Vi Double Data Discontinued: এই তিন প্ল্যানে ডাবল ডেটার অফার তুলে নিল ভোডাফোন আইডিয়া, এবার প্রতিদিন ৪জিবি-র পরিবর্তে মাত্র ২জিবি করে ডেটা

Vi Latest News: রিচার্জ প্ল্যানের খরচ বাড়ানোর পর এবার অফারও তুলতে শুরু করল ভোডাফোন আইডিয়া। তিনটি রিচার্জ প্ল্যানে ডাবল ডেটার অফার সরিয়ে নেওয়া হল কোম্পানির তরফ থেকে।

Vi Double Data Discontinued: এই তিন প্ল্যানে ডাবল ডেটার অফার তুলে নিল ভোডাফোন আইডিয়া, এবার প্রতিদিন ৪জিবি-র পরিবর্তে মাত্র ২জিবি করে ডেটা
ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য দুঃসংবাদ!

সম্প্রতি ভোডাফোন আইডিয়া তার একাধিক প্ল্যানের খরচ বাড়িয়েছে। আর এবার একাধিক জনপ্রিয় প্রিপেড প্যাক থেকে ডাবল ডেটার অফারও সরিয়ে নিল ভোডাফোন আইডিয়া বা Vi। দেশের এই বেসরকারি টেলকো একাধিক রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ডাবল ডেটা অফার করত। ধরা যাক, কোনও প্ল্যানে যদি গ্রাহককে ২জিবি করে ডেটা অফার করা হয়, ডাবল ডেটার অফারে সেই রিচার্জ প্যাকেই গ্রাহকরা পেয়ে যেতেন ৪জিবি ডেটা ব্যবহারের সুযোগ। অভাবনীয় সেই অফারেই কাঁচি চালাল Vi। তবে খরচ অপরিবর্তিতই রয়েছে।

এই মুহূর্তে মোট তিনটি প্ল্যানে ডাবল ডেটার অফার বন্ধ করেছে Vodafone Idea। সেই প্ল্যানগুলির খরচ ৩৫০ টাকা থেকে ৮৫০ টাকার মধ্যে। ভোডাফোনের ডাবল ডেটার অফার যে সব প্ল্যান থেকে তুলে নেওয়া হয়েছে, সেগুলি হল ৩৫৯ টাকা, ৫৩৯ টাকা এবং ৮৩৯ টাকার রিচার্জ প্ল্যান। গ্রাহকদের কাছে এই দুঃসংবাদ কিছুটা আচম্বিতেই এসেছে! কারণ একে একাধিক প্ল্যানের খরচ বেড়েছে। তার উপরে আবার জনপ্রিয় তিনটি প্ল্যান থেকে ডাবল ডেটার অফারও তুলে নেওয়া হল।

এই সব Vi রিচার্জ প্ল্যানে এবার ৪জিবি-র পরিবর্তে ২জিবি ডেটা

প্রাথমিক ভাবে ভোডাফোন আইডিয়া সস্তার কিছু প্ল্যানেই ডাবল ডেটার অফার নিয়ে হাজির হয়েছিল। আগে সেই প্ল্যানগুলিরই খরচ ছিল যথাক্রমে ২৯৯ টাকা, ৪৪৯ টাকা এবং ৬৯৯ টাকা। পরবর্তীতে সেই সব প্ল্যানের খরচই বাড়িয়ে যথাক্রমে ৩৫৯ টাকা, ৫৩৯ টাকা এবং ৮৩৯ টাকা করা হয়। অর্থাৎ প্রথমে এই সব প্ল্যানের খরচ বাড়িয়ে দেওয়া হল। পরবর্তীতে আবার প্ল্যানগুলি থেকে ডাবল ডেটার অফারও সরিয়ে নেওয়া হল। এই তিন প্ল্যানে এবার থেকে ৪জিবি ডেটা পাওয়া যাবে না। তার পরিবর্তে মিলবে দৈনিক ২জিবি করে ডেটা।

Vi-এর এই তিন প্ল্যানের বিস্তারিত তথ্য

ভোডাফোন আইডিয়ার ২৯৯ টাকার প্ল্যানের খরচ বাড়িয়ে ৩৫৯ টাকা করা হয়। এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হয়। তার উপরে আবার থাকে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং অফার এবং প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোর সুযোগও। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও এই প্রিপেড প্যাকে গ্রাহকদের ভিআই মুভিজ় ও টিভি সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হয়।

৪৪৯ টাকার রিচার্জ প্ল্যানের খরচও পরবর্তীতে বেড়ে ৫৩৯ টাকা করা হয়। এই প্ল্যানেও প্রতিদিন ২জিবি করে ডেটা অফার করা হয়। রয়েছে প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোর সুযোগও। যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যেই আনলিমিটেড ভয়েস কলিংয়ের অফার দিয়ে থাকে ভোডাফোন আইডিয়া। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। ভিআই মুভিজ় ও টিভি-র সাবস্ক্রিপশনও অফার করা হয় ইউজারদের।

ডাবল ডেটা অফারের আর একটি প্ল্যান ৬৯৯ টাকার রিচার্জ প্যাকের খরচ বাড়িয়ে ৮৩৯ টাকা করে দেয় কোম্পানি। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। প্রতিদিন ২জিবি করে ডেটা এবং ১০০টি করে SMS পাঠানোর সুযোগ পেয়ে যান গ্রাহকরা। সেই সঙ্গেই আবার রয়েছে দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও।

এই তিনটি প্ল্যানেই এর আগে ৪জিবি ডেটা অফার করত Vi বা Vodafone Idea। কিন্তু এবার থেকে এই প্ল্যানগুলিতে মাত্র ২জিবি করে ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

আরও পড়ুন: BSNL Lifetime Prepaid Plans: সমস্ত লাইফটাইম প্রিপেড প্ল্যান বন্ধ করল বিএসএনএল, গ্রাহকদের কী হবে?

আরও পড়ুন: Airtel 500MB Free Data: এই ৪ প্ল্যানে এবার রোজ ৫০০এমবি করে অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল

আরও পড়ুন: BSNL Eros Now Subscription: সব পোস্টপেড প্ল্যানে ফ্রি এরস নাও সাবস্ক্রিপশন অফার, বড় ঘোষণা বিএসএনএলের

Click on your DTH Provider to Add TV9 Bangla