Fire Boltt নিয়ে এল Ninja Call Pro Plus স্মার্টওয়াচ, 2000 টাকার মধ্যে সেরার সেরা ফিচার

Fire Boltt Ninja Call Pro Plus স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র 1,999 টাকায়। কালো, নীল, ধূসর, গোলাপি এই চারটি কালার অপশনে। এই স্মার্টঘড়িটি ফায়ার বোল্টের অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজ়ন থেকে ক্রয় করতে পারবেন ফায়ার বোল্ট।

Fire Boltt নিয়ে এল Ninja Call Pro Plus স্মার্টওয়াচ, 2000 টাকার মধ্যে সেরার সেরা ফিচার
বড় ডিসপ্লের নতুন স্মার্টওয়াচ নিয়ে এল ফায়ার বোল্ট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 24, 2022 | 2:44 PM

Latest Smartwatch: 2000 টাকার মধ্যে স্মার্টওয়াচ কেনার চিন্তাভাবনা করছেন? Fire Boltt আপনার জন্য একটি দুরন্ত অপশন নিয়ে হাজির হয়েছে। এই বাজেট ক্যাটেগরিতেই Ninja Call Pro Plus স্মার্টওয়াচ নিয়ে এসেছে Fire Boltt। এখনও পর্যন্ত এটি সংস্থার সবথেকে বড় ডিসপ্লে স্মার্টঘড়ি। গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে এতে রয়েছে ব্লুটুথ কলিং। এছাড়া ফায়ার বোল্টের নিনজ়া প্রো প্লাস মডেলে দেওয়া হয়েছে কুইক অ্যাক্সেস ডায়াল প্যাড, যার মাধ্যমে সরাসরি কল হিস্ট্রি এবং সিঙ্ক কন্ট্যাক্ট করে ডায়ালিং প্যাড ব্যবহার করতে পারবেন।

Ninja Call Pro Plus নতুন স্মার্টওয়াচ সম্পর্কে Fire Boltt-এর তরফে বলা হচ্ছে, “স্মার্টওয়াচের ক্ষেত্রে ফায়ার বোল্ট ভারতে একটি পরিবারের নাম হয়ে উঠেছে। আমাদের নিনজ়া সিরিজ় এই বৃদ্ধির জন্য একটি প্রধান অনুঘটক হয়ে উঠেছে। সিরিজ়ের সর্বশেষ নিনজ়া কল প্রো প্লাস মডেলটি আগের চেয়ে বেশি স্পোর্টি এবং এর সবচেয়ে বড় HD ডিসপ্লে ব্যবহারকারীদের পরবর্তী স্তরের ভিজ়্যুয়াল অভিজ্ঞতা দিতে প্রস্তুত। স্টাইল ও ফাংশনালিটির একটি নিখুঁত মিশ্রণ এই লেটেস্ট স্মার্টওয়াচটি।”

Fire Boltt Ninja Call Pro Plus: দাম ও উপলব্ধতা

Ninja Call Pro Plus স্মার্টওয়াচ ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র 1,999 টাকায়। কালো, নীল, ধূসর, গোলাপি এই চারটি কালার অপশনে। এই স্মার্টঘড়িটি ফায়ার বোল্টের অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজ়ন থেকে ক্রয় করতে পারবেন ফায়ার বোল্ট।

Fire Boltt Ninja Call Pro Plus: ফিচার ও স্পেসিফিকেশন

Fire Boltt-এর নতুন স্মার্টওয়াচে রয়েছে 1.83 ইঞ্চির HD ডিসপ্লে, যার পিক্সেল রেজ়োলিউশন 240×284। গুচ্ছের ওয়াচ ফেস রয়েছে ঘড়িটির, নিজের পছন্দ অনুসারে যেগুলি অ্যাপ থেকেই সেট করে নিতে পারবেন ব্যবহারকারীরা। বেশ বড় ডিসপ্লে রয়েছে এই Ninja Call Pro Plus-এর, যা কল হিস্ট্রি যাচাই করে, সিঙ্ক কন্ট্যাক্ট করে সরাসরি রিস্ট থেকে ডায়ালিং করতে সাহায্য করবে।

এই স্মার্টওয়াচটি AI ভয়েস-এনাবলড্ অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে, যার সাহায্যে হ্যান্ডস ফ্রি মিউজিক এবং কল অ্যাটেন্ড করতে পারবেন গাড়ি চালানো, এমনকি ব্যায়াম করার সময়ও। পাশাপাশি এই ঘড়ি থেকে আপনি অ্যালার্মও সেট করে নিতে পারবেন। 100-রও বেশি স্পোর্টস মোড রয়েছে এই হাতঘড়িতে, যা আপনার প্রতিটা পদক্ষেপ ট্র্যাক করতে এবং দৌড়, সাইকেল চালানো, সাঁতার ইত্যাদি ফিটনেস অগ্রগতির খেয়াল রাখতে সাহায্য করবে।

এই খবরটিও পড়ুন

ফুল লোডেড অ্যাডভান্সড হেলথ ট্র্যাকিং মেট্রিক্স দেওয়া হয়েছে এই স্মার্টওয়াচে। হার্ট রেট, SpO2, মহিলাদের স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় আপডেট এবং ধ্যানের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস প্রক্রিয়া হেলথ কন্সাস ব্যবহারকারীদের জন্য নিয়ন্ত্রণ করতে দেয়। এছাড়া এই স্মার্টওয়াচে রয়েছে ইনবিল্ট গেমস, ক্যামেরা কন্ট্রোল, ড্রিঙ্ক ওয়াটার রিমাইন্ডার এবং মিউজিক কন্ট্রোলের মতো জরুরি বৈশিষ্ট্য।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla