Amazon Great Indian Festival Sale 2021: স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইসেও থাকছে আকর্ষণীয় ছাড়

অ্যামাজনের নিজস্ব প্রোডাক্ট Echo, Fire TV এবং Kindle- ও চলতি বছরের সবচেয়ে কম দাম পাওয়া যাবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে। 

Amazon Great Indian Festival Sale 2021: স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইসেও থাকছে আকর্ষণীয় ছাড়
কোন কোন ডিভাইসে ছাড় থাকছে, দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 8:47 AM

আগামী ৩ অক্টোবর শুরু হতে চলেছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল ২০২১। স্মার্টফোনের পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসপত্র যেমন- ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোন, স্মার্টওয়াচ, ট্যাব এবং ক্যামেরার উপর রয়েছে আকর্ষণীয় ছাড়। এর পাশাপাশি এই ই-কমার্স সংস্থা স্মার্ট টিভি এবং অন্যান্য স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সের উপরেও ছাড় দেবে বলে জানা গিয়েছে। এছাড়াও অ্যামাজনের নিজস্ব প্রোডাক্ট Echo, Fire TV এবং Kindle- ও চলতি বছরের সবচেয়ে কম দাম পাওয়া যাবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে।

একাধিক বিখ্যাত ব্র্যান্ড যেমন- অ্যাপেল, এইচপি, লেনোভো, ওয়ানপ্লাস, স্যামসাং, সোনি এবং শাওমির ক্ষেত্রে রয়েছে এক্সচেঞ্জ অফারে প্রোডাক্ট কেনার সুযোগ। এছাড়াও থাকবে নো-কস্ট ইএমআই অফার। এর পাশাপাশি এইসব ব্র্যান্ডের বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স ডিভাইসে থাকবে আকর্ষণীয় ছাড়। ভিভো ভি২১এ ৫জি ফোন পাওয়া যাবে ২৪,৯৯০ টাকায়। ভিভো ওয়াই৭৩ ফোনে পাওয়া যাবে ২০,৯০০ টাকায়। ভিভো এক্স৬০ প্রো স্মার্টফোন পাওয়া যাবে ৪৯,৯৯০ টাকায়। এই ফোন কেনার ক্ষেত্রে একাধিক অপশন পাবেন ক্রেতারা।

অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি নোট ২০, যার দাম ৫৪,৯৯৯ টাকা, সেটি পাওয়া যাবে  ৪৪,৯৯৯ টাকায়। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা ৫জি ফোন পাওয়া যাবে ৬৯,৯৯৯ টাকায়। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৮৬৫+ প্রসেসর। অ্যামাজনের ওয়েবসাইটের ল্যান্ডিং পেজ থেকে এইসব তথ্য পাওয়া গিয়েছে। স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন ৫জি ফোনের ক্ষেত্রে অ্যামাজন কর্তৃপক্ষ তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালকে ‘বিগেস্ট ডিল অফ দ্য ইয়ার’ হিসেবে ঘোষণা করেছেন।

এক্ষেত্রে একটি আলাদা ওয়েব পেজে অ্যামাজনের তরফে একটি ‘নোটিফাই মি’ বাটন যুক্ত করা হয়েছে। এর পাশাপাশি একটি কনটেস্টেরও আয়োজন হয়েছে। সেখানে প্রতিযোগীদের থেকে এই ‘বিগেস্ট ডিল’ আসলে কী সেটাই জানতে চাওয়া হয়েছে। ওই ওয়েবপেজে বিভিন্ন সূত্রও দেওয়া হয়েছে। সঠিক জবাব দিতে পারলেই এই ফোন জিতে নেওয়ার সুযোগ পাবেন প্রতিযোগীরা।

এর পাশাপাশি Tecno Spark 7T স্মার্টফোন, যার বর্তমানে দাম ৯৪৯৯ টাকা, সেটি পাওয়া যাবে ৮৪৯৯ টাকায়। অন্যান্য Tecno স্মার্টফোনের উপরেও রয়েছে ছাড়। এই তালিকায় রয়েছে Tecno Spark 8, Tecno Pop 5P এবং Tecno Pova 2- এই তিনটি স্মার্টফোন। এছাড়াও রেডমি ৯এ ফোনও অ্যামাজনের এই সেলে কেনা যাবে ৬৭৯৯ টাকায়। অ্যামাজনের প্রাইম মেম্বাররা ৩ অক্টোবরের আগে থেকেই এই সেলে জিনিসপত্র কেনার সুযোগ পাবেন। উল্লেখ্য, ৩ অক্টোবরই আবার শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল ২০২১।

এছাড়াও ২৯ এবং ৩০ সেপ্টেম্বর ও ১ অক্টোবর- এই তিনদিনের মধ্যে প্রতিদিন দুপুর ১২টায় একটা স্পেশ্যাল মেগা ডিলের আয়োজনও করবে অ্যামাজন ই-কমার্স সংস্থা। ২৯ সেপ্টেম্বর লঞ্চ হবে শাওমি ১১ লাইট এনই ৫জি ফোন। এর পাশাপাশি স্যামসাং ‘এম’ সিরিজ এবং ওপ্পোর স্মার্টফোনে কী কী ডিল থাকবে তা প্রকাশ করা হবে। ৩০ সেপ্টেম্বর iQOO সংস্থার স্মার্টফোনের উপর যা যা ডিল রয়েছে তা প্রকাশ্যে আসবে। আর পয়লা অক্টোবর ‘এ’ সিরিজের নতুন ফোন লঞ্চ করবে ওপ্পো। এর পাশাপাশি সেদিন শাওমির বিভিন্ন ফোনে কী কী মেগা ডিল রয়েছে এবং স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন ৫জি ফোনের ডিল প্রাইস কত হবে সেটাও জানানো হবে। ওয়ানপ্লাস এবং অ্যাপেলের ফোনের অফার বা ডিল সম্পর্কে এখনও কিছু ঘোষণা করা হয়নি। তবে দ্রুত এই দুই সংস্থার স্মার্টফোনের ব্যাপারেও জানানো হবে।

অন্যদিকে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালস ২০২১- এ স্মার্টফোন ছাড়াও ল্যাপটপের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত, হেডফোন এবং স্পিকারের ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত, স্মার্টওয়াচের ক্ষেত্রে ৬০ শতাংশ পর্যন্ত, ট্যাবের ক্ষেত্রে ৪৫ শতাংশ পর্যন্ত এবং ক্যামেরা ও অন্যান্য অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এছাড়া স্মার্ট টিভি এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রেও ৬৫ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অ্যামাজন। এছাড়াও ই-কমার্স জায়ান্টের নিজস্ব প্রোডাক্ট যেমন- স্মার্ট স্পিকার এবং ডিসপ্লে, ফায়ার টিভি স্ট্রিমিং স্টিক ও কিন্ডেলের ক্ষেত্রেও ডিল এবং ডিসকাউন্ট থাকবে বলে জানিয়েছেন অ্যামাজন কর্তৃপক্ষ।

আরও পড়ুন- Noise ColorFit Brio: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ, রয়েছে ৫০টিরও বেশি স্পোর্টস মোড