Nothing Ear 1 Price Cut: ৭০০ টাকা সস্তা হল নাথিং ইয়ার-এর চমৎকার এই TWS ইয়ারবাডস, নতুন দাম কত?

Nothing Ear 1 Price In India: জুলাই মাসে ভারতে এসেছিল নাথিং ইয়ার ১ TWS ইয়াবাডস। আর নভেম্বরে সেই ইয়ারবাডসের দাম ৭০০ টাকা কমাল কোম্পানি।

Nothing Ear 1 Price Cut: ৭০০ টাকা সস্তা হল নাথিং ইয়ার-এর চমৎকার এই TWS ইয়ারবাডস, নতুন দাম কত?
নাথিং ইয়ার ১ ইয়ারবাডস সস্তা হল ভারতে

কিছু দিন আগেই ভারতের বাজারে আগমন হয়েছে নাথিং ইয়ার ১ ট্রুলি ওয়্যারলেস স্টিরিও ইয়াবাডসের (Nothing Ear 1 TWS)। লঞ্চের মাত্র কয়েক দিনের মধ্যে বেশ জনপ্রিয়ও হয়েছিল এই TWS ইয়ারবাডস। কিন্তু কোম্পানি যতটা চিন্তাভাবনা করেছিল, সেই মাত্রায় জনপ্রিয়তা পায়নি নাথিং ইয়ার ১। আর সেই কথা মাথায় রেখেই এবার এই ইয়ারবাডসের দাম কমাল কোম্পানি। ফ্লিপকার্টে আরও ৭০০ টাকা সস্তা হল নাথিং ইয়ার ১। অর্থাৎ এবার থেকেই নাথিং-এর এই ইয়ারবাডস কিনতে আপনার খরচ হবে মাত্র ৬,২৯৯ টাকা।

নাথিং ইয়ার ১ নতুন দাম

তবে এই অফার কিন্তু লিমিটেড সময়ের জন্য উপলব্ধ হতে চলেছে। প্রসঙ্গত, চলতি বছরের জুলাই মাসেই লঞ্চ করা হয়েছিল এই নাথিং ইয়ার ১ ট্রুলি ওয়্যারলেস স্টিরিও ইয়াবাডসের (Nothing Ear 1 TWS)। ইন্ট্রোডাক্টারি অফার হিসেবে এই ইয়ারফোন প্রথমে ৫,৯৯৯ টাকাতেই উপলব্ধ করা হয়েছিল।

কিন্তু তার পরই এক ধাক্কায় এই ইয়ারফোনের দাম বাড়িয়ে দেওয়া হয় কোম্পানির তরফ থেকে। ৫,৯৯৯ টাকা থেকে নাথিং ইয়ার ১ ট্রুলি ওয়্যারলেস স্টিরিও ইয়াবাডসের দাম ১০০০ টাকা বেড়ে ৬,৯৯৯ টাকা হয়ে যায়। তবে এবার আর এই চড়া দামে ইয়ারপিসটি কিনতে হবে না গ্রাহকদের। ফ্লিপকার্ট থেকে মাত্র ৬,২৯৯ টাকা খরচ করলেই এই ইয়ারফোন পেয়ে যাবেন ইউজাররা। অফারের এখানেই শেষ নয়। তার পরেও আবার যে সব কাস্টোমাররা ICICI Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ইয়ারবাড কিনবেন, তাঁরা অতিরিক্ত আরও ১০% ছাড় পেয়ে যাবেন।

নাথিং ইয়ার ১ ফিচার্স, স্পেসিফিকেশনস

এই নাথিং ইয়ার ১ ইয়ারবাডসে রয়েছে একাধিক মোডের অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন। সহযোগী একটি অ্যাপ ডাউনলোড করে আইওএস ও অ্যান্ড্রয়েড ইউজাররা এই নয়েজ় ক্যান্সেলেশন মোড ব্যবহার করতে পারবেন। পাশাপাশি এই ইয়ারপিসে স্যুয়েট এবং স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য থাকছে IPX4 রেটিং, যা ইয়ার ডিটেকশন হিসেবে কাজ করবে।

এই TWS ইয়ারফোনের সঙ্গে একটি ট্রান্সপারেন্ট কেস দেওয়া হয়েছে। এই কেস স্কোয়্যার ফরম্যাটে হাজির হয়েছে এবং তার সঙ্গে থাকছে কার্ভড এজেস। ইয়ারবাডে সিলিকন টিপস এবং স্টেমড ডিজাইন দেওয়ার পরেও প্রতিটি বাডসের ওজন ৫ গ্রামেরও কম। তিনটি মাইক্রোফোন রয়েছে নাথিং ইয়ার ১-এর প্রতিটি বাডেই। এছাড়াও কলিং কোয়ালিটি আরও চমৎকার করার জন্য রয়েছে একটি বিশেষ অ্যালগরিদম।

এক বার চার্জেই ৬.২ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারে এই ইয়ারবাড। কেসের ভিতরে থাকলে তাই আবার চলতে পারে ৩৪ ঘণ্টা পর্যন্ত। ANC অন করে রাখলে ৪.৫৫ ঘণ্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে এবং কেসের অন্দরে তা ২৫ ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে।

আরও পড়ুন: গ্রাহকদের এবার ৭ দিন পর্যন্ত মেসেজ ডিলিট করার সুযোগ দেবে হোয়াটসঅ্যাপ

আরও পড়ুন: ডিজাইনে চমক নিয়ে হাজির হল ট্রুকলার-এর নতুন ভার্সন, কল রেকর্ডিং, ঘোস্ট কল-সহ একাধিক জরুরি ফিচার

আরও পড়ুন: ব্ল্যাক ফ্রাইডে তে চমক শাওমির, ডিস্কাউন্টেড প্রাইসের পাশাপাশিও থাকছে একাধিক অফার…

Click on your DTH Provider to Add TV9 Bangla