BSNL Eros Now Subscription: সব পোস্টপেড প্ল্যানে ফ্রি এরস নাও সাবস্ক্রিপশন অফার, বড় ঘোষণা বিএসএনএলের

BSNL Postpaid Plans Eros Now Subscription: সমস্ত পোস্টপেড প্ল্যানে এবার থেকে বিনামূল্যে এরস নাও-এর ফ্রি সাবস্ক্রিপশন অফার করবে ভারত সঞ্চার নিগম লিমিটেড। প্রিপেডের ক্ষেত্রে বাছাই করা কিছু প্ল্যানেই রয়েছে এই অফারটি।

BSNL Eros Now Subscription: সব পোস্টপেড প্ল্যানে ফ্রি এরস নাও সাবস্ক্রিপশন অফার, বড় ঘোষণা বিএসএনএলের
পোস্টপেড গ্রাহকদের জন্য বিএসএনএল-এর চমৎকার অফার!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 9:20 PM

গ্রাহকদের জন্য বড় অফার নিয়ে হাজির হল ভারত সঞ্চার নিগম লিমিটেড। এবার থেকে কোম্পানির প্রতিটি রিচার্জ প্ল্যানেই এরস নাও-এর (Eros Now) ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হবে। বিএসএনএল-এর সমস্ত পোস্টপেড প্ল্যানের জন্য এই অফারটি চালু করা হয়েছে। শুক্রবারই দেশের এই সরকারি টেলকোর তরফ থেকে বড় ঘোষণাটি করা হয়েছে। প্রসঙ্গত, ২০১৯ সালেই প্রিপেড রিচার্জ প্ল্যানে এরস নাও অ্যাকসেস দিয়েছিল BSNL।

বিপুল পরিমাণ কনটেন্ট ক্যাটেলগ গ্রাহকদের অফার করে এরস নাও। প্রায় ১২ হাজারের কাছাকাছি সিনেমা, প্রিমিয়াম অরিজিনালস, মিউজিক ভিডিয়ো, শর্ট-ফর্ম কনটেন্ট-সহ আরও অনেক কিছু গ্রাহকের ড্রয়িং রুমে পৌঁছে দেয় এই ওটিটি প্ল্যাটফর্ম।

এদিন এরস নাও-এর তরফ থেকেও নিশ্চিত বার্তা দেওয়া হয়েছে যে, এবার থেকে বিএসএনএল-এর সমস্ত প্ল্যানেই সংস্থার প্রিমিয়াম মেম্বারশিপ অ্যাকসেস অফার করা হবে। তবে BSNL তার বাছাই করা কিছু প্রিপেড প্ল্যানেই এরস নাও অ্যাকসেস অফার করে থাকে। সেই সঙ্গেই আবার রাষ্ট্রায়ত্ত এই সংস্থার STV প্ল্যানেও এরস নাও অফার করা হয়।

দেশের একগুচ্ছ আঞ্চলিক ভাষায় সিনেমা/ওয়েব সিরিজ/অরিজিনালস গ্রাহকদের কাছে দেখায় এরস নাও। তালিকায় রয়েছে, হিন্দি, মারাঠি, বাঙালি, তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম, পঞ্জাবী, গুজরাতি-সহ আরও একাধিক ভাষা। আর এক দিকে আবার এই মুহূর্তে ভারতের ২২টি টেলিকম সার্কেলে BSNL-এর নেটওয়ার্ক রয়েছে।

বিএসএনএল-এর সমস্ত পোস্টপেড প্ল্যানে এরস নাও মেম্বারশিপ অফার করা হলেও সব প্রিপেড প্ল্যানে এই অফারটি নেই। সিলেক্টেড কিছু প্ল্যানেই অফারটি উপলব্ধ করেছিল BSNL। সেই তালিকায় রয়েছে কোম্পানির ৭৮ টাকার রিচার্জ প্যাকটি, যার ভ্যালিডিটি ৮ দিন, ৯৮ টাকার প্ল্যান, যার ভ্যালিডিটি ২৪ দিন (কেরালা টেলিকম বাদ দিয়ে সমস্ত সার্কেলেই উপলব্ধ এই অফার)। ২৯৮ টাকার বিএসএনএল রিচার্জ প্ল্যানেও রয়েছে এই অফার, যার ভ্যালিডিটি ৫৪ দিন (অন্ধ্রপ্রদেশে এই প্ল্যানের খরচ ২৯৭ টাকা)। পাশাপাশি ৩৩৩ টাকা ও ৪৪৪ টাকার দুটি প্ল্যানের জন্যও এই অফারটি উপলব্ধ রয়েছে, যাদের ভ্যালিডিটি যথাক্রমে ৪৫ দিন ও ৬০ দিন।

এদিকে BSNL সম্প্রতি তার ১৮৭ টাকার রিচার্জ প্ল্যানে সামান্য পরিবর্তন করেছে। এই প্ল্যানে এবার থেকে আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। সেই সঙ্গেই আবার প্রতিদিন ২জিবি করে ইন্টারনেট, ১০০টি করে এসএমএস (SMS) এবং ফ্রি পিআরবিটি রিংটোনও (PRBT Ringtone) অফার করা হয়। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন বা ১ মাস প্রায়। এর আগে এই প্ল্যানেই ২৪ দিন ভ্যালিডিটি অফার করা হত।

আরও পড়ুন: Airtel 500MB Free Data: এই ৪ প্ল্যানে এবার রোজ ৫০০জিবি করে অতিরিক্ত ডেটা অফার করবে এয়ারটেল

আরও পড়ুন: টাকা লেনদেনের সময় মাঝপথে আটকে গেল গুগল পে? চিন্তা নেই, গুগলের তরফ থেকেই সমস্যার সমাধান জানানো হল…

আরও পড়ুন: Nothing Ear 1 Price Cut: ৭০০ টাকা সস্তা হল নাথিং ইয়ার-এর চমৎকার এই TWS ইয়ারবাডস, নতুন দাম কত?