Flipkart Big Saving Days Sale: কোন ফোনে কত ছাড়? দেখে নিন

একাধিক নামি-দামি ব্র্যান্ডের স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন ল্যাপটপ এবং স্মার্টটিভিতেও রয়েছে আকর্ষণীয় ছাড়।

Flipkart Big Saving Days Sale: কোন ফোনে কত ছাড়? দেখে নিন
আগামী ১৬ জুন পর্যন্ত চলবে এই অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 12:02 PM

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল শুরু হয়ে গিয়েছে প্লাস মেম্বারদের জন্য। ১২ জুন থেকে এই সেল শুরু হয়েছে প্লাস মেম্বারদের জন্য। আর বাকি সদস্যদের জন্য ১৩ জুন রাত ১২টার পর থেকে ফ্লিপকার্টের এই সেল লাইভ হবে। একাধিক স্মার্টফোন এবং অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেট-ডিভাইসের উপর ছাড় থাকবে ফ্লিপকার্টের এই সেলে। আগামী ১৬ জুন পর্যন্ত চলবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল।

কোন ফোনে কত ছাড়

১। অ্যাপেলের আইফোন ১১, ৬৪ জিবি- এই ফোনের আসল দাম ৫৪,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের অফারে পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারেও ফোন কেনার সুযোগ রয়েছে ক্রেতাদের জন্য। সেক্ষেত্রে পুরনো ফোনের বিনিময়ে নতুন আইফোন ১১ (৬৪ জিবি) কিনলে, ১৪,৬০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

২। গুগল পিক্সেল ৪এ- এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। আইফোন ১১ ৯৬৪ জিবি)- র মতো এই ফোনেও থাকছে একই এক্সচেঞ্জ অফার।

৩। স্যামসাং গ্যালাক্সি এফ ১২- ফ্লিপকার্টের অফারে এই ফোন পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়। এর আসল দাম ১২,৯৯৯ টাকা। এক্ষেত্রেও থাকবে এক্সচেঞ্জ অফার। ৯৩৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

৪। রিয়েলমি ন্যাজরো ২০- এই ফোনও পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়। এই ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। এক্ষেত্রেও স্যামসাং গ্যালাক্সি এফ ১২ ফোনের মতো একই এক্সচেঞ্জ অফার থাকছে।

অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেট-ডিভাইস, যেখানে ছাড় রয়েছে

Acer Aspire 7- এই গেমিং ল্যাপটপের আসল দাম ৮৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে পাওয়া যাচ্ছে ৫৬,৯৯০ টাকায়।

MSI GF63 15.6-inch laptop- এই ল্যাপটপ ফ্লিপকার্টের অফারে ৪৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। তবে এর আসল দাম ৬৭,৯৯০ টাকা।

আরও পড়ুন- জিওর নতুন পাঁচটি প্রিপেড রিচার্জ প্ল্যান, দেখে নিন কোন প্ল্যানে কী সুবিধা পাবেন

LG UHD 65-inch 4K smart TV- এই স্মার্ট টিভির আসল দাম ১,৩৯,৯৯০ টাকা। ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে পাওয়া যাচ্ছে ৭৬,৯৯৯ টাকায়।