জিওর নতুন পাঁচটি প্রিপেড রিচার্জ প্ল্যান, দেখে নিন কোন প্ল্যানে কী সুবিধা পাবেন

Jio Prepaid Recharge Plan: ইউজারদের সুবিধার জন্য নতুন ৫টি প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে রিলায়েন্স জিও। জেনে নিন বিস্তারিত।

জিওর নতুন পাঁচটি প্রিপেড রিচার্জ প্ল্যান, দেখে নিন কোন প্ল্যানে কী সুবিধা পাবেন
নতুন পাঁচটি প্রিপেড রিচার্জ প্ল্যান ঘোষণা করেছেন রিলায়েন্স জিও কর্তৃপক্ষ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 9:41 PM

প্রিপেড রিচার্জের ক্ষেত্রে পাঁচটি নতুন ‘রিচার্জ প্ল্যান’ লঞ্চ করেছে রিলায়েন্স জিও। জানা গিয়েছে, এইসব রিচার্জ প্ল্যানে FUP (Fair Usage Policy) রেস্ট্রিকশনের পরিমাণ শূন্য। ডেটা এবং আনলিমিটেড কল, কোনও ক্ষেত্রেই এই FUP (Fair Usage Policy) রেস্ট্রিকশন থাকবে না। জিওর তরফে জানানো হয়েছে, নতুন এই পাঁচটি প্ল্যানে সেই সমস্ত গ্রাহকরা বিশেষ সুবিধা পাবেন, যাঁরা অতিরিক্ত ডেটার জন্য ‘ডেটা ভাউচার’ কিনতে চান না। সেই সঙ্গে যেকোনওদিন আনলিমিটেড ডেটা ব্যবহার করতে চান কোনও বিধিনিষেধ ছাড়া।

জিওর নতুন এই পাঁচটি প্ল্যানে রয়েছে যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ। এছাড়াও প্রতিদিন ১০০ এসএমএস, জিও অ্যাপগুলিতে ফ্রি অ্যাকসেসের সুবিধাও পাবেন গ্রাহকরা। এই জিও অ্যাপের মধ্যে থাকবে জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ ও আরও অনেক কিছু। মাই জিও অ্যাপ অনুসারে ১২৭ টাকার জিও প্রিপেড প্ল্যান গ্রাহকদের ১২ জিবি ডেটা দেবে ১৫ দিনের জন্য জন্য।

এছাড়াও রয়েছে ২৪৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান। এই রিচার্জের ফলে ইউজাররা পাবেন ২৫ জিবি ডেটা, যার ভ্যালিডিটি ৩০ দিন। ৪৪৭ টাকার জিও প্ল্যানে ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এর মেয়াদ ৬০ দিন। ৫৯৭ টাকার জিও প্রিপেড রিচার্জ প্ল্যানও রয়েছে। সেখানে ৯০ দিনের জন্য ৭৫ জিবি ডেটা পাবেন ইউজাররা। এখানেই শেষ নয়। সর্বোচ্চ প্ল্যান হিসেবে রয়েছে ২৩৯৭ টাকার রিচার্জ। এক্ষেত্রে ৩৬৫ জিবি ডেটা পাবেন ইউজাররা। এটি অ্যানুয়াল বা বার্ষিক প্ল্যান। অর্থাৎ ৩৬৫ দিন ভ্যালিডিটি থাকবে এই রিচার্জের।

আরও পড়ুন- অনলাইনে হ্যাকিং আটকাতে অ্যাপেলের নয়া প্রযুক্তি!

মাই জিও অ্যাপের ‘নো ডেলি লিমিট’ সেকশনে এই সমস্ত জিও প্রিপেড রিচার্জ প্ল্যানের হদিশ পাবেন গ্রাহকরা।