Airtel Free 4GB Data Coupons: এই ৩ রিচার্জ প্ল্যানে এবার থেকে সম্পূর্ণ বিনামূল্যে ৪জিবি অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল

Airtel Latest Offer: কয়েক দিন আগেই একাধিক প্রিপেড প্ল্যানের খরচ বাড়িয়েছে এয়ারটেল। তার পর কিছু প্ল্যানে ৫০০এমবি অতিরিক্ত ডেটা অফার করে। আর এবার আরও কয়েকটি প্ল্যানে অতিরিক্ত ৪জিবি ডেটা কুপন অফার করতে চলেছে এই বেসরকারি টেলকো।

Airtel Free 4GB Data Coupons: এই ৩ রিচার্জ প্ল্যানে এবার থেকে সম্পূর্ণ বিনামূল্যে ৪জিবি অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল
এয়ারটেলের দুর্দান্ত অফার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 10:50 AM

সম্পূর্ণ বিনামূল্যে ৪জিবি ডেটা কুপন (Airtel Free 4GB Data Coupons) লঞ্চ করল ভারতী এয়ারটেল, যা এই মুহূর্তে মোট তিনটি প্রিপেড রিচার্জ প্ল্যানের সঙ্গে অফার করা হবে। সম্প্রতি একাধিক রিচার্জ প্ল্যানের খরচ বাড়িয়েছে একাধিক বেসরকারি টেলিকম সংস্থা। এয়ারটেলও সেই পথেই হেঁটেছে। তবে খরচ বাড়ালেও গ্রাহকদের জন্য ফ্রি ৪জিবি ডেটা কুপন অফার করতে চলেছে এয়ারটেল। ৪৭৯ টাকা, ৫৪৯ টাকা এবং ৬৯৯ টাকার প্রিপেড প্যাকেই এবার থেকে গ্রাহকদের সম্পূর্ণ বিনামূল্যে আরও অতিরিক্ত ৪জিবি করে ডেটা তুলে দিতে চলেছে এয়ারটেল। প্রসঙ্গত, কোম্পানি তার ৩৫০ টাকার রিচার্জ প্যাকেও গ্রাহকদের ২জিবি ডেটা কুপন অফার করে থাকে।

যদিও এই মুহূর্তে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই ৪জিবি ফ্রি ডেটা কুপনগুলির দেখা মেলেনি। কেবল মাত্র এয়ারটেল অ্যাপ ইউজারদের জন্যই এক্সক্লুসিভ করে রাখা হয়েছে এই অফার। অর্থাৎ আপনি শুধু মাত্র এয়ারটেল অ্যাপ থেকে এই তিনটি প্রিপেড প্যাকের যে কোনও একটি ডাউনলোড করলে তবেই পেয়ে যাবেন ৪জিবি ফ্রি ডেটা কুপন। তার জন্য আপনাকে এয়ারটেল অ্যাপে গিয়ে রিচার্জ সেকশনে চলে যেতে হবে। তার পরে ‘অল প্যাকস’ অপশনে ক্লিক করতে হবে এবং সেখানেই আপনাকে বেশ কিছু রিচার্জ প্ল্যানের সঙ্গে ফ্রি ডেটা কুপন দেখানো হবে। ৪জিবি ফ্রি ডেটার বাইরেও এই রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

এয়ারটেল ৪৭৯ টাকার রিচার্জ প্ল্যান

৫০০ টাকার কম খরচে এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ৪জিবি ডেটা কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই অফার করা হবে। এই প্রিপেড প্যাকে প্রতিদিন ১০০টি করে SMS এবং দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযোগ পেয়ে যন গ্রাহকরা। প্ল্যানটির ভ্যালিডিটি ৫৬ দিন। প্রতিদিন এই প্ল্যানে গ্রাহকদের মোট ১.৫জিবি করে ডেটা অফার করা হয়।

এয়ারটেল ৫৪৯ টাকার রিচার্জ প্ল্যান

৫৪৯ টাকায় বেসরকারি টেলকো এয়ারটেলের একটি চমৎকার প্ল্যান রয়েছে। এই রিচার্জ প্যাকে গ্রাহকদের প্রতিদিন ২জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই আবার রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোর সুবর্ণ সুযোগ। এই প্ল্যানটিও ৫৬ দিনের জন্য ভ্যালিড। এবার এই প্রিপেড প্যাকে আরও অতিরিক্ত ৪জিবি ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা।

এয়ারটেল ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান

৬৯৯ টাকার রিচার্জ প্ল্যানে এয়ারটেল গ্রাহকদের প্রতিদিন ৩জিবি করে ডেটা অফার করা হয়। সেই সঙ্গেই এবার থেকে আরও অতিরিক্ত ৪জিবি ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। অন্যান্য প্ল্যানের মতোই আবার রয়েছে দেশের যে কোনও নেটওয়ার্ক আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবা। এছাড়াও এয়ারটেল গ্রাহকরা এই প্ল্যানে প্রতিদিন ১০০টি করে SMS কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারেন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটিও ৫৬ দিন।

এয়ারটেল ৩৫৯ টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ঝুলিতে রয়েছে ৩৫৯ টাকার একটি চমৎকার প্রিপেড রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে অনেক আগে থেকেই ২জিবি করে অতিরিক্ত ডেটা কুপন সম্পূর্ণ বিনামূল্যে অফার করে এয়ারটেল। এমনিতে এই প্রিপেড প্যাকে গ্রাহকদের প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হয়। যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এবং প্রত্যহ ১০০টি করে SMS পাঠানোর সুযোগও রয়েছে প্ল্যানটিতে। এই রিচার্জ প্যাকটি ২৮ দিনের জন্য ভ্যালিড।

আরও পড়ুন: Vi Double Data Discontinued: এই তিন প্ল্যানে ডাবল ডেটার অফার তুলে নিল ভোডাফোন আইডিয়া, এবার প্রতিদিন ৪জিবি-র পরিবর্তে মাত্র ২জিবি করে ডেটা

আরও পড়ুন: Airtel 500MB Free Data: এই ৪ প্ল্যানে এবার রোজ ৫০০এমবি করে অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল

আরও পড়ুন: Jio Prepaid Plans: একধাক্কায় ২০ শতাংশ পর্যন্ত দাম বাড়ছে জিও প্রিপেড প্ল্যানে