Black Friday Sale: ব্ল্যাক ফ্রাইডে তে চমক শাওমির, ডিস্কাউন্টেড প্রাইসের পাশাপাশিও থাকছে একাধিক অফার…

রেডমি স্মার্ট টিভি এক্স সিরিজ, এমআই এলইডি টিভি ৪ সি ৪৩, এমআই সুপার বাস ওয়্যারলেস হেডফোন, এমআই আউটডোর ব্লুটুথ স্পিকার, রেডমি ইয়ারবাডস ২ সি, এমআই ইয়ারফোন বেসিক, এমআই স্মার্ট ব্যান্ড ৫, এমআই সহ অন্যান্য বিভিন্ন পণ্যে কোম্পানির ডিসকাউন্ট রয়েছে।

Black Friday Sale: ব্ল্যাক ফ্রাইডে তে চমক শাওমির, ডিস্কাউন্টেড প্রাইসের পাশাপাশিও থাকছে একাধিক অফার...

শাওমি ভারতে তার ব্ল্যাক ফ্রাইডে সেল শুরু করে দিয়েছে। এই সেল চলাকালীন, কোম্পানিটি তার বেশ কয়েকটি পণ্যের উপর ছাড় দিচ্ছে। স্বাভাবিক ডিসকাউন্ট ছাড়াও, কোম্পানি গ্রাহকদের অতিরিক্ত অফার দিচ্ছে এক্সচেঞ্জ ডিল। পাশাপাশি থাকছে একাধিক ইএমআই অফার এবং আরও অনেক কিছু। সেল এখন থেকে লাইভ হয়েছে আর ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। চলমান এই সেলের সময় আপনি যে সেরা ডিলগুলি পেতে পারেন তা এখানে এক ঝলকে একবার দেখে নিন…

রেডমি বুক ১৫ ই-লার্নিং সংস্করণ:
11th Gen Core i3 দ্বারা চালিত রেডমি বুক ১৫ ই-লার্নিং সংস্করণ বর্তমানে ৩৭,৯৯৯ টাকা থেকে শুরু হয়। ডিস্কাউন্ট দেওয়া দামের পাশাপাশি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড যাঁদের আছে তাঁরা অতিরিক্ত ২,৫০০ টাকা ছাড় পাবেন।

রেডমি বুক ১৫ প্রো:
রেডমি বুক ১৫ প্রো বর্তমানে ৪৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সঙ্গে ৩,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট অফার কাজে লাগিয়ে গ্রাহকরা এটি ৪৪,৪৯৯ টাকায় পেতে পারেন।

Redmi Black Friday Sale

এমআই টিভি ৪এ ৪৩ হরাইজন এডিশন:
এমআই টিভি ৪এ ৪৩ হরাইজন এডিশন বর্তমানে ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড যাঁদের আছে তাঁরা অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় পাবেন। এই ব্যবস্থা টিভির মোট দামকে ২৫,৪৯৯ টাকায় নামিয়ে আনে।

শাওমি এমআই ১১ সিরিজ:
শাওমি এমআই ১১ লাইট এনই বর্তমানে ২১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এমআই ১১ এক্স বর্তমানে ২২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এবং এমআই ১১ এক্স প্রো ৩১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এমআই রোবট ভ্যাকুয়াম-মোপ ক্লিনার:
এমআই রোবট ভ্যাকুয়াম-মোপ ক্লিনার বর্তমানে ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন।

এগুলি ছাড়াও, রেডমি স্মার্ট টিভি এক্স সিরিজ, এমআই এলইডি টিভি ৪ সি ৪৩, এমআই সুপার বাস ওয়্যারলেস হেডফোন, এমআই আউটডোর ব্লুটুথ স্পিকার, রেডমি ইয়ারবাডস ২ সি, এমআই ইয়ারফোন বেসিক, এমআই স্মার্ট ব্যান্ড ৫, এমআই সহ অন্যান্য বিভিন্ন পণ্যে কোম্পানির ডিসকাউন্ট রয়েছে। স্মার্ট ব্যান্ড ৬, এমআই রাউটার ৪ সি, এমআই পাওয়ার ব্যাঙ্ক ৩ আই, এমআই ৩৬০ হোম সিকিউরিটি ক্যামেরা 2K প্রো এবং আরও অনেক কিছু।

আরও পড়ুন: Truecaller 12: ডিজাইনে চমক নিয়ে হাজির হল ট্রুকলার-এর নতুন ভার্সন, কল রেকর্ডিং, ঘোস্ট কল-সহ একাধিক জরুরি ফিচার

আরও পড়ুন: Windows 11 Latest Update: ফিক্স হল বাগ, নতুন ইমোজি দিয়ে উইন্ডোজ ১১ আপেডট করল মাইক্রোসফট

আরও পড়ুন: WhatsApp Custom Sticker Maker Feature: এবার আপনার নিজস্ব স্টিকার বানাতে পারবেন হোয়াটসঅ্যাপে, কী ভাবে, জেনে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla