Flipkart Holi Sale: জলের দরে স্মার্ট টিভি বিকোচ্ছে Flipkart, হোলি সেলে হাজার হাজার টাকার ছাড়

Holi Sale 2023: ফ্লিপকার্ট বেশ কিছু নামিদামি স্মার্ট টিভির উপর বিশাল ডিসকাউন্ট দিচ্ছে। তাই হোলি উপলক্ষে যদি একটি নতুন স্মার্ট টিভি বাড়িতে আনতে চান, তবে এর থেকে ভাল সুযোগ আর পাবেন না।

Flipkart Holi Sale: জলের দরে স্মার্ট টিভি বিকোচ্ছে Flipkart, হোলি সেলে হাজার হাজার টাকার ছাড়
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 12:09 PM

Flipkart Offer: হোলি উপলক্ষে বেশ কিছু ই-কমার্স সাইটে অফার দেওয়া হচ্ছে। এই অফারে আপনি ফোন থেকে শুরু করে গ্যাজেট ও বিভিন্ন ইলেকট্রনিক্স এর উপর বিরাট ছাড় পেতে চলেছেন। ই-কমার্স সাইটগুলিও একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় নেমে পড়েছে। আর এসবের মধ্যে ফ্লিপকার্টও (Flipkart) নিজেকে পিছিয়ে রাখেনি। একের পর বাম্পার ডিসকাউন্ট (Discount) দিয়ে চলেছে। ফ্লিপকার্ট বেশ কিছু নামিদামি স্মার্ট টিভির (Smart TV) উপর বিশাল ডিসকাউন্ট দিচ্ছে। তাই হোলি উপলক্ষে যদি একটি নতুন স্মার্ট টিভি বাড়িতে আনতে চান, তবে এর থেকে ভাল সুযোগ আর পাবেন না। অর্থাৎ আপনি যদি একটি নতুন স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করেন, তাহলে ফ্লিপকার্টের এই অফারগুলি আপনার জন্য আদর্শ।

OnePlus Y1 40 ইঞ্চি স্মার্ট টিভি:

OnePlus Y1 40 ইঞ্চি স্মার্ট টিভিটির দাম 27,999 টাকা। আপনি এই টিভিটি মাত্র 21,999 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি OnePlus-এর এই টিভিতে EMI-এর বিকল্পও পাবেন। যেখানে আপনি এটি মাসে মাত্র 3,677 টাকায় কিনতে পারবেন।

Sansui 55 inch স্মার্ট টিভি:

Sansui 55 inch QLED Ultra HD – Sansui-এর এই স্মার্ট টিভির দাম 59,990 টাকা। আপনি এটি শুধুমাত্র হোলি ছাড়ে 37,999 টাকায় কিনতে পারবেন। ইয়েস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি 10 শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট এবং 11,000 টাকার এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। অর্থাৎ আপনার বাড়ির পুরনো টিভিটি এক্সচেঞ্জ করে নতুন টিভি আনতে পারেন। এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ আপনার পুরনো টিভিটির অবস্থার উপর নির্ভর করবে।

smart tv sale

Thomson Alpha 32 inch স্মার্ট টিভি:

Thomson Alpha 32 inch Smart Linux TV – Thomas-এর এই স্মার্ট টিভির দাম 14,999 টাকা। আপনি এটি মাত্র 8,199 টাকায় কিনতে পারবেন। ইয়েস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি অতিরিক্ত 1,500 টাকা ছাড় পেতে পারেন।

Blaupunkt 55 ইঞ্চি স্মার্ট টিভি:

Blaupunkt 55 ইঞ্চি QLED Ultra HD – এই স্মার্ট টিভির দাম 59,999 টাকা। আপনি এটি মাত্র 39,999 টাকায় কিনতে পারবেন। Blaupunkt থেকে এই টিভিতে 11,000 টাকার এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে। অর্থাৎ আপনার বাড়ির পুরনো টিভিটি এক্সচেঞ্জ করে নতুন টিভি আনতে পারেন। তবে এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ আপনার পুরনো টিভিটির অবস্থার উপর নির্ভর করবে। যারা সস্তা স্মার্ট টিভি কিনতে চাইছেন তাদের জন্য এগুলি সেরা।