Flipkart Curtain Raiser Deals: বিগ বিলিয়ন ডে’জ- এর আগেই শুরু হবে এই সেল

বিগ বিলিয়ন ডে'জ সেলের অফারগুলোই আগেভাগে ক্রেতাদের কাছে পৌঁছে দেবে ফ্লিপকার্টের নতুন 'কার্টেন রেজার সেল'। এক্ষেত্রে আইফোন এসই (২০২০) ফোনের দাম কমেছে।

Flipkart Curtain Raiser Deals: বিগ বিলিয়ন ডে'জ- এর আগেই শুরু হবে এই সেল
ফ্লিপকার্টের কার্টেন রেজার ডিলস সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 7:56 PM

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল শুরু হচ্ছে আগামী ৩ অক্টোবর। কিন্তু তার আগে এই ই-কমার্স সংস্থা তাদের ‘Curtain Raiser Deals’ প্রকাশ্যে এনেছে। আর এই ডিলের মাধ্যমে বিগ বিলিয়ন ডে’ শুরুর আগেই কম দামে অর্থাৎ সেল প্রাইসে ইলেকট্রনিক্স জিনিসপত্র কিনতে পারবেন। এই তালিকায় থাকছে গুগল পিক্সেল ৪এ, আইফোন এসই (২০২০) এবং পোকো এক্স৩ ফোন। এছাড়াও রয়েছে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৭ প্লাস। এর পাশাপাশি অ্যাক্সিস এবং আইসিআইসিআই ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ফ্লিপকার্ট সংস্থা। এইসব ব্যাঙ্কের মাধ্যমে জিনিস কিনলে ক্রেতারা ১০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এছাড়াও পেটিএম ওয়ালেট এবং ইউপিআই- এর ক্ষেত্রে ক্যাশব্যাক পাওয়ারও সুযোগ থাকবে।

আসলে বিগ বিলিয়ন ডে’জ সেলের অফারগুলোই আগেভাগে ক্রেতাদের কাছে পৌঁছে দেবে ফ্লিপকার্টের নতুন ‘কার্টেন রেজার সেল’। এই সেলের আওতায় আইফোন এসই (২০২০) ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২৫,৯৯৯ টাকা। আর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩০,৯৯৯ টাকা। এছাড়াও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪০,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের এই সেলে বিভিন্ন ব্যাঙ্ক অফারের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

অন্যদিকে গুগল পিক্সেল ৪এ ফোনের ১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ২৫,৯৯৯ টাকায়। এই ফোনের দাম ৩৩ হাজার টাকা। এই ফোনের ক্ষেত্রেও রয়েছে একাধিক ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুবিধাও থাকছে। পোকো এক্স৩ প্রো ফোন, যার দাম ২০ হাজার টাকা, সেটা পাওয়া যাবে ১৬,৯৯৯ টাকায়। এই ফোনে থাকছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। অন্যদিকে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা।

রিয়েলমি ৮আই ফোনের ক্ষেত্রে ফ্লিপকার্টের এই সেলে এক হাজার টাকা ছাড় পাওয়া যাবে। এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। অন্যদিকে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এছাড়াও ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে স্মার্টফোন ছাড়া ট্যাব, ল্যাপটপ এবং হেডফোনের ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে। স্যামসয়াং গ্যালাক্সি ট্যাব এস৭ প্লাস ওয়াই-ফাই অনলি ভ্যারিয়েন্টের ডিসকাউন্টেড প্রাইস অর্থাৎ ছাড় দেওয়ার পর দাম ধার্য হয়েছে ৫৪,৯৯৯ টাকা। এই ট্যাবের ক্ষেত্রে রয়েছে ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অপশন। ফ্লিপকার্টের মাইক্রোসাইটে এই সেলের যাবতীয় তথ্য বিশদে দেওয়া হয়েছে।

আরও পড়ুন- Xiaomi Watch Color 2 Smartwatch: শাওমির এই নতুন স্মার্টওয়াচে রয়েছে ১১৭টি স্পোর্টস মোড

আরও পড়ুন- Amazon Great Indian Festival Sale 2021: স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইসেও থাকছে আকর্ষণীয় ছাড়