Jabra নিয়ে এল Engage 50 II ও Engage 40 হেডফোন, দাম ও ফিচারে চোখ বুলিয়ে নিন

Jabra তাদের জনপ্রিয় Engage হেডফোন সিরিজ়ে দুটি নতুন মডেল যোগ করেছে। সংস্থার সেই হেডফোন লাইনআপের নতুন পণ্য দুটির নাম Engage 50 II এবং Engage 40। এই দুই হেডফোনের দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Jabra নিয়ে এল Engage 50 II ও Engage 40 হেডফোন, দাম ও ফিচারে চোখ বুলিয়ে নিন
এই হেডফোনগুলির জাবরা ফ্যান হয়ে যেতে পারেন!!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 3:19 PM

Jabra তাদের জনপ্রিয় Engage হেডফোন সিরিজ়ে দুটি নতুন মডেল যোগ করেছে। সংস্থার সেই হেডফোন লাইনআপের নতুন পণ্য দুটির নাম Engage 50 II এবং Engage 40। এই নতুন হেডফোন দুটিতে কী কী বিশেষ ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে, দামই বা কত, এমনই সব তথ্য জেনে নেওয়া যাক।

Jabra-র তরফ থেকে জানানো হয়েছে, বিশেষ করে কন্ট্যাক্ট সেন্টারগুলির জন্য ডিজ়াইন করা এই Engage 50 II হেডফোনে রয়েছে তিনটি মাইক্রোফোন, যা এটিকে ওপেন অফিস স্ট্যান্ডার্ডের জন্য Microsoft-এর প্রিমিয়াম মাইক্রোফোনের কনসেপ্ট মেনে চলতে সাহায্য করে এবং 36 ডেসিবেল পর্যন্ত শব্দ বাতিল করে। এটি একটি SmartRinger বৈশিষ্ট্যের সঙ্গে আসে যা ব্যবহারকারীদের হেডসেট না পরেও ইনকামিং কল সম্পর্কে সতর্ক করে।

Jabra দাবি করছে, Engage 40 তাদের জন্য ডিজাইন করা হয়েছে, যাঁদের কাজের জন্য সারাদিনই একপ্রকার নিয়ম করে হেডফোন পরে থাকতে হয়। হাল্কা ওজনের হেডফোনটির প্রতিটি কানের কাপের ভিতরে একটি গোল আকারের প্যাটার্ন রয়েছে, যা চাপ উপশম করতে সহায়তা করে।

এটিতে দুটি মাইক্রোফোন রয়েছে। তাদের মধ্যে একটিতে গোল আকৃতির প্যাটার্ন এবং শব্দ-বিচ্ছিন্ন ইয়ারকাপ দেওয়া হয়েছে। Engage 40 হেডফোনে এছাড়াও একটি ইনলাইন কন্ট্রোল ইউনিট রয়েছে। অন্য দিকে Engage 50 II এবং Engage 40 উভয়ই মনো এবং স্টিরিও ভ্যারিয়েন্টে উপলব্ধ।

নতুন Jabra Engage হেডফোনগুলি বেশিরভাগ কন্ট্যাক্ট সেন্টার প্ল্যাটফর্মে কাজ করে, মাইক্রোসফট টিম ও জুম সার্টিফায়েড এবং কোম্পানির ইন-হাউস ডেভেলপড Engage AI সমর্থন করে।

দামের দিক থেকে Jabra Engage 40 Stereo-র দাম $239 (আনুমানিক 19,511 টাকা), যেখানে Engage 40 Mono-এর দাম $219 (আনুমানিক 17.878 টাকা)৷ Engage 50 II স্টিরিও এবং মনো সংস্করণের দাম যথাক্রমে $299 (আনুমানিক 24,409 টাকা) এবং $279 (প্রায় 22,777 টাকা)। এখনও পর্যন্ত স্পষ্ট নয় যে, Jabra কন্ট্যাক্ট সেন্টার কেন্দ্রীভূত Engage 50 II এবং Engage 40 ভারতে লঞ্চ করা হবে কি না।