Flipkart Big Saving Days Sale: ১৭ জানুয়ারি, অ্যামাজনের সঙ্গেই শুরু হচ্ছে ফ্লিপকার্টের এই সেল, কোন কোন জিনিসে অফার থাকবে? জেনে নিন

এই বিগ সেভিং ডেজ সেলের জন্য ফ্লিপকার্টের ওয়েবসাইটে ইতিমধ্যেই একটি ওয়েবপেজ তৈরি হয়েছে। ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে অ্যাপেল, রিয়েলমি, পোকো এবং স্যামসাংয়ের স্মার্টফোনের আসল দামের উপর থাকবে দুরন্ত ছাড়।

Flipkart Big Saving Days Sale: ১৭ জানুয়ারি, অ্যামাজনের সঙ্গেই শুরু হচ্ছে ফ্লিপকার্টের এই সেল, কোন কোন জিনিসে অফার থাকবে? জেনে নিন
ছবি প্রতীকী। Photo Credit: Reuters

অ্যামাজনের সঙ্গেই শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল (Flipkart Big savimg days Sale)। ১৭ জানুয়ারি থেকেই শুরু হবে এই সেল। আর চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। প্রসঙ্গত উল্লেখ্য, অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic day Sale) শুরু হবে ১৭ জানুয়ারি। আর চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। জানা গিয়েছে, ফ্লিপকার্টের (Flipkart) সেলে ছাড় থাকবে একাধিক সংস্থা স্মার্টফোনের উপর। এছাড়াও অন্যান্য গ্যাজেট যেমন- ডিজিটাল ক্যামেরা, স্মার্টওয়াচ, ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের উপরেও থাকবে আকর্ষণীয় অফার। ফ্লিপকার্ট সংস্থা আরও দাবি করেছে যে, বিভিন্ন সংস্থার স্মার্ট টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সের উপরেও ছাড় থাকবে আসন্ন এই সেলে। এছাড়াও আইসিআইসিআই ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়ে ক্রেতাদের নির্দিষ্ট কিছু প্রোডাক্টে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেবে এই ই-কমার্স সংস্থা। ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা ১৬ জানুয়ারি রাত ১২টা থেকে কেনাকাটা করার সুযোগ পাবেন।

এই বিগ সেভিং ডেজ সেলের জন্য ফ্লিপকার্টের ওয়েবসাইটে ইতিমধ্যেই একটি ওয়েবপেজ তৈরি হয়েছে। ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে অ্যাপেল, রিয়েলমি, পোকো এবং স্যামসাংয়ের স্মার্টফোনের আসল দামের উপর থাকবে দুরন্ত ছাড়। বিভিন্ন ইলেকট্রনিক্স আইটেমের উপর প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এছাড়াও বিভিন্ন ওয়ারেবল ডিভাইস যেমন- স্মার্ট ওয়াচ, ফিটনেস ব্যান্ড এই সবের উপর প্রায় ৬০ শতাংশ ছাড় থাকবে। আর ল্যাপটপের দামে ছাড় থাকবে প্রায় ৪০ শতাংশ পর্যন্ত। স্মার্ট টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সের উপর প্রায় ৭৫ শতাংশ ছাড় দেওয়া হবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল। এছাড়াও ফ্লিপকার্টের নিজস্ব প্রোডাক্ট বা ফ্লিপকার্ট অরিজিনালসের উপর প্রায় ৮০ শতাংশ ছাড় থাকবে বলে শোনা গিয়েছে।

Blaupunkt, কোডাক, থমসন— এইসব কোম্পানির অ্যানড্রয়েড স্মার্ট এলইডি টিভির উপরেও থাকতে চলেছে আকর্ষণীয় ছাড়। এছাড়া ইনফিনিক্স সংস্থার স্মার্টফোনের দামেও থাকবে অফার। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে কেনাকাটা করলে ফ্লিপকার্টের আসন্ন বিগ সেভিং ডেজ সেলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা। এক্ষেত্রে আবার ক্রেতাদের জন্য নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে জিনিস কেনার সুযোগও থাকছে।

ফ্লিপকার্টের তরফে অবশ্য এখনও তাদের বিভিন্ন অফারের খুঁটিনাটি বিশদে বর্ণনা করা হয়নি। তবে বিশেষজ্ঞরা বলছে, অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্ট— দুই জনপ্রিয় ই-কমার্স সংস্থা একসঙ্গে অফারের আয়োজন করায় সুবিধা হবে অনলাইন শপিং ক্রেতাদের। পছন্দসই ইলেকট্রনিক্স ডিভাইস, গ্যাজেট, স্মার্টফোন, স্মার্ট টিভি, স্মার্ট ওয়াচ, ফিটনেস ব্যান্ড, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স— সবই বেশ অনেকটা সতায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

আরও পড়ুন- Amazon Great Republic Day Sale: কোন কোন স্মার্টফোনের উপর ছাড় থাকবে অ্যামাজনের এই সেলে? দেখে নিন

আরও পড়ুন- Sony WF-1000XM4: প্রিমিয়াম TWS Earbuds নিয়ে এল সনি, দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি, দাম ১৯,৯০০ টাকা

Click on your DTH Provider to Add TV9 Bangla