Cyber Monday: সোমবারে বিশেষ সেল, ব্যাপক ছাড়ে আইফোন, গুগল পিক্সেল, মোটোরোলা ও ওয়ানপ্লাস-এর একাধিক ফোন!

Cyber Monday Sale Best Deals And Offers: সাইবার মানডে সেল নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। এই সেলে ব্যাপক ছাড়ে একাধিক স্মার্টফোন পেয়ে যাবেন। সেগুলিই এক নজরে দেখে নিন।

Cyber Monday: সোমবারে বিশেষ সেল, ব্যাপক ছাড়ে আইফোন, গুগল পিক্সেল, মোটোরোলা ও ওয়ানপ্লাস-এর একাধিক ফোন!
প্রতীকী ছবি

ব্ল্যাক ফ্রাইডে সেল শেষ। আর একটা সেল শেষ হতেই আর এক ধামাকা সেল শুরু হয়ে গেল। তৃতীয় দিনে পদার্পণ করেছে সাইবার মানডে সেলের (Cyber Monday Sale) আনুষ্ঠানিক পথচলা শুরু হল। আমেরিকা এবং কানাডার মানুষজনের জন্য এই সেলে ব্যাপক ছাড়ে স্মার্টফোন থেকে শুরু করে ক্যামেরা, ল্যাপটপ-সহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেটস ব্যাপক ছাড়ে উপলব্ধ করা হয়। ২৯ নভেম্বর সোমবার সাইবার মানডে সেলে বেশ কিছু প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোনে থাকছে আকর্ষণীয় অফার। বড়সড় কিছু ব্র্যান্ড ওয়ানপ্লাস, গুগল, অ্যাপল এবং মোটোরোলার ফোন কত টাকা ছাড়ে এই সেল থেকে কেনা যেতে পারে, এক নজরে দেখে নিন।

আইফোন

১) আমেরিকার পুরাতন ক্যারিয়ার AT&T এই সেলে আপনাকে সম্পূর্ণ বিনামূল্যে আইফোন ১৩ অফার করবে। তবে তার জন্য আপনাকে কোম্পানির একটি আনলিমিটেড প্ল্যান ব্যবহার করতে হবে।

২) কালো রঙের বিটস স্টুডিও বাডস পেয়ে যেতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। সেই সঙ্গেই আবার ২০০ মার্কিন ডলার বা ১৫ হাজার টাকা পর্যন্ত ভার্চুয়াল গিফট কার্ডও জিতে নিতে পারেন। তবে একটি আইফোন এসই কিনলে তবেই অফারটি আপনি পাবেন।

৩) ৩০০ মার্কিন ডলার বা ২২,৫০০ টাকা পর্যন্ত ওয়ালমার্ট ই-গিফ্ট কার্ড পেতে পারেন। তবে তার জন্য আপনাকে আইফোন ১৩ বা আইফোন ১৩ মিনি কিনতে হবে। ছাড়ের সঠিক পরিমাণ আপনি তখনই জানতে পারবেন, যখন কোন আইফোন মডেল কিনছেন তা বেছে নেবেন।

৪) পাশাপাশি আইফোন ১২ সিরিজের বাছাই করা কিছু ফোনে আবার ৫০০ মার্কিন ডলার পর্যন্ত ওয়ালমার্ট গিফট কার্ড পেতে পারেন। এ ক্ষেত্রেও ছাড়ের পরিমাণ নির্ভর করবে, আপনি কোন আইফোন ১২ মডেল কিনছেন তার উপরে।

গুগল পিক্সেল ও স্যামসাং গ্যালাক্সি

১) বাজেট ফ্রেন্ডলি পিক্সেল ৫এ ফোনও সস্তা হতে চলেছে এই সেলে। ৫০ মার্কিন ডলার বা ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই ফোন ক্রয় করলে। এই ফোনে ব্ল্যাক ফ্রাইডে সেলের থেকেও বেশি ছাড় দেওয়া হচ্ছে।

২) এদিকে আবার AT&T অফারে পিক্সেল ৩এ ফোনটি ক্রয় করতে পারবেন ৮০০ মার্কিন ডলার বা প্রায় ৬০ হাজার টাকা দামে। এই একই অফার উপলব্ধ হবে গ্যালাক্সি এস৮ ফোনের জন্যও।

৩) ভেরিজ়োন অফারে গ্যালাক্সি এস৯ বা পিক্সেল ৪ ফোনটি ক্রয় করতে পারবেন ৭০০ মার্কিন ডলার বা প্রায় ৫৪ হাজার টাকা দামে। এই সমস্ত অফারই উপলব্ধ হবে আনলিমিটেড মেম্বারদের জন্য।

মোটোরোলা

১) সাইবার মানডে সেলে আপনি ৩০ মার্কিন ডলার বা প্রায় ২,২৫০ টাকা ছাড়ে কিনতে পারবেন আনলকড ৩২জিবি মোটো জি পাওয়ার। এই ছাড়ের পরে ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে ১৭০ মার্কিন ডলার বা প্রায় ১৩,০০০ টাকা। এই স্টোরেজ আপনার জন্য যথেষ্ট না হলে আর মাত্র ১০ মার্কিন ডলার খরচ করেই কিনতে পারেন এই ফোনেরই ৬৪জিবি মডেল। এই ফোনে রয়েছে দুর্ধর্ষ একটি ৪৮মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা।

২) মিড-রেঞ্জ অথচ প্রিমিয়াম ডিজাইন, ফিচার্সের স্মার্টফোন খুঁজছেন? তাহলে আপনার জন্য সেরা হতে পারে মোটোরোলা এজ (২০২০)। ৭০০ মার্কিন ডলার বা ৫২,৫০০ টাকার এই স্মার্টফোন কিনতে আপনার খরচ হবে মাত্র ৫০০ মার্কিন ডলার বা ৩৮,০০০ টাকা প্রায়।

ওয়ানপ্লাস

১) অ্যামাজন থেকে ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো ফোন দুটি কিনতে পারেন যথাক্রমে ৫৯৯ মার্কিন ডলার বা ৪৫ হাজার টাকায় এবং ৮৯৯ মার্কিন ডলার বা ৬৮ হাজার টাকায়।

২) এদিকে ছাড় পাওয়া যাবে ওয়ানপ্লাস ৮টি ফোনেও। অ্যামাজন থেকে সাইবার মানডে সেলের অফারে ৪৯৯ মার্কিন ডলার বা ৩৮ হাজার টাকায় পাওয়া যাবে ফোনটি। ১০০ মার্কিন ডলার ছাড় দেওয়ার পরে এই দাম উপলব্ধ হয়েছে।

আরও পড়ুন: Vivo Tablet: এই প্রথম ট্যাবলেট নিয়ে আসছে ভিভো, থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর

আরও পড়ুন: Airtel Free 4GB Data Coupons: এই ৩ রিচার্জ প্ল্যানে এবার থেকে সম্পূর্ণ বিনামূল্যে ৪জিবি অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল

আরও পড়ুন: Poco Laptop In India: ভারতে ল্যাপটপ নিয়ে আসছে পোকো, ১৬ ইঞ্চির স্ক্রিন ও ৩,৬২০এমএএইচ ব্যাটারি

Click on your DTH Provider to Add TV9 Bangla