Fire-Boltt সস্তায় লঞ্চ করল এই নেকব্যান্ড, চলবে টানা 40 ঘণ্টা; শুরুতেই কত দাম?

Fire-Boltt Fire Band Nova: এতে IPX5 রেটিং দেওয়া হয়েছে। এতে environmental noise cancellation ফিচার রয়েছে। অর্থাৎ আপনি কারও সঙ্গে এই নেকব্যান্ডের সাহায্যে কথা বললে, অপারের মানুষটি আপনার আশেপাশে হওয়া কোনও শব্দ শুনতে পাবে না।

Fire-Boltt সস্তায় লঞ্চ করল এই নেকব্যান্ড, চলবে টানা 40 ঘণ্টা; শুরুতেই কত দাম?
Follow Us:
| Updated on: Feb 11, 2024 | 11:54 AM

ফায়ার-বোল্ট (Fire-Boltt) ভারতীয় বাজারে একটি নতুন নেকব্যান্ড নিয়ে এসেছে। এটি ফায়ার ব্যান্ড নোভা (Fire Band Nova) নামে চালু করা হয়েছে। অনেক কম দামে এই নেকব্যান্ডটিকে চালু করা হয়েছে। মতে, নেকব্যান্ডটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে, এটি দৌড়ানো বা ওয়ার্কআউটের সময় কোনও সমস্যা ছাড়াই ব্যবহার করা যাবে। এটিতে 14.2 মিমি ড্রাইভার রয়েছে। এছাড়াও, এতে IPX5 রেটিং দেওয়া হয়েছে। এতে environmental noise cancellation ফিচার রয়েছে। অর্থাৎ আপনি কারও সঙ্গে এই নেকব্যান্ডের সাহায্যে কথা বললে, অপারের মানুষটি আপনার আশেপাশে হওয়া কোনও শব্দ শুনতে পাবে না।

ফায়ার ব্যান্ড নোভা নেকব্যান্ডের দাম কত?

কোম্পানি ভারতে ফায়ার-বোল্ট ফায়ার ব্যান্ড নোভা লঞ্চ করেছে মাত্র 999 টাকায়। এটি কালো এবং নীল রঙে কেনা যাবে। নেকব্যান্ডটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

ফায়ার ব্যান্ড নোভা (Fire Band Nova)-র স্পেসিফিকেশন:

ফায়ার-বোল্ট ফায়ার ব্যান্ড নোভাতে, এটির 14.2 মিমি ড্রাইভার রয়েছে। এতে ম্যাগনেটিক ইয়ারবাড রয়েছে। এটি ডুয়াল পেয়ারিং ফিচার ব্যবহার করা হয়েছে, যাতে এটি একই সঙ্গে দুটি ডিভাইসে পেয়ার করা যায়। কানেকশনের জন্য এতে ব্লুটুথ 5.3 ব্যবহার করে। এতে চার্জ করার জন্য ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে।

কোম্পানির মতে, একবার চার্জে আপনি ফায়ার ব্যান্ড নোভা নেকব্যান্ডটিকে 40 ঘন্টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এটি 10 ​​মিনিট চার্জে 100 মিনিট প্লেব্যাক সময় দিতে পারে। তবে আপনার ব্যবহারের উপর নির্ভর করবে। এতে IPX5 রেটিং রয়েছে, যা জল থেকে রক্ষা করবে।

সহ আসে যার কারণে এটি জল প্রতিরোধী বৈশিষ্ট্যও বহন করে। কলগুলিতে আরও ভাল মানের জন্য এটিতে একটি পরিবেশগত শব্দ বাতিল করার বৈশিষ্ট্য রয়েছে। পরিধানযোগ্যটিতে ভয়েস অ্যাসিস্টেন্ট, মাল্টি-পয়েন্ট কানেকটিভিটি এবং ভলিউম, মিউজিক, কল ইত্যাদি কন্ট্রোল ফিচার রয়েছে।