Black Friday Sale: এক নজরে দেখে নিন বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে কেমন কী ছাড় দেওয়া হচ্ছে…

আগ্রহী ক্রেতাদের জন্য ক্রোমা ২৯ নভেম্বর পর্যন্ত ব্ল্যাক ফ্রাইডে সেলের আয়োজন করছে। এই সাইটে ইউজাররা ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের ওপর ৫ শতাংশ সীমাহীন ক্যাশব্যাক পাবেন।

Black Friday Sale: এক নজরে দেখে নিন বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে কেমন কী ছাড় দেওয়া হচ্ছে...

রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা এবং অন্যান্য বেশ কয়েকটি অনলাইন প্ল্যাটফর্ম বিভিন্ন ইলেকট্রনিক্সে গ্রাহকদের ছাড় দেওয়ার জন্য ব্ল্যাক ফ্রাইডে সেল আয়োজন করছে। Xiaomi ভারতে একটি ব্ল্যাক ফ্রাইডে সেলও চালাচ্ছে, যা ইতিমধ্যেই তার অফিসিয়াল অনলাইন স্টোরে লাইভ হয়েছে। রিলায়েন্স ডিজিটাল এবং ক্রোমার ব্ল্যাক ফ্রাইডে সেল ২৯ নভেম্বর পর্যন্ত চলবে। শাওমি ৩০ নভেম্বর পর্যন্ত এই সেল হোস্ট করছে।

অ্যাপল ওয়াচ সিরিজ ৭ বিভিন্ন রঙে অ্যালুমিনিয়াম কেস সহ ৪১ মিমি ভেরিয়েন্টের জন্য ৪১,৯০০ টাকা (শুধুমাত্র ওয়াইফাই) মূল্যে পাওয়া যেতে পারে। অন্যদিকে, অ্যালুমিনিয়াম কেস এবং একাধিক রঙ সহ ৪৫ মিমি ভেরিয়েন্টটি (শুধুমাত্র ওয়াইফাই) ৪৪,৯০০ টাকায় পাওয়া যাবে। সেলুলার মডেলের ক্ষেত্রে, ৪১ মিমি ভেরিয়েন্টটি ৫০,৯০০ টাকায় কেনা যাবে এবং ৪৫ মিমি সেলুলার ভেরিয়েন্টটি ৫৩,৯০০ টাকায় পাওয়া যাবে।

ডাইসন তার ওয়েবসাইটে একটি ব্ল্যাক ফ্রাইডে সেল হোস্ট করছে। দ্য ডাইসন পিউরিফায়ার হট+কুল অফিসিয়াল ওয়েবসাইটে ৪৭,৫১৫ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। এর আসল দাম ৬৬,৯০০ টাকা। ডাইসন এয়ারর‍্যাপ কমপ্লিট হেয়ার স্টাইলার ক্রোমা ওয়েবসাইটে ৩৬,৪০০ টাকা মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। অন্যদিকে, এপিক গেমস রেড ডেড রিডেম্পশন ২ এবং হিটম্যান ৩-এর মতো জনপ্রিয় শিরোনামে বড় ছাড় দিচ্ছে।

Black Friday Sale

সনি প্লেস্টেশন প্লাস সাবস্ক্রিপশনে ৩৩ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। আপনি এটি ১,৯৯৯ টাকায় পেতে পারেন। কোম্পানি প্লেস্টেশন ৪-এর জন্য নির্বাচিত গেমগুলির ফিজিক্যাল কপিগুলির উপর ৫০ শতাংশ ছাড়ও দিচ্ছে। এর মধ্যে রয়েছে Minecraft, Predator Hunting Grounds, Dreams, Astro Bot, Until Dawn: Rush of Blood, এবং PlayStation VR Worlds৷ আপনি সনির প্লেস্টেশন ব্লগে জনপ্রিয় কিছু শিরোনামের সম্পূর্ণ তালিকা দেখতে পারেন।

অ্যামাজনে ৪৯,৯৯৯ টাকায় ওয়ানপ্লাস ৯ ৫ জি অফার করছে। তবে আপনি ডিসকাউন্ট কুপন অ্যাপ্লাই করতে পারেন। এই ওয়ানপ্লাস ফোনটি অ্যামাজনে ৫,০০০ টাকার ডিসকাউন্ট কুপন সহ তালিকাভুক্ত করা হয়েছে। যা আপনি চেক আউটের সময় আবেদন করতে এবং ছাড় পেতে পারেন। ই-কমার্স জায়ান্ট আপনার পুরানো ফোনের বিনিময়ে ১৪,৯০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এস ২১+ হ্যান্ডসেটে ক্রোমার অনলাইন স্টোরে একটি বড় ছাড় পেয়েছে। এর দাম কমে ৬০,৯৯৯ টাকা হয়েছে। এটি এই বছরের শুরুতে ৮১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল এই ফোন। যা বেস ৮ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছিল। অর্থাৎ ইউজাররা ২১,০০০ টাকা ছাড় পাচ্ছেন।

লেনোভোর IdeaPad Gaming 3 ল্যাপটপ, যার 10th gen Core i5 প্রসেসর রয়েছে, তার আসল দাম ৭৫,৯৯০ টাকা। অফার মূল্য ৫৬,৯৯০ টাকা। একটি ব্যানার পৃষ্ঠা অনুসারে, M1 চিপ সহ অ্যাপেলের MacBook Air-এর দাম ৮৫,৯০০ টাকা থেকে শুরু হচ্ছে। HDFC ব্যাঙ্ক কার্ড যাঁদের আছে তাঁরা ৭,০০০ টাকার ব্যাঙ্ক ক্যাশব্যাক অফারও পাবেন।

আরও পড়ুন: Truecaller 12: ডিজাইনে চমক নিয়ে হাজির হল ট্রুকলার-এর নতুন ভার্সন, কল রেকর্ডিং, ঘোস্ট কল-সহ একাধিক জরুরি ফিচার

আরও পড়ুন: Windows 11 Latest Update: ফিক্স হল বাগ, নতুন ইমোজি দিয়ে উইন্ডোজ ১১ আপেডট করল মাইক্রোসফট

আরও পড়ুন: WhatsApp Custom Sticker Maker Feature: এবার আপনার নিজস্ব স্টিকার বানাতে পারবেন হোয়াটসঅ্যাপে, কী ভাবে, জেনে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla