HP i3 ল্যাপটপে 22 হাজার টাকার Discount, 7 দিনেই চলে যাবে বাড়িতে

HP 14s Intel Core Laptop: আপনি কি একটি নতুন ল্যাপটপ কেনার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য একটি নতুন ডিসকাউন্ট অফার রয়েছে। আপনি সহজেই ফ্লিপকার্ট থেকে ল্যাপটপ অর্ডার করতে পারেন।

HP i3 ল্যাপটপে 22 হাজার টাকার Discount, 7 দিনেই চলে যাবে বাড়িতে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 4:48 PM

HP Laptop: আপনি কি একটি নতুন ল্যাপটপ কেনার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য একটি নতুন ডিসকাউন্ট অফার রয়েছে। আপনি সহজেই ফ্লিপকার্ট থেকে ল্যাপটপ অর্ডার করতে পারেন। Flipkart-এ HP-এর একটি ল্য়াপটপের উপর অনেক ছাড় দেওয়া হচ্ছে। HP 14s Intel Core i3 ল্যাপটপ আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। বিশেষ করে এই ধরনের ব্যবহারকারীদের জন্য যারা একটি ভাল ল্যাপটপ খুঁজছেন কিন্তু বেশি টাকা খরচ করতে চান না। তবে কেনার আগে ল্যাপটপটির উপর উপলব্ধ অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

laptop

HP 14s Intel Core ল্যাপটপে উপলব্ধ অফার:

HP 14s Intel Core i3 11th Gen-এর আসল দাম হল 47,206 টাকা এবং আপনি 20% ছাড়ে এটি 37,490 টাকায় কিনতে পারবেন। এছাড়াও আপনি এতে অনেক ব্যাঙ্ক অফারও পাচ্ছেন। Flipkart Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে আপনি 5% ক্যাশব্যাক পেতে পারেন। এই ল্যাপটপটি আপনার জন্য কম দামে অনেক ভাল অপশন হতে পারে।

এর সঙ্গে আপনি এক্সচেঞ্জ অফারও পাচ্ছেন। যদি আপনার পুরনো ল্যাপটপ ঠিক থাকে তবে আপনি এটি ফ্লিপকার্টে তা ফেরত দিতে পারেন। এর পরিবর্তে, আপনি 11,900 টাকা ছাড় পেতে পারেন। তবে আপনি কত টাকা এক্সচেঞ্জ অফার পাবেন তা নির্ভর করবে আপনার ল্যাপটপের অবস্থার উপর।এছাড়াও, এই ছাড় আপনার পুরনো ল্যাপটপের মডেলের উপরও নির্ভর করে।

এই ল্যাপটপটিতে কোম্পানির পক্ষ থেকে 1 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। ল্যাপটপে আপনার দৈনন্দিন প্রয়োজনের জন্য একটি ডিসপ্লে রয়েছে। Li-Ion ব্যাটারি একবার চার্জে ঘণ্টার পর ঘণ্টা চলে। এই ল্যাপটপের 14 ইঞ্চি, 1920 x 1080 পিক্সেল ডিসপ্লে। ল্যাপটপটিতে ইন্টেল কোর i3-1125G4 প্রসেসর রয়েছে। এই 8GB ল্যাপটপে রয়েছে 512GB SSD স্টোরেজ। এই ল্যাপটপটি গ্রাফিকাল ফাংশনগুলি পরিচালনা করার জন্য গ্রাফিক্স কার্ড সহ আসে। এর মধ্যে Wi-Fi সংযোগও রয়েছে। অর্ডার করার 7 দিনের মধ্য়েই আপনার বাড়িতে চলে আসবে।