Boult Audio AirBass SoulPods: সংস্থার প্রথম অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারযুক্ত ইয়ারবাডস লঞ্চ হয়েছে ভারতে

Boult Audio সংস্থার এই ইয়ারবাডসেই প্রথম যুক্ত হয়েছে ANC ফিচার। এছাড়াও এই ইয়ারবাডসে রয়েছে একটি অ্যাম্বিয়েন্ট মোড।

Boult Audio AirBass SoulPods: সংস্থার প্রথম অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারযুক্ত ইয়ারবাডস লঞ্চ হয়েছে ভারতে
ভারতে এই ইয়ারবাডসের দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 8:51 AM

কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছিল Boult Audio AirBass GearPods। এবার লঞ্চ হয়েছে সংস্থার প্রথম অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (এএনসি) ফিচারযুক্ত ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস Boult Audio AirBass SoulPods। এই ইয়ারবাডসে রয়েছে ১০ মিলিমিটার ড্রাইভার্স, ব্লুটুথ সাপোর্ট এবং এই অডিয়ো ডিভাইস আসলে IPX7 রেটেড। অর্থাৎ এই ইয়ারবাডস একটি ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস। এছাড়াও Boult Audio সংস্থার নতুন এএনসি ফিচারযুক্ত ইয়ারবাডসে টাচ সেনসিটিভ ফিচারও রয়েছে।

Boult Audio সংস্থার এই ইয়ারবাডসেই প্রথম যুক্ত হয়েছে ANC ফিচার। এছাড়াও এই ইয়ারবাডসে রয়েছে একটি অ্যাম্বিয়েন্ট মোড। এর সাহায্যে ইউজাররা কানে ইয়ারবাডস থাকাকালীনও আশপাশে কী চলছে সেদিকে খেয়াল রাখতে পারেন। তবে এক্ষেত্রে ANC ফিচার বন্ধ থাকতে হবে। Boult Audio সংস্থা দাবি করেছে যে চার্জিং কেসে থাকলে এই ইয়ারবাডসে প্রায় ২৪ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে।

ভারতে Boult Audio AirBass SoulPods- এর দাম কত?

বলা হয়েছে যে এই ইয়ারবাডস ফিচার অনুযায়ী যে দামে উপলব্ধ তার ফলে এই ইয়ারবাডসকে অ্যাফোর্ডেবল রেঞ্জে ফেলায় যায়। ভারতে এই ইয়ারবাডসের দাম ২৪৯৯ টাকা। ফ্লিপকার্টে এই দাম ধার্য করা হয়েছে। Boult Audio সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে এই ইয়ারবাডসের দাম ২৯৯৯ টাকা। কালো এবং সাদা রঙে লঞ্চ হয়েছে এই ডিভাইস। এর সঙ্গে রয়েছে এক বছরের ইন্ডাস্ট্রি ওয়ারেন্টি। ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই ইয়ারবাডস।

Boult Audio AirBass SoulPods- এর বিভিন্ন ফিচার-

  • এই ইয়ারবাডসে রয়েছে ১০mm ড্রাইভার্স এবং একটি শক্তিশালী শব্দ উৎপন্ন করার ক্ষমতা।
  • এই ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার।
  • এছাড়াও রয়েছে একটি অ্যাম্বিয়েন্ট মোড। এর ফলে কানে ইয়ারবাডস থাকবে এবং এএনসি ফিচার বন্ধ থাকলে আশপাশে কী চলছে সেটা বোঝা যায়। ফলে রাস্তাঘাটে চলার সময় বিষয়টা সুবিধাজনক।
  • ইউজারদের কানে যাতে আরাম হয় সেইজন্য এই ইয়ারবাডসে রয়েছে angled bud এবং নরম সিলিকন টিপ।
  • জল এবং ঘামের ক্ষেত্রে এই ইয়ারবাডস রেসিসট্যান্ট ডিভাইস। ABS shell দিয়ে তৈরি এই ইয়ারবাডসে রয়েছে IPX7 সার্টিফিকেশন। এর ফলে বৃষ্টির জল হোক বা এমনি জল এবং ঘামের ক্ষেত্রে একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত এই ইয়ারবাডস রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করে।
  • এই ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ সাপোর্ট এবং টাচ সেনসিটিভিটি। ফোন ধরা কিংবা ছাড়া, আওয়াজ বাড়ানো বা কমানো, মিউজিক ট্র্যাক নিয়ন্ত্রণ এবং এর সঙ্গে যুক্ত স্মার্টফোনের ভয়েস অ্যাসিসট্যান্টকে কম্যান্ড দেওয়া- সব ক্ষেত্রেই কাজে লাগে এই টাচ সেনসিটিভ ফিচার।
  • টাইপ- সি ইউএসবি কানেক্টিভিটি রয়েছে এই ইয়ারবাডসে। সংস্থার দাবি চার্জিং কেসের সঙ্গে থাকলে ২৪ ঘণ্টা চার্জ বজায় থাকবে। একবার চার্জ দিলে টানা ৬ ঘণ্টা চলতে পারে এই ইয়ারবাডস, এমনটাই দাবি করেছে নির্মাণ সংস্থা। টাইপ- সি ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে।

আরও পড়ুন- Boult Audio AirBass GearPods: ভারতে লঞ্চ হওয়া এই অ্যাফোর্ডেবল ইয়ারবাডসের দাম কত?