Airtel 500MB Free Data: এই ৪ প্ল্যানে এবার রোজ ৫০০এমবি করে অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল

Airtel Recharge: এবার চারটি রিচার্জ প্ল্যানে দৈনিক ভিত্তিতে ৫০০এমবি করে অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল। সেই প্ল্যানগুলির খরচ সম্পর্কে বিশদে জেনে নিন।

Airtel 500MB Free Data: এই ৪ প্ল্যানে এবার রোজ ৫০০এমবি করে অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল
এয়ারটেলের ব্যাপক অফার

গ্রাহকদের জন্য দুরন্ত অফার নিয়ে এল ভারতী এয়ারটেল! কোম্পানির একাধিক প্রিপেড রিচার্জ প্ল্যানে এবার থেকে প্রতিদিন ৫০০এমবি অতিরিক্ত ডেটা অফার করা হবে। রিচার্জ প্ল্যানের খরচ বাড়ার বিরূপ প্রভাব কমাতেই এই অতিরিক্ত ডেটার অফার নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিকম সংস্থা। মূলত যে প্ল্যানগুলিতে এই অতিরিক্ত ডেটা বেনিফিট অফার করা হচ্ছে, তাদের খরচ যথাক্রমে ২৬৫ টাকা, ২৯৯ টাকা, ৭১৯ টাকা এবং ৮৩৯ টাকা। শুক্রবারই এয়ারটেল-এর তরফ থেকে এই ঘোষণা করা হয়েছে।

এদের মধ্যে এয়ারটেলের ২৬৫ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন গ্রাহকদের ১জিবি করে ডেটা অফার করা হয় গ্রাহকদের। অন্য দিকে ২৯৯ টাকা ও ৭১৯ টাকার প্রিপেড প্যাকে গ্রাহকদের দৈনিক ভিত্তিতে ১.৫জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ দেয় ভারতী এয়ারটেল। আবার ৮৩৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে এয়ারটেল গ্রাহকরা প্রতিদিন ২জিবি করে ইন্টারনেট পেয়ে যান।

আর এই লেটেস্ট আপডেটের ফলে ২৬৫ টাকার রিচার্জ প্ল্যানে এবার থেকে এয়ারটেল গ্রাহকরা ১.৫জিবি ডেটা পেয়ে যাবেন এবং তা ২৮ দিনের জন্য। আবার ২৯৯ টাকা ও ৭১৯ টাকার রিচার্জ প্ল্যানে এবার থেকে ২জিবি করে ডেটা পেয়ে যাবেন ইউজাররা। এই দুই প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ২৮ দিন ও ৮৪ দিন। অন্য দিকে ৮৩৯ টাকার প্রিপেড প্ল্যানে এবার থেকে সব মিলিয়ে মোট ২.৫জিবি ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

এই অতিরিক্ত ডেটা বেনিফিট রিডিম করতে গ্রাহকদের এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ ব্যবহার করতে হবে। এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইটে ঠিক এমনই তথ্য জানানো হয়েছে। তার থেকেও জরুরি বিষয়টি হল, অতিরিক্ত ডেটা অ্যালোকেশন এগজিস্টিং কোনও প্ল্যানের ভ্যালিডিটি পিরিওডের সময়ই কাজে লাগানো যাবে। অর্থাৎ সেই প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেলে কোনও মতেই আর অতিরিক্ত ৫০০এমবি ডেটার সুবিধা উপভোগ করতে পারবেন না।

এয়ারটেলের এই অতিরিক্ত ডেটা অফারের খবরটি সর্বপ্রথম প্রকাশিত হয় টেলিকম টক-এর একটি রিপোর্টে। পাশাপাশি এই অফার ইতিমধ্যেই উপলব্ধ হয়ে গিয়েছে এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইটেও। যদিও এই অফার সীমিত সময়ের জন্য উপবলব্ধ হতে চলেছে কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

এর আগে এয়ারটেল তার ২৪৯ টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকদের ৫০০এমবি করে অতিরিক্ত ডেটা অফার করছিল। সেই প্ল্যানের খরচই পরবর্তীতে বেড়ে ২৯৯ টাকা হয়। এদিকে আবার খুব সম্প্রতি এয়ারটেলের মতোই ভোডাফোন আইডিয়াও তার একাধিক প্রিপেড প্ল্যান রিভাইজ় করেছে। প্রতি ইউজারে গড় রেভিনিউ (ARPU) বাড়াতে দেশের বেসরকারি টেলিকম সংস্থাগুলি এই খরচ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বলে খবর।

আরও পড়ুন: এক নজরে দেখে নিন বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে কেমন কী ছাড় দেওয়া হচ্ছে…

আরও পড়ুন: ভারতে ২০২৩-এর শেষেই লঞ্চ হতে চলেছে ৬জি স্পেকট্রাম, জানানো হল কেন্দ্রের তরফ থেকে…

আরও পড়ুন: ডিজাইনে চমক নিয়ে হাজির হল ট্রুকলার-এর নতুন ভার্সন, কল রেকর্ডিং, ঘোস্ট কল-সহ একাধিক জরুরি ফিচার

Click on your DTH Provider to Add TV9 Bangla