট, দাম ৩,১৯৯ টাকা, দেখা যাবে ক্রিকেট স্কোর

Made In India Smartwatch: এই প্রথম কোনও মেড ইন ইন্ডিয়া স্মার্টওয়াচ লঞ্চ করল বোট, যাতে আপনি Live Cricket Scores দেখে নিতে পারবেন। boAt Wave Pro 47 হাতঘড়িটির দাম ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য জেনে নিন।

boAt Wave Pro 47: এই প্রথম 'মেড ইন ইন্ডিয়া' স্মার্টওয়াচ নিয়ে এল বোট, দাম ৩,১৯৯ টাকা, দেখা যাবে ক্রিকেট স্কোর
মেড ইন ইন্ডিয়া স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 4:39 PM

এই প্রথম কোনও মেড ইন ইন্ডিয়া স্মার্টওয়াচ (Made In India Smartwatch) লঞ্চ করল বোট (boAt)। সংস্থার সেই লেটেস্ট স্মার্টওয়াচের নাম বোট ওয়েভ প্রো ৪৭ (boAt Wave Pro 47)। একাধিক আকর্ষণীয় ফিচার্স রয়েছে এই লেটেস্ট বোট স্মার্টওয়াচে। তার মধ্যে উল্লেখযোগ্য হল, ফাস্ট চার্জিং, ২৪x৭ হেলথ মনিটরিং সেন্সর-সহ আরও। তবে এই বোট ওয়েভ প্রো ৪৭ স্মার্টওয়াচের সবথেকে চমৎকার ফিচার হল, ঘড়িটিতে আপনি ক্রিকেট স্কোর দেখে নিতে পারবেন। আর তার কারণ হল, এই ঘড়িতে রয়েছে লাইভ স্কোরের মতো দুর্ধর্ষ ফিচার।

দাম ও উপলব্ধতা

বোট ওয়েভ প্রো ৪৭ স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র ৩,১৯৯ টাকা দামে। তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে – অ্যাক্টিভ ব্ল্যাক, ডিপ ব্লু এবং পিঙ্ক। আপাতত কেবল মাত্র বোটের অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই হাতঘড়িটি কিনতে পারবেন কাস্টমাররা। অ্যামাজনেও কেনাকাটির জন্য শীঘ্রই হাজির হতে চলেছে। বোট ওয়েভ প্রো ৪৭ স্মার্টওয়াচের সঙ্গে ১ বছরের ওয়ারান্টি দিচ্ছে কোম্পানিটি।

স্পেসিফিকেশনস ও ফিচার্স

বোট ওয়েভ প্রো ৪৭ স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির হাই-ডেফিনিশন ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস ৫০০ নিটস। এই স্মার্চ হাতঘড়িতে রয়েছে একাধিক সেন্সর যেমন, ২৪ ঘণ্টা হার্ট রেট মনিটর, টেম্পারেচার মনিটর এবং এসপিওটু মনিটর যা আপনার ব্লাড অক্সিজেন লেভেল মাপতে সাহায্য করবে। টেম্পারেচার মনিটরের সাহায্যে আপনার শরীরের তাপমাত্রা মেপে নিতে পারবেন। পাশাপাশি রয়েছে আর একটি ট্র্যাকার যা আপনার স্লিপিং প্যাটার্ন ট্র্যাক করতে সাহায্য করবে।

হেলথ ট্র্যাকারের সঙ্গেই এই স্মার্টওয়াচে রয়েছে ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার-সহ একাধিক স্পোর্টস মোড। সেই তালিকায় রয়েছে, ওয়াকিং, ট্রেডমিল, রানিং, ইন্ডোর সাইক্লিং, ক্রিকেট, বক্সিং, ক্যারাটে, টেবল টেনিস, পাইলেটস, ব্যাডমিন্টন, বাস্কেটবল, ফুটবল ইত্যাদি। ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকারের মাধ্যমে আপনার শরীরে রোজ কতখানি ক্যালোরি বার্ন হচ্ছে, তা জেনে নেওয়া যাবে। পাশাপাশি দেখে নেওয়া যাবে, প্রতিদিন আপনি কতখানি দূরত্ব অতিক্রম করছেন।

বোট ক্রেস্ট অ্যাপের সঙ্গে পেয়ার করা যাবে এই স্মার্টওয়াচ। আর তার মাধ্যমেই আপনি দেখে নিতে পারবেন ফিটনেস অ্যাক্টিভিটি-সহ আরও একাধিক কাজ। এছাড়াও এই অ্যাপ আপনাকে আপনার সাপ্তাহিক, মাসিক এবং সারা বছরের অ্যাক্টিভিটির ডেটাও দেখাবে। ফিটনেসের নিরিখে অর্থাৎ ফিট হতে আপনি কেমন পারফর্ম করছেন, তাও দেখে নেওয়া যাবে অ্যাপটিতে।

আরও পড়ুন: কম দামে এসির খোঁজ করছেন? ২০,০০০ টাকার মধ্যে সেরা হতে পারে এই ৭ মডেল

আরও পড়ুন: শুধু ৪জি নয়, ১৫ অগস্ট ভারতে ৫জি নেটওয়ার্কও চালু করবে বিএসএনএল!

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ পে থেকে ব্যাঙ্ক অ্যাকাউন্ট বদলাবেন কী ভাবে, জেনে নিন সহজ পদ্ধতি